৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka

You are currently viewing ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka
৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka

৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ (Best Laptop Under 30000 Taka) সম্পর্কে যদি জানতে চান তাহলে আমাদের আজকের আর্টিকেল ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ শুধুমাত্র আপনারই জন্য। কেননা এই আর্টিকেল আপনি জানতে পারবেন ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ কোনটি। পাশাপাশি আপনি আরও জানতে পারবেন হাজার টাকার মধ্যে ল্যাপটপ ২০২২ এবং কম দামে ভালো ল্যাপটপ ২০২২। কাজেই বুঝতে পারেছেন আজকের আর্টিকেল কতোটা গুরুত্বপূর্ণ তাই শেষ পর্যন্ত পড়তে থাকুন।

৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ এর আওতায় অন্যতম একটি ল্যাপটপ হলো HP 15 DB1069AU। এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড HP এর পক্ষ হতে একটি ল্যাপটপ। আপনি অনলাইনে ল্যাপটপটি পেয়ে যাবেন ২৮ থেকে ৩০ হাজার টাকার মধ্যে পেয়ে যাবেন। এই ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো 15.6 ইঞ্চি। ল্যাপটপ টিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে Microsoft Windows 10 এর হোম এডিশন।

৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka
৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ এর আওতায় অন্যতম একটি ল্যাপটপ হলো HP 245 G7 এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড HP এর পক্ষ হতে একটি ল্যাপটপ। আপনি ল্যাপটপটি ৩০ হাজার টাকা বা ৩০০০০ থেকে হালকা কম টাকার মধ্যে পেয়ে যাবেন। এই ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো 14 ইঞ্চি। ল্যাপটপ টিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে Microsoft Windows 10।

• আরও পড়ুন – সেরা ১০টি ল্যাপটপ ২০২২ | Top 10 Laptop in 2022

Best Laptop Under 30000 Taka

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ এর আওতায় অন্যতম একটি ল্যাপটপ হলো Acer Celeron 7th Gen Dual-Core-N4020 এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড Acer এর পক্ষ হতে একটি ল্যাপটপ। আপনি ল্যাপটপটি ২৫০০০ হাজার টাকা বা ২৫০০০ থেকে হালকা কম টাকার মধ্যে পেয়ে যাবেন। এই ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো 11.6 ইঞ্চি। ল্যাপটপ টিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে Linux অপারেটিং সিস্টেম।

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ এর আওতায় অন্যতম একটি ল্যাপটপ হলো Lenovo E41 APU Dual-Core A6 A6-9225 এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড Lenovo এর পক্ষ হতে একটি ল্যাপটপ। আপনি ল্যাপটপটি ২৫০০০ হাজার টাকা বা ২৫০০০ থেকে হালকা কম টাকার মধ্যে পেয়ে যাবেন। এই ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো 14  ইঞ্চি। ল্যাপটপ টিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে Microsoft Windows অপারেটিং সিস্টেম।

৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka
৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka

২৫ হাজার টাকার মধ্যে ল্যাপটপ ২০২২

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ এর আওতায় অন্যতম একটি ল্যাপটপ হলো ASUS VIVOBOOK X409JA-EK011T এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড ASUS এর পক্ষ হতে একটি ল্যাপটপ। আপনি ল্যাপটপটি ৩০ হাজার টাকা বা ৩০০০০ থেকে হালকা বেশি টাকার মধ্যে পেয়ে যাবেন। এই ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো 14  ইঞ্চি। ল্যাপটপ টিতে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে Microsoft Windows অপারেটিং সিস্টেম।

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো একটি ল্যাপটপ হলো Walton Prelude R1 এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড Walton এর পক্ষ হতে একটি ল্যাপটপ। এই ল্যাপটপ টির দাম ২০০০০ টাকা। আপনি যদি খুব হালকা পাতলা কাজের জন্য ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে এই ল্যাপটপ টি আপনার জন্য হতে পারে। ল্যাপটপ টিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ইন্টেল ডুয়াল কোর প্রসেসর। ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো ১৪.১ইঞ্চি।

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো একটি ল্যাপটপ হলো Asus X540YA এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড Walton এর পক্ষ হতে একটি ল্যাপটপ। এই ল্যাপটপ টির দাম ২৫ হাজার টাকার মধ্যে । আপনি যদি খুব হালকা পাতলা কাজের জন্য ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে এই ল্যাপটপ টি আপনার জন্য হতে পারে। ল্যাপটপ টিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে AMD E1-6010 প্রসেসর। ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো ১৫.৬ ইঞ্চি।

কম দামে ভালো ল্যাপটপ ২০২২

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো একটি ল্যাপটপ হলো I-Life Zed Air Plus এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড I-Life এর পক্ষ হতে একটি ল্যাপটপ। এই ল্যাপটপ টির দাম ২৫ হাজার টাকার মধ্যে । আপনি যদি খুব হালকা পাতলা কাজের জন্য ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে এই ল্যাপটপ টি আপনার জন্য হতে পারে। ল্যাপটপ টিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ইন্টেল সেলেরন এন ৩৩৫০ প্রসেসর। ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো ১৫.৬ ইঞ্চি।

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো একটি ল্যাপটপ হলো Chuwi HeroBook Pro এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড Chuwi এর পক্ষ হতে একটি ল্যাপটপ। এই ল্যাপটপ টির দাম ২৫ হাজার টাকার মধ্যে । আপনি যদি খুব হালকা পাতলা কাজের জন্য ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে এই ল্যাপটপ টি আপনার জন্য হতে পারে। ল্যাপটপ টিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ইন্টেল সেলেরন এন৪০০০ প্রসেসর। ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো ১৪.১ ইঞ্চি।

৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka
৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka

• ৩০ হাজার টাকার মধ্যে ভালো একটি ল্যাপটপ হলো Walton Prelude A9400 এই ল্যাপটপ টি জনপ্রিয় ল্যাপটপ ব্রান্ড Walton এর পক্ষ হতে একটি ল্যাপটপ। এই ল্যাপটপ টির দাম ২৮ হাজার টাকার মধ্যে । আপনি যদি খুব হালকা পাতলা কাজের জন্য ল্যাপটপ খুঁজে থাকেন তাহলে এই ল্যাপটপ টি আপনার জন্য হতে পারে। ল্যাপটপ টিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে এএমডি এ৯-৯৪২৫ প্রসেসর। ল্যাপটপ টির ডিসপ্লে সাইজ হলো ১৪.১ ইঞ্চি।

৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ নিয়ে আমাদের সর্বশেষ কথা

আমরা প্রায় চলে এসেছি আমাদের আজকের আর্টিকেলের শেষ পর্যায়ে। আশা করি আপনি আমাদের আর্টিকেল এর মাধ্যমে ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২,Best Laptop Under 30000 Taka,২৫ হাজার টাকার মধ্যে ল্যাপটপ ২০২২,কম দামে ভালো ল্যাপটপ ২০২২ এই বিষয়গুলো সম্পর্কে জানতে পেরেছেন।

আর্টিকেলে উল্লেখ করা ল্যাপটপ গুলোর মধ্যে কোন ল্যাপটপ টি আপনার পছন্দ হয়েছে সেটা কিন্তু আপনি কমেন্ট করে জানাতে পারেন। পাশাপাশি আপনি এই আর্টিকেল টি আপনার টাইমলাইনে শেয়ার করতে পারেন যাতে আপনার নিকটবর্তী মানুষজন ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২ সম্পর্কে জানতে পারে। পরিশেষে আমাদের আর্টিকেল টি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Mahfujur Rahman

Mahfujur Rahman is the founder of this Blog. He is a Professional Blogger and SEO Expert, who is interested in SEO, Web Programming. If you need any information related to this website, then you can feel free to ask here. It is our aim that you get the best information on this blog.

Leave a Reply