১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীরা যারা পাস করবেন তারা সবাই চাকরি পাবেন

  • Post author:
  • Post last modified:January 3, 2023
You are currently viewing ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীরা যারা পাস করবেন তারা সবাই চাকরি পাবেন
১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীরা যারা পাস করবেন তারা সবাই চাকরি পাবেন

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীরা যারা পাস করবেন তারা সবাই চাকরি পাবেন: ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীগন খুবই ভাগ্যবান , কেননা এই প্রার্থীগন তাদের পরীক্ষার রেজাল্ট যদি একটু ভালো করতে পারেন তাহলে অবশ্যই চাকরি তাদেরকে খুজবে।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীগন খুবই ভাগ্যবান:

“কথায় আছে না ফাঁকা মাঠে গোল করা”

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা হচ্ছে ফাঁকা মাঠে গোল করার মতন

প্রায় আড়াই বছর করোনা মহামারীর কারনে কিন্তু স্থবির হয়ে গিয়েছিল মানব জীবন ,সেই স্থবিরতা কাটিয়ে দীর্ঘ অপেক্ষার পর ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা হয়েছে এবং পরীক্ষার প্রশ্নের ধরন ও অনেক ভালো অনেক সহজ হয়েছে আশা করি অনেকেরই প্রিলিমিনারির রেজাল্ট ভালো হবে ।

  • ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্নের ধরন সহজ এবং তার পাশাপাশি competition ও অনেক কম কেননা এই ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি কিন্তু ছিল ২০২০ এর এবং এই তিনবছর কোন বিজ্ঞপ্তি হয়নি এই তিন বছরে অনেকের কিন্তু প্রাইমারীতে হয়েছে আবার অনেক বিসিএস এ উত্তীর্ণ হয়েছেন এককথায় ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার হলে পরীক্ষার্থীদের সংখ্যা অনেক তাই বলা যায় compilation ও অনেক কম সুতরাং অনেকেই চাকরি পাবেন ।যাদের্ পরীক্ষা ভালো হয়েছে তাদের ভাগ্য অনেক ভালো কেননা এই ভাগ্য ফাঁকা মাঠে গোল করার মতন।

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রস্তুতি কিভাবে নিবেন ২০২৩

  • ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীদের ভাগ্য অনেক ভালো এবং চাকরি হবে এটা বলা যায় কেননা এই তিন বছরে কোন প্রার্থী বাড়েনি যারা আবেদন করছেন তারাই এমনকি তাদের মধ্যে অনেকের কিন্তু ৩৫ তারপর ও করোনা মহামারীর কারনে উনাদের সুযোগ দেয়নি হয়েছে।এটা হচ্ছে অন্যতম আরেকটি কারন চাকরি হয়ার।
  • এছাড়াও এবারের চতুর্থ গনবিজ্ঞপ্তিতে ও অনেক সুযোগ দেয়া হয়েছে এমনকি ৪৫ এর মার্কস এর্ মধ্যে অনেকের চাকরি হয়ার কথা । সুতরাং সবদিক দিয়ে এই বছরটা হয়তো অনেকের সুখবর দিবে বেকারত্ব দূর করতে সাহায্য করবে এই সময়টা।

সবশেষে বলতে পারি যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছেন এবং ভাবছেন আমাদের পরীক্ষা ভালো হয়েছে এবং এই আত্মবিশ্বাস আছে যে আমি পাস করবে সেসব সকল প্রার্থীগন বেকার সময় না কেটে লিখিত পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন এবং লিখিত পরীক্ষা ভালো হলে অবশ্যই ভাইভার পর রেজাল্ট আসবে এবং আশা করি সবার রেজাল্ট ভালো হবে।

এনটিআরসিএ চতুর্থ গনবিজ্ঞপ্তি শূন্য পদের তালিকা ২০২৩

Leave a Reply