ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ | ঈদ মোবারক শুভেচ্ছা, পিকচার, মেসেজ, Eid Mubarak SMS

You are currently viewing ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ | ঈদ মোবারক শুভেচ্ছা, পিকচার, মেসেজ, Eid Mubarak SMS
ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ | ঈদ মোবারক শুভেচ্ছা

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ বা ঈদ মোবারক শুভেচ্ছা (Eid Mubarak Status)  সম্পর্কে যদি আপনি জানতে চান তাহলে আমাদের ” ঈদ মোবারক স্ট্যাটাস এবং ২০২২ ঈদ মোবারক শুভেচ্ছা ” এই আর্টিকেলটি শুধুমাত্র আপনারই জন্য। এই আর্টিকেলে আপনি সামনের ঈদুল ফিতরের জন্য ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ পেয়ে যাবেন, সাথে সাথে আপনি আপনার বন্ধু বান্ধবদের ঈদের শুভেচ্ছা দেওয়ার জন্য ঈদ মোবারক শুভেচ্ছা মেসেজ এই পোস্টটিতে পেয়ে যাবেন, তাহলে আপনি ঈদ মোবারক 2022 এবং Eid Mubarak Status পোস্টটি সম্পূর্ণ পড়ে নিন।

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক, কেমন আছেন? আশা করি আপনি এবং আপনার পরিবারের সবাই অনেক বেশি ভালো রয়েছেন রমজানের এই সময়ে। প্রতিটি মুসলিম সম্প্রদায়ের মানুষের কাছে রমজান মাস অন্যান্য মাস অপেক্ষা অনেক বেশি গুরুত্বপূর্ণ ও মর্যাদা পূর্ণ। রমজান মাসে মানুষ দীর্ঘ ১ মাস বা ৩০ দিন সিয়াম পালন করে আল্লাহর আদেশ পালন করার জন্য, আল্লাহর রহমতের আশায়। রমজান মাসে সিয়াম বা রোজা রাখার পর আসে মুসলমানদের জন্য অতি গুরুত্বপূর্ণ একটি দিন সেটা হলো ঈদ।

ঈদুল ফিতর এর স্ট্যাটাস

ধর্মীয় ভাবে মুসলমানদের সবচেয়ে জনপ্রিয় হলো দুইটি উৎসব। সেই জনপ্রিয় দুইটি উৎসবের মধ্যে একটি হলো ঈদুল ফিতর এবং আরেকটি জনপ্রিয় উৎসব হলো ঈদুল আজহা। মুসলমানেরা সবসময়ই চেষ্টা করে এই দুইটি উৎসব সবথেকে ভালোভাবে উদযাপন করার জন্য। উদযাপন করার জন্য এক জনে এক এক উপায় অনুসরণ করে থাকে এবং অতি আনন্দের মধ্যে দিয়ে ঈদের দিন পালন করে থাকে। রমজান যেহেতু প্রায় শেষের দিকে সেহেতু তাই আমাদের সামনে আমাদের সবচেয়ে বড় উৎসব গুলোর মধ্যে একটি আসতে যাচ্ছে সেটা হলো ঈদুল ফিতর।

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ | ঈদ মোবারক শুভেচ্ছা
ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ | ঈদ মোবারক শুভেচ্ছা

ঈদ মোবারক শুভেচ্ছা

ঈদ মুসলিমদের জন্য এমন একটি অনুষ্ঠান যেটা সকলেই চায় তার পরিবার, বন্ধু – বান্ধব ও আত্মীয় স্বজনের সাথে কাটাতে। কিন্তু অনিচ্ছাকৃত কিছু সমস্যার কারণে তাদের পরিবার, বন্ধু – বান্ধব ও আত্মীয় স্বজনের সাথে ঈদের আনন্দ উপভোগ করতে পারে না। কিন্তু আপনি চাইলে সামান্য কিছু কাজের মাধ্যমেই আপনার পরিবার, বন্ধু – বান্ধব ও আত্মীয় স্বজনের সাথে ঈদ কাটানোর আনন্দ উপভোগ করতে পারেন। এখন তাহলে আমাকে প্রশ্ন করতে পারেন সেটা কিভাবে? সেটা হলো ঈদ মোবারক স্ট্যাটাস বা ঈদ মোবারক শুভেচ্ছা পাঠিয়ে।

Eid Mubarak Status

তাছাড়াও যারা কিনা সরাসরি উপস্থিত থেকে আপনাদের পরিবার, বন্ধু – বান্ধব ও আত্মীয় স্বজনের সাথে ঈদের সময়গুলো কাটাবেন তারাও চাইলে ঈদের পূর্ব মুহূর্তে আপনার পরিবার, বন্ধু – বান্ধব ও আত্মীয় স্বজন কে ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ বা ঈদ মোবারক শুভেচ্ছা(Eid Mubarak Status) পাঠিয়ে আরও বেশি সারপ্রাইজ করতে পারেন। তাহলে এখন আপনি আমাদের প্রশ্ন করতে পারেন যে আপনি কোথায় ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ বা ঈদ মোবারক শুভেচ্ছা(Eid Mubarak Status) পাবেন?

• আরও পড়ুন – ৩০ হাজার টাকার মধ্যে ভালো ল্যাপটপ ২০২২। Best Laptop Under 30000 Taka

ঈদুল ফিতর এর শুভেচ্ছা ২০২২

আপনার এতো কিন্তু চিন্তা করার প্রয়োজন নেই, আপনি এই আর্টিকেলেই ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ অনেকগুলো ঈদ মোবারক শুভেচ্ছা পেয়ে যাবেন । যেগুলো আপনি খুব সহজেই ব্যবহার করে আপনার পরিবার, বন্ধু – বান্ধব ও আত্মীয় স্বজন কে সারপ্রাইজ করতে পারবেন। তাই আমাদের আজকের আর্টিকেল টি শেষ পর্যন্ত পড়তে থাকুন। তাহলে চলুন আর বেশি কথা না বলে আজকের আর্টিকেল শুরু করা যাক।

• দয়ার সাগর তোমার মহিমা সীমাহীন আনন্দ আসবে আবারো ঝরা , অসুখ, মহামারী তোমার কাছে কোন কিছুই না আসবে সুদিন সুস্থ পৃথিবী তাড়াতাড়ি এই আমাদের কামনা সবাইকে ঈদ মোবারক

• তিনিই রহিম দয়াময় দুঃখ দুর্দশা হবে হবেই জয় মিশে যাবে ভাইরাস দোয়া আর সিয়ামের মাস করুনা ভাইরাস পাবে ভয়। ঈদের চাঁদের চিঠি সুন্দর পৃথিবীতে করুনা ভাইরাস যাবে মিটি ঈদ মোবারক ঈদ মোবারক

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২, ঈদ মোবারক শুভেচ্ছা
ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২

• রহমতের পাঁচ দিন,শবে বরাত, শবে মেরাজ, শবে কদর, ঈদুল ফিতর ও ঈদুল আযহা ।মিটবে পাপ মিটবে পঙ্কিলের ঋণ মেঘে মেঘে ভাসবে পাখি কাছের মানুষেরা আসবে আবার ঘরে, হবে হৃদয় সুখী।আজ উঠেছে চাঁদ, ভেসে যাবে মহামারীর আমাবস্যা ঈদ নিয়ে এল মনে মনে খুশির বার্তা-মোবারকবাদ ও শুভেচ্ছা ।এই কামনায় রয়

• আশা সবার মনে মনে ঈদ করব প্রিয়জনের সনে সবাই যখন ঈদগাহে যাব,হবে  নামাজ, হবে মুসাফাহা,কি আনন্দ আহা আহা সেমাই ফিরনি কাবাব বিরিয়ানি সবই খাব, সবই খাব কাছের দূরের সব জনেরে নিমন্ত্রন জানাব ইদের ওরে

• এবারের ঈদ হোক ভালবাসা দেয়ার। যেসব মানুষ আজ করুনা ভাইরাসে মারা গিয়েছেন তারা হয়ত বা এবারের ঈদ আমাদের সাথে করতে পারতেন। তাঁদের অকাল প্রয়াণে আমরা শোকাহত। আল্লাহ পাক তাঁদের জান্নাতবাসী করুক। জান্নাতে সুশীতল ছায়ায় ঈদের খুশি নেমে আসবে মহামারীতে সকল শহীদ , এবং তাঁদের উছিলায় আমাদের ক্ষমা করুন অসীম দয়াময় আল্লাহ  তালা।
সবাইকে ঈদ মোবারক।

• যেসব ডাক্তার, নার্স , পুলিশ , হাসপাতালে ওয়ার্ড বয় সহ সংশ্লিস্ট মানুষ জন যারা করুনা মহামারীতে সাহায্য করেছেন, দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন তাঁদের সবাইকে ঈদ মোবারক। যেসব রোগী মারা গেছেন অথচ তাদেরকে যথাযথ ভাবে জানাজা দিতে পারেনি আমরা , মৃত্যুর আগে প্রিয়জন যাদের মুখ দেখতে পারেনি তাদেরকেও ঈদ মোবারক। আর যারা এই মহামারীতে মৃত ব্যাক্তির যানাজা পড়িয়েছেন , গোসল দিয়েছেন , কবর দিয়েছেন জীবনের ঝুকি নিয়ে তাঁদের কে অসংখ্য ধন্যবাদ এবং ঈদ মোবারক। যারা বেঁচে আছেন আর যারা আমাদের সাথে ঈদ করতে পারতেন সবাইকে ঈদ মোবারক

• রহমতের ঐ সওদা লয়ে এলো নবীন চাঁদ সওদাগর,
বদনসীব আয়, আয় গুনাহগার নতুন ক’রে সওদা কর।
যারা করেছ সংযম চেয়েছ মহান আল্লাহর মহিমা,
তারাই হবে খোশনসিব আজ ঈদের খুশির না থাকবে কোনো সীমা।

• ফুরিয়ে এল রমজানেরই মোবারক মাস।
আজ বাদে কাল ঈদ, তবু মন করে উদাস।।
আল্লাহ ব’লে কাঁদ বারেক রসুল ব’লে কাঁদ।
সাফ হবে তোর মনের আকাশ উঠবে ঈদের চাঁদ।।
ভোগে কেবল দুর্ভোগ সার, বাড়ে দুখের বোঝা,
ত্যাগ শিখ তুই সংযম শিখ, সেই তো আসল রোজা,
এই রোজার শেষে ঈদ আসবে, রইবে না বিষাদ।।

• সংযম আর ধৈর্য পেরিয়ে ঈদের চাঁদ হেসেছে আজ, বিলাব সুখ আর আনন্দ পড়ব সবে ঈদের নামাজ

• অন্ধকার ছায়া পেরিয়ে নতুন চিরল চাঁদ হাসে যেমন ঈদের খুশি নিয়ে,তেমন আসুক ভালবাসা, আসুক সুখ, আসুক প্রিয় মুহুর্তরা, মহামারী পেরিয়ে।

• ঈদ হোক কবিতার মত প্রতিটি চরনের শেষে মিলে যাক প্রতিটি ছন্দ,প্রতিটি মাত্রা।তেমনি আশা, শুভ হবে প্রতিটি মিলন, শুভ হবে প্রতিটি যাত্রা।

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২, ঈদ মোবারক শুভেচ্ছা
ঈদ মোবারক শুভেচ্ছা ২০২২

ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ বা ঈদ মোবারক শুভেচ্ছা নিয়ে আমাদের সর্বশেষ কথা

প্রিয় পাঠক, ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ বা ঈদ মোবারক শুভেচ্ছা নিয়ে আমাদের আর্টিকেল টি এই পর্যন্তই। আশা করি আমাদের এই আর্টিকেল টি আপনার কাছে ভালো লেগেছে ও ঈদ এর আনন্দ উপভোগ করতে আরও অনেক বেশি সাহায্য করবে। আমাদের ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ নিয়ে যদি আপনি কিছু আমাদের বলতে চান তাহলে সেটা বলতে পারেন আমাদের কমেন্ট বক্সে।

তারসাথে আমি আশা করছি আমাদের এই আর্টিকেল আপনাদের সাথে ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২,ঈদ মোবারক শুভেচ্ছা,ঈদ মোবারক 2022,Eid Mubarak Status,ঈদুল ফিতর এর শুভেচ্ছা, ঈদুল ফিতর এর স্ট্যাটাস উপরোক্ত বিষয় গুলো শেয়ার করতে পেরেছি পরিপূর্ণভাবে।

এর পরেও যদি আপনাদের মনে কোনো কনফিউশান থাকে বা কোনো প্রশ্ন থাকে তাহলে আপনি সেই প্রশ্ন আমাদেরকে জানাতে পারেন কমেন্ট করার মাধ্যমে। আপনি চাইলে আমাদের আর্টিকেল টি আপনার ফেসবুক এর টাইমলাইনে শেয়ার করতে পারেন যাতে আপনার নিকটবর্তী মানুষজনও ঈদ মোবারক স্ট্যাটাস ২০২২ বা ঈদ মোবারক শুভেচ্ছা সম্পর্কে জানতে পারে।

আরও পড়ুন- সেরা ১০ ডিএসএলআর ক্যামেরা | Top 10 DSLR Camera 2022

Leave a Reply