১০টি সেরা গেমিং ল্যাপটপ ২০২২ | Gaming Laptop Price in Bangladesh

You are currently viewing ১০টি সেরা গেমিং ল্যাপটপ ২০২২ | Gaming Laptop Price in Bangladesh

১০টি সেরা গেমিং ল্যাপটপ ২০২২ (Gaming Laptop Price in BD) সম্পর্কে কি আপনি জানেন?যদি না জানেন তাহলে এই আর্টিকেল টি আপনার জন্য অনেক বেশি কার্যকরী একটি আর্টিকেল হবে। কেননা আমরা এই আর্টিকেলে মূলত এই বিষয় তথা ১০টি সেরা গেমিং ল্যাপটপ ২০২২ নিয়ে আলোচনা করবো। এর পাশাপাশি আপনাদেরকে জানাবো Gaming Laptop Price in BD নিয়ে সকল তথ্য। কাজেই গেমিং ল্যাপটপ (Gaming Laptop) নিয়ে আমাদের আজকের আর্টিকেল টি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

১০টি সেরা গেমিং ল্যাপটপ ২০২২

হ্যালো বন্ধুরা, আশা করি ভালো আছেন। আগে মানুষজন মাঠে খেলাধুলা করতো। কিন্তু এখন সময়ের পরিবর্তন হয়েছে। মানুষ এখন মাঠে খেলাধুলার পরিবর্তে অনলাইনে খেলাধুলাকে বেশি প্রাধান্য দিচ্ছে। যার পরিপেক্ষিতে মানুষ  এখন বেশি বেশি গেমিং ডিভাইস কিনার দিকে ঝুঁকছে। গেমিং ডিভাইসের মধ্যে জনপ্রিয় গেমিং ডিভাইস হলো ল্যাপটপ। কিন্তু ল্যাপটপ তথা গেমিং ল্যাপটপ সম্পর্কে ধারণা না থাকার কারণে অনেকেই ল্যাপটপ কিনতে পারছে না। এইজন্য আমরা এই লেখাটিতে ২০২২ সালের সেরা ১০ টি গেমিং ল্যাপটপ সম্পর্কে আপনাদের বলবো চলুন তাহলে শুরু করি।


Gaming Laptop Price in BD

• Razer Blade 15 -> প্রথমে আপনাদের সাথে যেই গেমিং ল্যাপটপ টি শেয়ার করবো সেটি হলো Razer ব্রান্ড এর Razer Blade 15 ল্যাপটপ টি। ল্যাপটপ টিতে আপনি ১ টেরাবাইট এসএসডি পাবেন। এছাড়াও Ram পাবেন ১৬ জিবি। ল্যাপটপ টিতে সিপিইউ হিসেবে রয়েছে Intel Core i7 সিরিজের সিপিইউ।

• Asus ROG Zephyrus G14 (2022) -> এরপর আপনাদের সাথে যেই গেমিং ল্যাপটপ টি শেয়ার করবো সেটি হলো Asus ব্রান্ড এর Asus ROG Zephyrus G14 ল্যাপটপ টি। ল্যাপটপ টিতে আপনি ১ টেরাবাইট এসএসডি পাবেন। এছাড়াও Ram পাবেন ১৬ জিবি। ল্যাপটপ টিতে সিপিইউ হিসেবে রয়েছে AMD Ryzen 9 6900HS সিপিইউ।

• Razer Blade 14-> এরপর আপনাদের সাথে যেই গেমিং ল্যাপটপ টি শেয়ার করবো সেটি হলো Razer ব্রান্ড এর Razer Blade 14- ল্যাপটপ টি। ল্যাপটপ টিতে আপনি ১ টেরাবাইট এসএসডি পাবেন। এছাড়াও Ram পাবেন ১৬ জিবি। ল্যাপটপ টিতে সিপিইউ হিসেবে রয়েছে AMD Ryzen 9 6900HX সিপিইউ।

• Lenovo Legion 5 Pro (16″ AMD) ->. এবার আপনাদের সাথে যেই গেমিং ল্যাপটপ টি শেয়ার করবো সেটি হলো Lenovo ব্রান্ড এর Razer Lenovo Legion 5 Pro ল্যাপটপ টি। বর্তমানে ল্যাপটপের জন্য জনপ্রিয় একটি ল্যাপটপ ব্রান্ড হলো Lenovo ল্যাপটপ টিতে আপনি ১ টেরাবাইট এসএসডি পাবেন। এছাড়াও Ram পাবেন ১৬ জিবি। ল্যাপটপ টিতে সিপিইউ হিসেবে রয়েছে AMD Ryzen 7 5800H সিপিইউ।

৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২

• MSI GS66 Stealth ->. এবার আপনাদের সাথে যেই গেমিং ল্যাপটপ টি শেয়ার করবো সেটি হলো MSI ব্রান্ড এর • MSI GS66 Stealth ল্যাপটপ টি। বর্তমানে ল্যাপটপের জন্য জনপ্রিয় একটি ল্যাপটপ ব্রান্ড হলো Msi ল্যাপটপ টিতে আপনি ১ টেরাবাইট এসএসডি।। এছাড়াও Ram পাবেন ১৬ জিবি। ল্যাপটপ টিতে সিপিইউ হিসেবে রয়েছে Core i9 12900H সিপিইউ।

• Asus ROG Strix Scar 17 (2022) ->. এবার আপনাদের সাথে যেই গেমিং ল্যাপটপ টি শেয়ার করবো সেটি হলো Asus ব্রান্ড এর Asus ROG Strix Scar 17 (2022) ল্যাপটপ টি। বর্তমানে ল্যাপটপের জন্য জনপ্রিয় একটি ল্যাপটপ ব্রান্ড হলো Asus ল্যাপটপ টিতে আপনি ১ টেরাবাইট এসএসডি । এছাড়াও Ram পাবেন ১৬ জিবি। ল্যাপটপ টিতে সিপিইউ হিসেবে রয়েছে Intel Core i9 12900H সিপিইউ।

•  Acer Predator Helios 300->. এবার আপনাদের সাথে যেই গেমিং ল্যাপটপ টি শেয়ার করবো সেটি হলো Asus ব্রান্ড এর Asus ROG Strix Scar 17 (2022) ল্যাপটপ টি। বর্তমানে ল্যাপটপের জন্য জনপ্রিয় একটি ল্যাপটপ ব্রান্ড হলো Asus ল্যাপটপ টিতে আপনি ১ টেরাবাইট এসএসডি । এছাড়াও Ram পাবেন ১৬ জিবি। ল্যাপটপ টিতে সিপিইউ হিসেবে রয়েছে Intel Core i9 12900H সিপিইউ।

১০টি সেরা গেমিং ল্যাপটপ ২০২২ নিয়ে শেষ কথা

ল্যাপটপ গেম তথা পিসি গেম এর মধ্যে আপনার পছন্দের গেম কোনটি সেটা কিন্তু কমেন্ট করে জানাতে ভুলবেন না। পাশাপাশি এই ল্যাপটপগুলোর মধ্যে আপনার কাছে কোন ব্রান্ডের কোন মডেলের ল্যাপটপ টি ভালো লেগেছিল সেটা কিন্তু আমাদের জানাবেন কমেন্ট করে। গেমিং ল্যাপটপ এই আর্টিকেল টি যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনার মতামত আমাদের জানাতে পারেন।

সেরা গেমিং ল্যাপটপ নিয়ে এই আর্টিকেলটি আপনার কাছে হেল্পফুল মনে হলে আপনি চাইলে আমাদের আর্টিকেলটি আপনার ফ্রেন্ডদের মাঝে শেয়ার করতে পারেন। যাতে তারাও গেমিং ল্যাপটপ সম্পর্কে জানতে পারে এবং ভালো একটি গেমিং ল্যাপটপ তাদের জন্য ক্রয় করতে পারে। গেমিং ল্যাপটপ নিয়ে আমাদের আজকের আয়োজন এই পর্যন্তই।গেমিং  ল্যাপটপ নিয়ে আমাদের আজকের আর্টিকেল এই পর্যন্ত। শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

৫টি সেরা গেমিং ল্যাপটপ ও ল্যাপটপ এর দাম ২০২২

Leave a Reply