You are currently viewing ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ | Free Fire Diamond Top up | Codashop BD

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ | Free Fire Diamond Top up | Codashop BD

আপনি কি ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে চান? Free Fire এর বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আপনাদের আজ থেকে Free Fire Diamond Top up করার জন্য আর কোন টেনশন করতে হবে না, কারণ বিকাশ আমরা সবাই ব্যবহার করি তাই অনেক ইজি ভাবে আমরা ডায়মন্ড টপ আপ করতে পারব।

তাহলে খুব দ্রুত আমরা শিখে নিব কিভাবে খুব সহজে বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ করবেন। বর্তমানে আপনি চাইলে খুব সহজে বাংলাদেশের যেকোনাে ইন্টারনেটভিত্তিক পেমেন্ট সিস্টেমের মাধ্যমে ফ্রী ফায়ার ডায়মন্ড Free Fire Diamond Top up বা কিনতে পারবেন। যেমন :-

  • বিকাশ
  • রকেট
  • নগদ
  • ইত্যাদি যেকোনো পেমেন্ট সিস্টেম এর মাধ্যমে।

Free Fire ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ সম্পর্কে বিস্তারিত আপনি এই পোস্টটি ভালো করে পড়লে বুঝতে পারবেন How to Free Fire Diamond Top up bd bkash তাহলে আর সময় নষ্ট না করে নিচের স্টেপ গুলো ভালো ভাবে বুঝে নিন।

Free Fire Diamond Top up

Why Need Diamond for Garena Free Fire

আমরা সবাই জানি বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় গেম হলাে ফ্রী ফায়ার Free Fire। আর ফ্রী ফায়ার গেইমে ডায়মন্ড প্রয়ােজন হয় মূলত গেমের যাবতীয় ক্যারেক্টারের ড্রেস এবং ওয়েপন এর স্কিন কিনার জন্য। আর আমরা সবাই জানি Free fire diamond top up বা কিনতে মূলত মাস্টারকার্ড বা ভিসা কার্ড এর প্রয়ােজন পরে। কিন্তু বেশিরভাগ বাংলাদেশি গেমারদের কাছে মাস্টার কার্ড থাকে না। Mastercard and Visa card না থাকার কারণেই ফ্রি ফায়ার ডায়মন্ড টপ করতে পারে না।

আর বাংলাদেশে মাস্টারকার্ড বা ভিসা কার্ড নিতে হলে পাসপাের্ট এর প্রয়ােজন পরে আর আমাদের অনেকের কাছে পাসপোর্ট নেই। আমাদের বেশিরভাগ Garena Free Fire গেমারদের কাছে পাসপাের্ট না থাকার কারনে মাস্টারকার্ড বা ভিসা কার্ড ও বানাতেও পারে না এবং Free fire diamond top up করতে ও পারে না। আর এটি আমাদের অনেক বড় একটি সমস্যা হয়ে দাঁড়ায়।

এখন যদি আপনার বন্ধু-বান্ধব অথবা ভাই বা আত্মীয় স্বজনের মধ্যে কারাে কাছে যদি মাস্টারকার্ড বা ভিসা কার্ড তাহলে ওই মাস্টার কার্ড ব্যবহার করে আপনি খুব সহজেই ফ্রি ফায়ার ডায়মন্ড টপ আপ করতে পারবেন অথবা ডায়মন কিনতে পারবেন। অথবা আপনি চাইলে বিকাশের মাধ্যমে ফ্রী ফায়ার ডায়মন্ড কিনতে পারেন। বিকাশের মাধ্যমে ডায়মন্ড কিনার নিয়ম ও বিস্তারিত।

Free Fire Diamond Top Up BD Bkash

Garena Free Fire ফ্রী ফায়ার গেইমের ডায়মন্ড কেনার নিয়ম বিকাশের মাধ্যমে আপনি আপনারা বিকাশের মাধ্যমে খুব সহজে Free fire diamond top up বা কিনতে পারবেন।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ Codashop.com/bd ওয়েবসাইট মাধ্যমে আপনি খুব সহজে বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ার গেমের ডায়মন্ড টপ আপ করতে পারবেন। Codashop.com/BD ওয়েবসাইটেট বিকাশের মাধ্যমে ডায়মন্ড কেনার টাকা পরিশােধ করতে পারব। আর আপনি নিশ্চিত থাকতে পারেন আপনার টাকা কখনাে এই ওয়েবসাইটে মেরে খাবে না কারণ free fire diamond top up এর জন্য অনেক trusted site। আপনি চোখ বন্ধ করে এই ওয়েবসাইটকে বিশ্বাস করতে পারেন।

ফ্রী ফায়ার ডায়মন্ড কিনার জন্য শুধুমাত্র আপনার গেমের আইডি নাম্বার দিতে হবে আর কোন কিছু দিতে হবে না। Codashop এই ওয়েবসাইট কে আমি অনেক বেশি বিশ্বাস করি পাশাপাশি আমার কাছে অনেক বেশি ভালাে লাগে। এই কারণে ওয়েবসাইটটি আমি আপনাদের কাছে শেয়ার করেছি। আপনার কাছে যদি সবকিছু ভালাে লাগে তাহলে আপনি ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন গেমের ডায়মন্ড কিনার জন্য।

Garena Free Fire Diamond Top up ১ম ধাপ

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার জন্য প্রথমে নিচের Buy Now অপশনে ক্লিক করে Codashop BD ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। যখন প্রবেশ করবেন তখন আপনার সামনে চারটা অপশন চলে আসবে। চারটা অপশন আপনাকে ফিলাপ অথবা পূরণ করতে হবে তাহলে আপনি ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড কিনতে পারবেন। কিভাবে এই চারটা অপশন ফিলাপ করতে পারবেন এই সম্পর্কে বিস্তারিত টিউটোরিয়াল নিচে দেওয়া আছে। যদি কোনাে কারণে কোনাে কিছু বুঝতে আপনার অসুবিধা হয় তাহলে অবশ্যই আপনার সমস্যার কথা নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন।
ওয়েবসাইটে প্রবেশ করার পর প্রথম অপশনের মধ্যে Enter Player ID গেমের প্লেয়ার আইডি দিতে হবে।

ভিজিট করুন: codashop.com/bd

Free Fire Diamond Top up

এখন আবার আমাদের অনেকের মাথায় একটা প্রশ্ন আসতে পারে যে আমি প্লেয়ার আইডি কোথায় পাব। ফ্রি ফায়ার গেমের প্লেয়ার আইডি সংগ্রহ করার জন্য সবার প্রথম আপনাকে ফ্রী ফায়ার গেমটি ওপেন করতে হবে। গেমটি ওপেন করার পরে আপনার ফ্রী ফায়ার প্রােফাইলটি ওপেন করতে হবে। ওপেন করার পরে আপনার সামনে ফ্রি ফায়ার গেমের প্লেয়ার আইডি চলে আসবে কপি করে ফেলে। কপি করার টেক্সট Enter Player ID নিচে ঘরটির ভিতরে পেস্ট করে ফেলুন।

ভোটার আইডি কার্ড সংশোধন কিভাবে করবেন।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ ২য় ধাপ

Free Fire Diamond Top up

প্রথম অপশনের মধ্যে আপনার আইডি নাম্বার দেওয়ার পর দ্বিতীয় অপশনে Select Recharge আপনি কয়টি ফ্রি ফায়ার গেইমের ডায়মন্ড রিচার্জ করতে চান  আপনি এই সংখ্যাটি আপনি নির্ধারণ করতে হবে। এখন আপনি যদি ১০০ ডায়মন্ড রিচার্জ করতে চান তাহলে ১০০ ডায়মন্ড অপশনটি আপনাকে সিলেক্ট করতে হবে। আর যদি অথবা আপনি যদি ২৫ ডায়মন্ড কিনতে চান অথবা রিচার্জ করতে চান তাহলে ২৫ ডায়মন্ড অপশনটি আপনাকে সিলেক্ট করতে হবে। ২৫ ডায়মন্ডের নিচে আপনি কিনতে পারবেন না।

Garena Free fire ৩য় ধাপ

Free Fire Diamond Top up

যখন দ্বিতীয় ধাপে বিকাশ অপশন সিলেক্ট করার পর এখন আপনাকে পেমেন্ট করতে হবে। পেমেন্ট করার জন্য আপনি কত টাকা পেমেন্ট করবেন সেটি লিখতে হবে ১০০ টাকা হলে ১৪৫ টাকা সিলেক্ট করতে হবে কারণ ৪৫ টাকা ট্যাক্স কেটে নেওয়া হবে কারণ হল আমরা সবাই জানি ফ্রি ফায়ার ডায়মন্ড বাংলাদেশি কোন কোম্পানি সেল করে না তাই বাহিরের দেশের সাইট গুলা থেকে কেনা হয় আর বাহিরের দেশের সাইট থেকে কোন কিছু কিনতে হলে বাংলাদেশ সরকারকে ট্যাক্স দিতে হয় এই জন্য আপনি ১০০ টাকার ডায়মন্ড টপ আপ করলে আপনি পে করতে হবে ১৪৫ টাকা।

তাই পেমেন্ট করার সময় আপনাকে একটি ওয়ারনি দেখাবে। যে প্রতিটি ক্রয়ের জন্য ৪৫% VAT প্রযোজ্য।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ ৪র্থ ধাপ

Free Fire Diamond Top up

 

উপরের সকল ধাপ ভালোভাবে শেষ করার পর Free Fire Diamond Top up করার জন্য BUY একটি অপশন পাবেন এই অপশনে ক্লিক করতে হবে। Buy অপশনে নিচের একটি ইমেইল দেওয়ার জন্য চাইবে আপনি চাইলে দিতে পারেন আর যদি না দেওয়া ভালো মনে করেন তাহলে না দিলে সমস্যা হবে না। Buy অপশনে ক্লিক করার পর আপনার সকল কাজ শেষ হয়ে যাবে ২-৪ মিনেটের মধ্যে আপনি আপনার ফ্রী ফায়ার একাউন্ট চেক করলে আপনি দেখতে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ হয়ে গেছে।

ওকে সকল ফ্রী ফায়ার বন্ধুরা পোস্টটি ভালো লাগলে আপনাদের ফ্রেন্ডদের নিকট শেয়ার করবেন যাদের ফ্লী ফায়ার ডায়মন্ড টপ আপ করতে চান আর আমাদের ফেইসবুক পেইজে লাইক দিয়ে সাথে থাকবেন ধন্যবাদ।

ভোটার আইডি কার্ড চেক কিভাবে করবেন অনলাইনে।

This Post Has One Comment

Leave a Reply