You are currently viewing Garena Free Fire Redeem Code Today 2022 | গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোড আজকের নতুন ২০২২

Garena Free Fire Redeem Code Today 2022 | গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোড আজকের নতুন ২০২২

Garena Free Fire redeem Code 2022 গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোড ২০২২: আপনি কি গেরিনা ফ্রী ফায়ার প্লেয়ার? ও রেডিম কোড খুঁজছেন? এবং এই রেডিম কোড কী ও কোথায় পাবেন তা নিয়ে চিন্তা করতেছেন আর চিন্তা করতে হবে না এর কারণ রেডিম কোড কী ও রেডিম কোড দিয়ে কী করা যায় এবং কোথায় পাওয়া যায় তা নিয়ে আজ বিস্তারিত শেয়ার করব।

Garena Free Fire Games (গেরিনা ফ্রী ফায়ার গেম)

এখন আমরা গেরিনা ফ্রী ফায়ার গেমটি সম্পর্কে কিছু তথ্য শেয়ার করতে চাই । আপনাদের মধ্যে যারা গেরিনা ফ্রী ফায়ার গেমটি খেলেন তারা অবশ্যই জানেন যে ফ্রী ফায়ার গেমটি একটি অনলাইন গেম। এবং এটি ২০১৯ সালে এটি খুবই সারা জাগিয়ে তোলে ও সবচাইতে বেশি ডাউনলোড হয়। গেরিনা ফ্রী ফায়ার বিভিন্ন রেকর্ড করেছিল। এটি গুগল প্লে স্টোর থেকে পুরস্কার পেয়েছিল জনপ্রিয় গেম হওয়ার জন্য। বিশেষ করে এটি ১১১ টি ডটস স্টুডিও দিয়ে বিকশিত ও ব্যাটেল রয়্যাল গেম হিসেবে পরিচিত। গেরিনা ফ্রী ফায়ার এর ৮০ মিলিয়নেরও বেশি সক্রিয় ব্যবহারকারীর রেকর্ড‌ও গড়েছে। এখন আর নয় মূল টপিকস এ আসি।

গেরিনা ফ্রী ফায়ার এটি এমন এক ধরণের গেম যেটি সময় সময় আকর্ষণীয় এবং যাক যমক হয়ে উঠে। এর মধ্যে অনেক রকম বিভিন্ন ধরণের কসমেটিক স্কিন ও বিভিন্ন ধরণের গেমের আইটেম রয়েছে।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম বিস্তারিত

Garena Free Fire Game Feature

অনেকেই হয়তো জানি যে ফ্রী ফায়ার এ সাধারণত বন্দুকের পেট, স্কিন, বিভিন্ন কেরেক্টার আরো অনেক কিছু বিভিন্ন ইভেন্টের মাধ্যমে ক্রয়যোগ্য এইসব লেটেস্ট আইটেমগুলির সংগ্রহ করতে ডাইমন ব্যবহার করতে হয় আর এই ডাইমন পেতে হলে তুমার পকেট থেকে টাকা প্রদান করতে হবে, এখন এই টাকা প্রদান ছাড়া যে বিকল্প পদ্ধতি হলো গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোড। আমরা ফ্রি ফায়ার ডাইমন্ড ছাড়া এইসব লেটেস্ট আইটেমগুলির ফ্রি ফায়ার এর ব্যবহার করতে গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহার করতে পারব। এবং ফ্রিতে রেডিম কোড দ্বারা বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার ও ফ্রি ফায়ার রেওয়ার্ড ফ্রি পাবেন।

garena free fire redeem codes

আর দেরি না করে এই মুহূর্তে আমাদের কাছে থাকা রিডিম কোড গুলো আপনাদের সাথে শেয়ার করতেছি।

ইন্ডিয়ান সার্ভার ফ্রী ফায়ার রিডিম কোড ২০২২

1. BA32HBKDBHCV
2. VVJFIREKSLALF
3. FFICSADFMFME
4. DJ2BBJDKSUED
5. FFVE6N3BBFJA
6.4FSH7EFDJSCG
7.FFJRTGEBDCF9
8.GDFDJ4VDNY2G
9.BD83NFJATNFS

অতিরিক্ত কিছু ফ্রী ফায়ার রিডিম কোড:

কিছু কোড যে গুলো বিনামূল্যেই ডায়মন্ড এর বিকল্প হিসেবে ব্যবহার করতে পারবেন:

  • N6AQN5DBQDT
  • N6AQN39C73HV
  • N6AQN49CGW7K
  • A3NMDZZFB2ST
  • A3NMDTMPNBJP
  • WZ6DHRLFHHU4
  • WZ6DHANQFZAV
  • N6AQN4LGNKFQ
  • N6AQN2CDPH2F
  • BQTH61GFNKSL
  • A3NMDJM4CLM4
  • A3NMDZSWAPXE
  • WZ6DHRS63KZN
  • ESX24AD

গেরিনা ফ্রী ফায়ার এর রিডিম কোড ২০২২ সার্ভার হলো ইন্দ্রোনেশিয়া:

1. YBDOZXJDNS3G
2. 4PNFDHJ3NDKQ
3. OX1NWHDJAU3D
4. MFJDLVRUVAKR
5. KWVURNSOTBDE
6. HADV4BSUM3VG
7. FFJM4N9MFJ9F
8. RNSKYN3BD8ND
9. AMURNCIR4N3M
10. DVNHEKZY3BN4

ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহার করার নিয়ম।

How to Use Garena Free Fire Redeem Codes

ধাপ ১, ফর ফ্রী ফায়ার রেডিম কোড: সর্ব প্রথম আপনি আপনার মোবাইলের যে কোন একটি ব্রাউজার যেমন (Google Chrome, Mozilla Firefox, Microsoft edge, opera browser) ওপেন করুন এবং ভিজিট করুন Official Garena Free Fire code Redemption official Website এর মধ্যে, আর ফ্রী ফায়ার রেডিম কোড ওয়েবসাইট টি হল এই: reward.ff.garena.com/en.

ধাপ ২, ফর ফ্রী ফায়ার রেডিম কোড: ফ্রী ফায়ার রেডিম কোড ওয়েবসাইটে প্রবেশ করার পর এখন আপনাকে লগ ইন করতে হবে লগ ইন করার জন্য আপনি আপনার Facebook, Apple, Google, Twitter, HUAWEI or VK ID আইডি দিতে হবে যদি এই গুলোর মধ্যে থেকে কোন একটি দিয়ে আপনি আপনার Garena Free Fire Game টি চালিয়ে থাকেন, নতুবা আপনার গেরিনা ফ্রী ফায়ার গেইমের লগ ইন আইডি দিয়ে প্রবেশ করতে পারবেন Garena Free Fire code Redemption অফিসিয়াল ওয়েবসাইটে।

ধাপ ৩, for Free Fire Redeem Code: যখন আপনি আপনার ফ্রী ফায়ার এর লগ ইন ডিটেল্স দিয়ে একসেস করবেন তারপর আপনি ফ্রী ফায়ার রেডিম কোডটি একটি বক্স দেখতে পাবেন সেই বক্সে আজকের গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোডটি কপি করে পেস্ট করবেন বক্সে।

ধাপ ৪, ফ্রী ফায়ার কোন: এখন আপনি একটি ডায়ালগ বক্স দেখতে পাবেন এই ডায়লগ বক্সে দুবার ক্লিক করবেন এবং তারপর,  Ok করে দিবেন।

Step 5 for Garena Free Fire Redeem Codes: এই ধাপগুলো অনুসরণ করার পর আপনি আপনার ফ্রী ফায়ার রেডিম কোডটি সাকসেসফুল হয়ে যাবে, আর যদি Free fire redeem codes Successfully Complete না হয় তাহলে আপনি সেখানে একটি ইমেইল দেখতে পাবেন সেই ইমেইলছ যোগাযোগ করবেন নতুবা 24 ঘন্টা অপেক্ষা করবেন অবশ্যই আপনার ফ্রী ফায়ার রেডিম কোডটি সাকসেসফুল হয়ে যাবে।

 

Please Share this article

Leave a Reply