টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় | How to Download tiktok video without watermark

You are currently viewing টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় | How to Download tiktok video without watermark
TikTok video download

টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় অর্থাৎ Ways to download TikTok video নিয়ে আমাদের আজকের এই আর্টিকেল। মিউজিক্যালি ভিডিও যা পরবর্তীতে টিকটক ভিডিও নামে পরিচিত। How to Download tiktok video without watermark, আমরা অনেকেই টিকটক ভিডিও পছন্দ করি। এই টিকটক ভিডিও অনেকেই চায় ডাউনলোড করতে এবং পরবর্তীতে তা ব্যবহার করার জন্য যেমন ফেসবুক এর status, ইনস্টাগ্রামের স্টেস্টাস্, Whatsapp এর স্টেস্টাস্ ইত্যাদিতে ব্যবহার করার জন্য তাই অনেকেই জানতে চায় How to download TikTok video অর্থাৎ কিভাবে টিকটক ভিডিও ডাউনলোড করবেন।

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন:

আপনাদের বোঝার সারর্থে আমরা নির্দিষ্ট পিকচারের মাধ্যমে আপনাদের TikTok video download করার উপায় আপনাদের সাথে শেয়ার করব। তাহলেই চলুন জেনে নেওয়া যাক কিভাবে টিকটক ভিডিও আপনি ডাউনলোড করবেন।

টিকটক ভিডিও ডাউনলোড করার জন্য প্রাথমিক প্রয়োজন | Initial requirement for downloading TikTok video

আপনি যদি টিকটক ভিডিও ডাউনলোড করতে চান তাহলে আপনার‌ কাছে অবশ্যই যে গুলো থাকতে হবে। আপনার কাছে এনড্রুয়েড ফোন থাকতে হবে যেটির মধ্যে অবশ্যই আপনি যে TikTok video ডাউনলোড করবেন তা অনুযায়ী আপনার ফোন এর মেমোরির মধ্যে জায়গা থাকতে হবে। আপনি যখন টিকটক ভিডিও ডাউনলোড করবেন তখন অবশ্যই আপনার Android phone এর মধ্যে ভালো ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ঠিকঠাক ভিডিও ডাউনলোড করার জন্য আপনার এন্ড্রয়েড ফোনে আপনি TikTok video Downloader Application আগে download করতে হবে। আমরা এই আর্টিকেল এর মাধ্যমে এইটাও জানব কিভাবে TikTok Downloader আমরা ডাউনলোড করব।

How to Download tiktok video without watermark in 2023

টিকঠক ভিডিও ডাউনলোডার ডাউনলোড করার উপায় | Ways to download TikTok video downloader

Download TikTok video
Download TikTok video

আপনি আপনার ফোন এর play store এই এপ্লিকেশন এর মধ্যে ক্লিক করবেন। তারপর আপনার সামনে এই এপ্লিকেশন এর Home page চলে আসবে।

Download TikTok video
TikTok video download

আপনার সামনে play store এর যে Home page চলে এসেছে তার মধ্যে সবার উপরে 🔎 Search for apps এই অপশন থাকবে। আপনি এই সার্চ 🔎 অপশন এ ক্লিক করবেন এবং সেখানে আপনি TikTok video downloader লিখে তার পর ক্লিক করবেন তাহলেই আপনার সামনে আরেকটি পেইজ চলে আসবে যার মধ্যে অনেক গুলো অ্যাপস থাকবে।

TikTok video downloader
TikTok video downloader

আপনার সামনে যে পেইজ চলে এসেছে তার মধ্যে কতগুলো টুল বা অ্যাপস চলে এসেছে। আপনি এর মধ্যে সবার উপরের অ্যাপসটিতে ক্লিক করবেন। তারপর আপনার সামনে আরেকটি পেইজ চলে আসবে।

Download TikTok Downloader
TikTok Downloader download

আপনার সামনে এখন যে পেইজ চলে এসেছে তার মধ্যে আপনি install লেখা অপশনটিতে ক্লিক করবেন তাহলেই আপনার প্রয়োজনীয় এই TikTok video Downloader টি ডাউনলোড হয়ে যাবে। আপনি এটি ডাউনলোড হয়ে যাওয়ার পর আপনার ফোন এর Home স্কিন এর মধ্যে পেয়ে যাবেন।

মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করার উপায়

আপনাকে TikTok video Downloader ডাউনলোড পর্যায় শেষ হয়ে যাওয়ার পর আপনাকে আপনার TikTok এর মেইন অ্যাপস এর মধ্যে চলে যাওয়ার জন্য ক্লিক করবেন।

TikTok video download
টিকটিক ভিডিও ডাউনলোড

আপনি টিকটিক এর মেইন অ্যাপস এর মধ্যে চলে যাওয়ার পর আপনি আপনার যে ভিডিও ডাউনলোড করবেন সেই ভিডিও এর মধ্যে পাশে ডান দিকে শেয়ার এর একটি অপশন এ ক্লিক করবেন।

TikTok video download
টিকটিক ভিডিও ডাউনলোড

আপনি আপনার পছন্দের ভিডিও এর স্কিন এর ডান দিকের শেয়ার অপশন এ ক্লিক করার পর আপনার সামনে আরেকটি পেইজ চলে আসবে।

Download TikTok video
TikTok video download

আপনার সামনে যে পেইজ চলে এসেছে তার মধ্যে copy link 🔗 নামে একটি অপশন রয়েছে এই অপশনটিতে ক্লিক করবেন তাহলেই আপনি যে ভিডিও ডাউনলোড করবেন সেই ভিডিও এর লিঙ্ক কপি হয়ে যাবে।

TikTok video downloader
TikTok video downloader

আপনি লিঙ্ক কপি করার পর পুনরায় ফিরে এসে আপনার ফোন এর মধ্যে আপনি TikTok video downloader যেটি আগে ডাউনলোড করে রেখেছিলেন সেই টিকটিক ডাউনলোডারটির মধ্যে ক্লিক করবেন। তারপর আপনার সামনে চলে আসবে আরেকটি পেইজ যার মধ্যে আপনি টিকটিক এর যে ভিডিও এর লিঙ্ক কপি করেছিলেন সেই লিঙ্ক paste করবেন।

Downloader for TikTok
Downloader for TikTok

আপনার সামনে টিকটিক এর ভিডিও ডাউনলোড করার ডাউনলোডার এর Home page চলে এসেছে। এই পেইজ এর উপরে paste অপশন রয়েছে এই paste অপশন এ ক্লিক করবেন তাহলেই আপনি যে ভিডিও ডাউনলোড করবেন সেই ভিডিও এর লিঙ্ক বসে যাবে। তারপর আপনাকে যা করতে হবে একটু এই পেইজ এর নিচে যাবেন।

Download TikTok video
Download TikTok video

সেরা ১০টি ফেসবুক ভিডিও ডাউনলোডার

Tiktok video download without watermark:

tiktok video download without watermark: আপনি যে ভিডিও ডাউনলোড করবেন সেই ভিডিও এর লিঙ্ক paste করার পর একটু নিচে রয়েছে Download Video সেই অপশন এর মধ্যে ক্লিক করবেন। তারপর আপনার সামনে আরেকটি পেইজ চলে আসবে।

টিকটিক ভিডিও ডাউনলোড
টিকটিক ভিডিও ডাউনলোড

আপনার সামনে যে পেইজ চলে এসেছে তার মধ্যে দুটি অপশন রয়েছে একটি হলো With watermark আরেকটি No watermark এখন আপনি যদি যে ভিডিও ডাউনলোড করবেন সেই ভিডিওটির watermark সহ চান তাহলে প্রথমটি পাশে ক্লিক করবেন আর যদি watermark না চান অর্থাৎ যদি TikTok video download without watermark তাহলে নিচের অপশন এর পাশে ক্লিক করবে। এরপর আপনার কাঙ্ক্ষিত টিকটিক ভিডিও ডাউনলোড TikTok video download হয়ে যাবে।

কিভাবে টিকটক ভিডিও দিয়েই অনলাইন থেকে আয় করবেন |

How to earn from online with TikTok video: আমাদের মাঝে এমন অনেকেই রয়েছেন যাদের কায়িক শ্রম পছন্দ নয় বা তাঁরা কায়িক শ্রম করতে চায় না। তাদের জন্য অতি সহজেই ইনকাম করার একটি মাধ্যম হলো TikTok video। আমাদের অনেকেই জানি এই ঠিকটক ভিডিও নিয়ে Social media গুলোর মধ্যে কত তুলপাড় চলে। এজন্য অনেকরই এই তুলপাড় ইনকাম এর মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন। আপনি চাইলেও এই TikTok video Downloader ব্যবহার করে সহজেই টিকটক ভিডিও গুলো ডাউনলোড করে তা কিছুটা ইডিট করে এট্রাকট্রিভ করে তা বিভিন্ন প্লাটফর্মে আপলোড দিয়ে আরো বিভিন্ন পর্যায় অতিক্রম করে ইনকাম করা সম্ভব। অনলাইন ইনকাম করার উপায়

আপনাদের সাথে আসা করি টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় বোঝাতে এবং শেয়ার করতে পেরেছি। TikTok video download করার উপায় বোঝাতে গিয়ে কোনো ভুলত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনারা আরো অনেক কিছু সম্পর্কে জানতে আমাদের সাইট ScholarsMe.com এ ভিজিট করুন বন্ধুদের সাথে শেয়ার করুন এবং আপনাদের যে কোনো মতামত আমাদের সাথে শেয়ার করুন। আপনাদের সুস্থতা কামনা করে আমাদের আজকের আর্টিকেল এখানেই শেষ করলাম।

ফেসবুক আইডি ডিএক্টিভ করার নিয়ম

tiktok video download,

tiktok video download without watermark,

tiktok video watermark,

tiktok video downloader,

tiktok video,

download tiktok video without watermark,

tiktok video downloader without watermark apk,

tiktok video downloader without watermark,

sss tiktok video download,

download tiktok video,

sss tiktok video download without watermark,

sss tiktok video without watermark,

tiktok video without watermark,

Leave a Reply