নামাজের সময়সূচি সিলেট ২০২২ | Namajer Somoy Suchi Sylhet

You are currently viewing নামাজের সময়সূচি সিলেট ২০২২ | Namajer Somoy Suchi Sylhet

নামাজের সময়সূচি সিলেট ২০২২ (Namajer Somoy Suchi Sylhet) আপনি জানতে পারবেন আমাদের নামাজের সময়সূচি সিলেট ২০২২ (Namajer Somoy Suchi Sylhet) এই আর্টিকেলে। এই আর্টিকেলে আপনি নামাজের সময়সূচি ২০২২ এবং নামাজের সময়সূচি সিলেট ২০২২ জানতে পারবেন। পাশাপাশি আপনি ফজরের নামাজের সময় সিলেট ২০২২ এবং তাহাজ্জুদ নামাজের সময় সিলেট সম্পর্কে জানতে পারবেন এই আর্টিকেলে।

নামাজের সময়সূচি সিলেট 2022

আসসালামু আলাইকুম প্রিয় ইসলাম প্রিয় পাঠক, কেমন আছেন? আশা করি আপনি মহান আল্লাহ তায়ালার রহমতে অনেক বেশি ভালো রয়েছেন। আমাদের মধ্যে এমন অনেক ইসলাম প্রিয় মানুষ রয়েছে যারা কিনা নামাজের সময়সূচি সিলেট ২০২২ সম্পর্কে জানেন না। নামাজের সময়সূচি সিলেট সম্পর্কে না জানার কারণে অনেকেই সালাত আদায় করতে পারে না। এই সকল কারণে এই আর্টিকেলে আপনাদের সাথে নামাজের সময়সূচি সিলেট ২০২২ বিস্তারিত আলোচনা করবো। পাশাপাশি আপনি তাহাজ্জুদ নামাজের সময় সিলেট এই সম্পর্কে আপনি জানতে পারবেন। তাই আপনাকে অনুরোধ করবো আমাদের আর্টিকেল শেষ পর্যন্ত পড়তে থাকুন।

নামাজের সময়সূচি সিলেট

আমরা যারা ইসলাম ধর্মের অনুসারী রয়েছি আমরা প্রত্যেকেই জানি আমাদেরকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হয়। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার পাশাপাশি আমরা বিভিন্ন রকম নফল নামাজ আদায় করে থাকি। তবে নফল নামাজ সম্পূর্ণ আমাদের ইচ্ছার উপর নির্ভর করে। আর বাকি ফরজ নামাজ গুলো আমাদেরকে পড়তেই হয় যা আল্লাহর হুকুম। আর ফরজ নামাজ গুলো পড়ার জন্য আমাদের নির্দিষ্ট টাইম রয়েছে নির্দিষ্ট টাইম এর মধ্যে আমরা ফরজ নামাজ আদায় করতে পারি তাহলে সেটা আমাদের জন্য সবচেয়ে ভালো হয়। নির্দিষ্ট সময়ে নামাজ আদায় করতে চাইলে আমাদেরকে অবশ্যই নামাজের সময়সূচী জানতে হবে।

• আরও পড়ুন – এশার নামাজ কয় রাকাত এশার নামাজের রাকাত সংখ্যা নিয়ে বিস্তারিত

সিলেটের নামাজের সময়সূচি

বাংলাদেশের যেহেতু সকল জায়গাগুলোতে নামাজের সময় এক হয় না তাই এক সময় দিয়ে আমরা সকল জেলায় বা বাংলাদেশের সকল জায়গায় নামাজ আদায় করতে পারবো না। আমাদের আজকে আর্টিকেলটি মূলত সিলেট বাসীদের জন্য। এই আর্টিকেলে সিলেটের নামাজের সময়সূচী 2022 সম্পর্কে আপনাদেরকে জানাবো। কাজেই আপনি যদি সিলেট বসবাস করে থাকেন এবং আপনি যদি সিলেটের নামাজের সময়সূচী জানতে চান এই আর্টিকেলটি আপনার জন্য অনেক হেল্পফুল হবে।

নামাজের সময়সূচি সিলেট ২০২২ | Namajer Somoy Suchi Sylhet
নামাজের সময়সূচি সিলেট

নামাজের সময়সূচি সিলেট ২০২২

চলুন তাহলে আর বেশি দেরি না করে সিলেট জেলার নামাজের সময়সূচী সম্পর্কে জেনে নেওয়া যাক। আমি আপনাদের সাথে সিলেট জেলার নামাজের যেই সময়সূচী শেয়ার করবো আপনারা সেই সময়সূচী অনুসরণ করে আপনাদের সালাত আদায় করতে পারেন। তবে অবশ্যই এই সময় সূচির পাশাপাশি আপনাদের নিজস্ব যে সকল মসজিদ রয়েছে সে সকল মসজিদের নামাজের সময়সূচী আপনাদের অনুসরণ করে সালাত আদায় করাই হবে শ্রেষ্ঠ কাজ।

নামাজের সময়সূচি সিলেট এর ছবি

আপনাদের যাতে বুঝতে কোনো প্রকার সমস্যা না হয় তার জন্য আমি সিলেটের নামাজের সময়সূচী এর একটি ছবি নিচে দিয়ে দিয়েছি। আপনারা সেই ছবি দেখে খুব সহজেই পরবর্তী সাত দিনের নামাজের সময়সূচী সম্পর্কে জানতে পারবেন।

নামাজের সময়সূচি সিলেট ২০২২ | Namajer Somoy Suchi Sylhet
নামাজের সময়সূচি সিলেট

ফজরের নামাজের সময় সিলেট ২০২২

এবার তাহলে ফজরের নামাজের সময় সিলেট ২০২২ সম্পর্কে জানা যাক। সিলেটে রবিবার ফজরের নামাজের সময় হলো ৩ঃ৪০। সিলেটে সোমবারের ফজরের নামাজের সময় হলো ৩ঃ৩৯ । সিলেটে মঙ্গলবারের ফজরের নামাজের সময় হলো ৩ঃ৩৯ । সিলেটে বুধবারের ফজরের নামাজের সময় হলো ৩ঃ৩৮ । সিলেটে বৃহস্পতিবারের ফজরের নামাজের সময় হলো ৩ঃ৩৮

অক্টোবর মাসের নামাজের সময়সূচি সিলেট ২০২২

নামাজের সময়সূচি সিলেট ২০২২
নামাজের সময়সূচি সিলেট ২০২২

নভেম্বর মাসের নামাজের সময়সূচি ২০২২

নামাজের সময়সূচি সিলেট ২০২২
নামাজের সময়সূচি সিলেট ২০২২

তাহাজ্জুদ নামাজের সময় সিলেট ২০২২

আমার জানা মতে তাহাজ্জুদ নামাজের সময়সূচি বাংলাদেশের সকল জায়গায়ই এক। তাহাজ্জুদের নামাজ পড়া হয় মূলত মধ্যরাতের পর থেকে। বাংলাদেশের অধিকাংশ মানুষ বা অধিকাংশ আলেম ওলামারা বলে থাকেন রাত্রে দুইটার পর থেকে ফজর নামাজের আগ পর্যন্ত তাহাজ্জুদের নামাজের সময় হয়ে থাকে। আপনি এই সময় এর মধ্যবর্তী যেকোন সময় তাহাজ্জুদের নামাজ আদায় করতে পারেন।

নামাজের সময়সূচি সিলেট ২০২২ | Namajer Somoy Suchi Sylhet
নামাজের সময়সূচি সিলেট ২০২২ | Namajer Somoy Suchi Sylhet

নামাজের সময়সূচি সিলেট ২০২২ নিয়ে আমাদের সর্বশেষ কথা

সিলেট জেলার নামাজের সময়সূচী নিয়ে আমাদের আর্টিকেলটি এই পর্যন্তই।আশা করি আপনি সিলেটের নামাজের সময়সূচী সম্পর্কে জানতে পেরেছেন।পাশাপাশি সিলেটের নামাজের সময়সূচী ছাড়াও আপনি সিলেটে তাহাজ্জুদ নামাজ পড়ার সময় সম্পর্কেও ধারণা পেয়েছেন বলে আমি বিশ্বাস করি। আমাদের আর্টিকেল যদি আপনাদের ভালো লাগে তাহলে আপনার পরিচিত মানুষদের সাথে শেয়ার করতে পারেন যাতে তারাও সিলেট জেলার নামাজের সময়সূচী জানতে পারে।

আর্টিকেলের শেষ পর্যায়ে বলতে হচ্ছে আমাদের আর্টিকেলে যদি কোন ভুল তথ্য নিজের অজান্তে শেয়ার করা হয়ে থাকে তাহলে অবশ্যই সেটা কমেন্ট করে জানাবেন। আমরা উক্ত সমস্যা সমাধান করার চেষ্টা করবো। আমাদের আর্টিকেল টি  শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।সিলেটের পাশাপাশি বিভিন্ন জেলার নামাজের সময়সূচী সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করবেন। ধন্যবাদ।

Leave a Reply