পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম | Payoneer to Bikash

You are currently viewing পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম | Payoneer to Bikash

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম (Payoneer to Bikash) বাংলাদেশের সকল ফ্রিল্যান্সারদের জন্য বিকাশ নিয়ে এল একটি নতুন ফিচার যার মাধ্যমে আপনি আপনার টাকা Payoneer থেকে Bikash অ্যাপে খুব সহজে আনতে পারবেন বা withdraw করতে পারবেন! কোন ধরনের কাগজপত্রের জামেলা ছাড়াই আপনি আপনার টাকা পেওনিয়ার থেকে বিকাশে আনতে পারবেন, আর বিকাশ আপনার প্রতি লেনদেনের সাথে ২% বোনাসের কথাও নিশ্চিত করেছে। আর আগামী 16 ফেব্রুয়ারি স্মার্ট ফোন জিতার অফার দিয়েছে বিকাশ কর্তৃপক্ষ।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম

বাংলাদেশের বেশিরভাগ অনলাইনে টাকা ইনকাম কারীরা বাহিরের দেশ থেকে টাকা আনার জন্য Payoneer ব্যবহার করে থাকে। কারন বাংলাদেশে এখন পেপাল নিষিদ্ধ রয়েছে। তাই বর্তমানে পেওনিয়ার হল বাংলাদেশে টাকা আনার প্রধান মাধ্যম, Payoneer মাধ্যমে বাংলাদেশের সকল ফ্রিল্যান্সাররা ফাইবার, অ্যামাজন এবং অন্যান্য অ্যাফিলিয়েট মার্কেপ্লেইছের টাকা এনে থাকে। তাই এখন আমরা পেওনিয়ার থেকে ব্যাংকে টাকা না এন বিকাশে কিভাবে টাকা আনব এই প্রক্রিয়াটি আজ আমি আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।

পেওনিয়ার একাউন্ট বিকাশে যুক্ত করার ধাপসমূহ Payoneer to Bikash

কিভাবে পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনবেন? কিভাবে বিকাশ লিংক করবেন আপনার পেওনিয়ার একাউন্টের সাথে এই সবকিছু জানতে পোস্টটি সম্পূর্ণ পড়ুন তাহলে খুব সহজে আপনার বিকাশ একাউন্ট Payoneer একাউন্ট সাথে যোগ করতে পারবেন।

প্রথম ধাপ: আপনি প্রথমে আপনার পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার জন্য আপনার বিকাশ অ্যাপ ওপেন করুন বিকাশ অ্যাপ ওপেন করার পর More বলে একটি অপশন দেখতে পাবেন নিচের ছবির মত আপনি এই ঐ অপশনে ক্লিক করুন, Payoneer to Bikash টাকা আনার জন্য।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম

দ্বিতীয় ধাপ: বিকাশে পেওনিয়ার একাউন্ট লিংক করার জন্য more অপশনে ক্লিক করার পর আপনি Remittance নামের একটি অপশন দেখতে পাবেন নিচের ছবির মত আপনি Remittance অপশনের মধ্যে ক্লিক করুন।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম

তৃতীয় ধাপ: রেমিটেন্স অপশনে ক্লিক করার পর আপনি নিচের দেওয়া পিকচারের মত Payoneer এর লোগো দেখতে পাবেন আপনি পেওনিয়ারে ক্লিক করুন পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার জন্য।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম

চতুর্থ ধাপ: এই ধাপে এখন আপনি আপনার পেওনিয়ার একাউন্ট লগ ইন করতে হবে, আপনার যদি আগে থেকেই পেওনিয়ার থাকে তাহলে আপনি লগ ইন করবেন আপনার পেওনিয়ার একাউন্ট এর ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে আর যদি আপনার পেওনিয়ার একাউন্ট না থাকে তাহলে আপনি সাইন আপ অপশন ক্লিক করবেন। যদি আপনার পেওনিয়ার একাউন্ট না থাকে তাহলে আপনি আগে এখানে ভিজিট করে পেওনিয়ার একাউন্ট খুলে নিন।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম

পঞ্চম ধাপ: আপনার পেওনিয়ার একাউন্ট লগ ইন অথবা সাইন আপ করার পর নিচের ছবির মত দেখতে পাবেন যখন আপনার পেওনিয়ার সাকসেসফুলী লিংক হয়ে যাবে তখন নিচে দেওয়া পিকচারের মত আপনি আপনার বিকাশে দেখতে পাবেন এই হল পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার নিয়ম

 

কেন বাংলাদেশের ফ্রিল্যান্সাররা টাকা পেওনিয়ার থেকে বিকাশ-এ ট্রান্সফার করবেন? কিভাবে দেশের ফ্রিল্যান্সাররা পেওনিয়ার থেকে বিকাশ-এ টাকা আনবেন? এ সম্পর্কে বিকাশ অফিসিয়াল ওয়েবসাইটে থেকে আপডেট নিচে দেওয়া হল।

Payoneer to Bikash

বাংলাদেশের টপ ফ্রিল্যান্সাররা বিকাশের পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার এই সার্ভিসটি নিয়ে যা বলেছে আপনি নিচের পিকচারের দিকে লক্ষ্য করলে পড়তে পারবেন।

পেওনিয়ার থেকে বিকাশ

পেওনিয়ার থেকে বিকাশে প্রতি লেনদেনে ২% বোনাসের বিস্তারিত

পেওনিয়ার থেকে বিকাশে টাকা যদি আপনি আনেন তাহলে আপনি বিকাশ গ্রাহক হওয়ায় আপনি পেওনিয়ার থেকে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করলে  আপনার প্রতি লেনদেনে ফ্ল্যাট ২% ইনস্ট্যান্ট বোনাস দেওয়া হবে।

আর বিকাশের এই অফারটি চলবে 10 February  থেকে 10 March পর্যন্ত।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার এই অফার চলাকালীন লেনদেনের কোনো লিমিট থাকবে না বলে জানিয়েছে বিকাশ কর্তৃপক্ষ।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার শর্তবালী

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার জন্য এবং আপনি যদি বিকাশের এই অফারে অংশগ্রহণ করেন তাহলে কিভাবে আপনি অফারে অংশগ্রহণ করবেন কতদিন থাকবে এই অফার আর কি কি পেতে পারেন বিকাশ পেওনিয়ার এই অফারে অংশগ্রহণ করে বিস্তারিত জানতে ভিজিট করুন বিকাশের অফিসিয়াল ওয়েবসাইটে।

পেওনিয়ার ও বিকাশ নিয়ে প্রশ্ন ও উত্তর

আমি বিকাশ অ্যাপের মাধ্যমে কি পেওনিয়ার একাউন্ট খুলতে পারবো?

অবশ্যই আপনি বিকাশ অ্যাপের মাধ্যমে আপনি পেওনিয়ার একাউন্ট খুলতে পারবেন এবং এটি একটি সহজ উপায় হবে পেওনিয়ার একাউন্ট খোলার জন্য তবে আপনি চাইলে পেওনিয়ার ওয়েবসাইটে প্রবেশ করে ও একাউন্ট খুলতে পারবেন যেটি আপনার কাছে সহজ মনে হবে একাউন্ট খুলে পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার জন্য লিংক করে দিবেন উপরের ধাপগুলো অনুসরণ করে।

যেকোনো বিকাশ গ্রাহকই কি এই সার্ভিসটি ব্যবহার করতে পারবেন?

ঐ সব বিকাশ ইউজাররা এই সুবিধা পাবেন যাদের বিকাশ একাউন্ট সচল এবং যাদের বিকাশে ট্রাস্ট লেভেল-৩ উপরে থাকবে তারা এই সুবিধাটি পাবেন।

একটি বিকাশ একাউন্টের সাথে কয়টি পেওনিয়ার একাউন্ট লিংক পারবেন?

একটি বিকাশ একাউন্টের সাথে আপনি একটিই পেওনিয়ার লিংক করতে পারবেন এবং আপনার পেওনিয়ার টাকা বিকাশে আনতে পারবেন।

Leave a Reply