You are currently viewing Qatar Visa Check: কাতার ভিসা চেক করার নিয়ম ২০২২

Qatar Visa Check: কাতার ভিসা চেক করার নিয়ম ২০২২

Qatar Visa Check: কতার ভিসা চেক করার নিয়ম সম্পর্কে বিস্তারিত এই পোস্টে জানতে পারবেন, যদি আপনি আপনার কাতারের ভিসা চেক করতে চান তাহলে নিচে দেওয়া সহজ পদ্ধতিটি অনুসরণ করুন তাহলে খুব সহজে কাতার ভিসা চেক করতে পারবেন।

কাতার ভিসা আমরা সাধারণত অনেক কারনে চেক করে থাকি তার মধ্যে আমরা অনেকেই দেখি আমাদের ভিসার মেয়াদ কতদিন রয়েছে বা ভিসা নতুন লেগে থাকলে চেক করি আমরা অনলাইনে এসেছি কি না। তাহলে আর দেরি না করে দেখে নিন কিভাবে কাতার ভিসা চেক করবেন আপনি আপনার মোবাইল থেকে।

Qatar Visa Check Step-1

কাতার ভিসা চেক করার জন্য সর্বপ্রথম আপনি আপনার ভোটার একটি ব্রাউজার ওপেন করুন এবং গুগলে সার্চ করুন Qatar Visa Check সার্চ করার পর সর্বপ্রথম একটি ওয়েবসাইট আসবে এই ওয়েবসাইটে প্রবেশ করুন, অথবা কাতার ভিসা চেক করতে ভিজিট করুন এই ওয়েবসাইটে: Qatar Visa Check

Qatar Visa Check

কাতার ভিসা চেক করার জন্য উপরের দেওয়া লিংকে ভিজিট করার পর উপরের দেওয়া পিকচারের মত পেইজ সো হবে এখানে একটি অপশন লেখা দেখতে পারতেছেন Visa services এই ভিসা সার্ভিসেস অপশন ক্লিক করার পর নিচের ছবির মত আরেকটি পেইজ আসবে।

Qatar Visa Check

উপরের দেওয়া পেইজে আপার এখানে আরেকটি অপশন দেখতে পারতেছেন Visa inquiry and printing এই অপশনে ক্লিক। তারপর আপনি আপনার সামনে কাতার ভিসা চেক করার জন্য ভিসা নাম্বার অথবা পাসপোর্ট নাম্বার এবং আপনার জাতীয়তা সিলেক্ট করার জন্য একটি পেইজ আসবে নিচের ছবির প্রতি লক্ষ্য করুন।

কাতার ভিসা চেক ২য় ধাপ

Qatar Visa Check

উপরের পিকচারে দেখতে পাচ্ছেন ভিসা নাম্বার অথবা পাসপোর্ট নাম্বার দিয়ে চেক করতে পারবেন আপনি চাইলে আপনার ভিসা নাম্বার অথবা পাসপোর্ট নাম্বার যেকোনো একটি দেন তারপর দেশ সিলেক্ট করেন। এবং নিচে দেখতে পাচ্ছেন একটি কেপচর রয়েছে কেপচার সঠিক ভাবে দিন এবং নিচের সাবমিট অপশনে ক্লিক করুন সাবমিট ক্লিক করার পর নিচের ছবির মত আপনার কাতার ভিসার সকল তথ্য দেখতে পাবেন। এখন ভিসা চেক করার জন্য পরের ধাপ পড়ুন।

Qatar Visa Check

উপরের পিকচারের মত আপনার সকল তথ্যের ঠিক উপরে Visa & print একটি অপশন দেখতে পারতেছেন আপনি ভিসা অপশনটিতে ক্লিক করুন।

কাতার ভিসা ডাউনলোড

যখন আপনি কাতার ভিসা চেক করার সকল ধাপ গুলো অনুসরণ করে Visa অপশনে ক্লিক করার সাথে সাথে আপনার কাতারের ভিসাটি আপনার মোবাইলে ডাউনলোড হয়ে চলে আসবে নিচের ছবির মত।

Qatar Visa Check

আপনি এই পদ্ধতিটি অনুসরণ করে খুব সহজেই আপনি আপনার মোবাইল থেকে আপনার কাতার ভিসা চেক করতে পারবেন আশা করি আপনারা সব কিছু বুঝতে পারছেন কাতার ভিসা চেক করতে কোন অসুবিধা হলে কমেন্ট করে জানাবেন আমরা হেল্প করার চেষ্টা করব। ধন্যবাদ।

Please Share this article

Leave a Reply