মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করার উপায় | Facebook video Download 2023

You are currently viewing মোবাইলে ফেসবুক ভিডিও ডাউনলোড করার উপায় | Facebook video Download 2023
Facebook video Download

Facebook video Download: কিভাবে ফেসবুকের আপনার পছন্দের ভিডিও ডাউনলোড করবেন এ নিয়ে আমাদের আজকের আর্টিকেল। আপনাদের মধ্যে অনেকেই ফেসবুকে ভিডিও দেখতে পছন্দ করেন। করবেন নাও কেন কারণ ফেসবুক এর মধ্যে মুটামুটি সব ধরনের ভিডিও এখন দেখতে পাওয়া যায়। এই ভিডিও গুলোর মধ্যে অনেক ভিডিও আমরা ডাউনলোড করে রাখতে চাই কিন্তু আমরা অনেকেই জানি না কিভাবে সহজেই ফেসবুক ভিডিও ডাউনলোড করতে হয়।আজ আমি আপনাদের সামনে কিভাবে আপনারা সহজেই ফেসবুক এর ভিডিও ডাউনলোড করবেন তা এই আর্টিকেল এর মাধ্যমে দেখানোর চেষ্টা করব।

Facebook video Download 2023: ফেসবুকের ভিডিও ডাউনলোড করার নিয়ম

ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য প্রাথমিক প্রয়োজন | Basic Requirements for Facebook video download

আপনি যদি আপনার পছন্দের ফেসবুক ভিডিও ডাউনলোড করতে চান তাহলে আপনার কাছে অবশ্যই একটি এন্ড্রয়েড ফোন থাকতে হবে। আপনার কাছে যে এন্ড্রয়েড ফোন থাকবে তার মধ্যে অবশ্যই ভিডিও ডাউনলোড করার মতো পর্যাপ্ত পরিমাণ জায়গা থাকতে হবে। তাহলেই আপনি খুব সহজেই ফেসবুক এর ভিডিও ডাউনলোড করতে পারবেন।

Download Facebook video
Download Facebook video

আপনি আপনার ফেসবুক এর মে ভিডিও ডাউনলোড করবেন সেই ভিডিও এর উপরের ডান দিকে তিনটি বিন্দু দেখতে পাবেন এই তিনটি বিন্দুতে ক্লিক করবেন। তারপর আপনার সামনে আরেকটি পেইজ চলে আসবে।

ডাউনলোড ফেইসবুক ভিডিও
Download Facebook video

আপনার সামনে যে পেইজ চলে এসেছে তার মধ্যে চারটি অপশন থাকবে। এই চারটি হতে সবার নিচের অপশন কপি লিঙ্ক এ ক্লিক করবেন তাহলেই আপনার ফোন এ এই ভিডিও এর লিঙ্ক কপি হয়ে যাবে। তারপর আপনাকে যা করতে হবে।

Download Facebook video
ডাউনলোড ফেইসবুক ভিডিও

আপনার এন্ড্রয়েড ফোনের chrome অপশন এর মধ্যে ক্লিক করবেন এবং এর মধ্যে যাবেন। তারপর আপনাকে ফেসবুক ভিডিও ডাউনলোড করার জন্য যা করতে হবে আপনি Google Scarch option এ ক্লিক করতে হবে।পরে আপনাকে যা করতে হবে।

facebook romantic status

ডাউনলোড ফেইসবুক ভিডিও
Download Facebook video

Facebook Video downloader 2023

আপনার সামনে Google Scarch option 🔍 এর মধ্যে Facebook video download/ফেসবুক ভিডিও ডাউনলোড লিংকে Scarch করতে হবে। তারপর আপনার সামনে চলে আসবে আরেকটি পেইজ এই পেইজ চলে আসার পর আপনাকে যা করতে হবে।

ডাউনলোড ফেইসবুক ভিডিও
Download Facebook video

আপনি ফেসবুক ভিডিও ডাউনলোড search 🔎 করার পর আপনার সামনে Snapsave: Facebook video downloader নামে একটি সাইট চলে আসবে। এই Snapsave সাইটের মাধ্যমেই আপনি খুব সহজেই ফেসবুক এর আপনার কপি‌কৃত ভিডিও ডাউনলোড করতে পারবেন। তাই আপনাকে এই Snapsave sites এ ক্লিক করবেন এবং এর মধ্যে যাবেন।

Download Facebook video
Download Facebook video

আপনি Snapsave sites এ ক্লিক করার পর আপনার সামনে এখন যে পেইজ চলে এসেছে তার মধ্যে একটি বক্স দেখতে পারবেন যার মধ্যে লিঙ্ক পেস্ট করা যাবে এবং এর পাশে Download লেখা থাকবে। আপনি ফেসবুক ভিডিও এর যে লিঙ্কটি সবার প্রথমে কপি করেছিলেন সেই লিঙ্ক এই ডাউনলোড লেখা পাশে বক্সটির মধ্যে paste করবেন। এরপর আপনি এই পেইজ এর নিচে যাবেন ।

ডাউনলোড ফেইসবুক ভিডিও
ডাউনলোড ফেইসবুক ভিডিও

আপনি এখন আপনার সামনের যে পেইজ রয়েছে তার মধ্যে Quality option থাকবে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী সিলেক্ট করবে এবং পাশের ডাউনলোড এ ক্লিক করবেন তাহলেই আপনার ফেসবুক এর লিঙ্ক কপি করা ভিডিও ডাউনলোড হয়ে যাবে।

Download Facebook video
Download Facebook video

আপনি যদি প্রায় রেগুলার ফেইসবুক ভিডিও ডাউনলোড করতে হয়‌ বা করতে চান তাহলে আপনাকে Snapsave sites এ ক্লিক করার পর যে পেইজ আসবে তার একটু নিচেই GET IT ON Google play এই ব্ল্যাক অপশনে ক্লিক করবেন তাহলেই আরেকটি পেইজ চলে আসবে।

ডাউনলোড ফেইসবুক ভিডিও
ডাউনলোড ফেইসবুক ভিডিও

আপনার সামনে এখন যে পেইজ চলে এসেছে তার মধ্যে install লেখা অপশনটিতে আপনি ক্লিক করে তার পর অটোমেটিক SnapTik এই ঢুল টি ডাউনলোড হয়ে যাবে। আপনি এই ঢুল দিয়ে যে কোনো সময় আপনার পছন্দের ফেসবুক ভিডিও ডাউনলোড করতে পারবেন।

আসা করি এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদের কাছে কিভাবে ফেসবুক ভিডিও ডাউনলোড করা যায় তা বুঝাতে পেরেছি। আপনারা আরো অনেক ধরনের তথ্য এবং নিয়ম জানতে আমাদের সাইটের সাথে থাকুন। বাড়িতে বসে বসে ইনকাম করার উপায়

ফেসবুক ভিডিও ডাউনলোড করার ওয়েবসাইট
ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার অ্যাপস
ফেসবুক লাইভ ভিডিও ডাউনলোড
ফেসবুক ভিডিও ডাউনলোড লিংক
মোবাইলে কিভাবে ভিডিও ডাউনলোড করব
ফেসবুকে ভিডিও আপলোড করার নিয়ম

Leave a Reply