সরকারি কর্মচারীদের টিফিন ও শিক্ষা ভাতা বৃদ্ধি ২০২৩

সরকারি কর্মচারীদের টিফিন ও শিক্ষা ভাতা বৃদ্ধি: সরকারি কর্মচারীদের জন্য হয়তো বিশাল সুখবর আসতে পারে আমরাও চাই আমাদের শ্রদ্ধেয় শিক্ষকগন অভাব মুক্ত সুখী ও সমৃদ্ধশালী জীবন যাপন করতে পারেন আজ আমি সেই বিষয়ে একটি পোস্ট শেয়ার করলাম অর্থাৎ সরকারি কর্মচারীদের টিফিন ও শিক্ষা ভাতা বৃদ্ধি সম্পর্কে।

সরকারি কর্মচারীদের টিফিন ও শিক্ষা ভাতা বৃদ্ধি: সরকারি কর্মচারীদের বেতন ও শিক্ষা ভাতা অর্থাৎ সরকারি কর্মচারীদের আর্থিক সহায়তা প্রদান করার উদ্যোগ নেয়ার পরিকল্পনা করা হচ্ছে। অর্থ মন্ত্রণালয়ের এক সূত্রে জানা যায় ২০২৩-২০২৪ অর্থবছরের বাজেটে কয়েকটি গ্ৰেডের কর্মচারীদের সন্তানদের শিক্ষা ভাতা ও টিফিন ভাতার পরিমান বৃদ্ধি হতে পারে।

  • অর্থমন্ত্রী আ,হ,ম মুস্তাফা কামাল জাতীয় সংসদকে জানান সরকারি কর্মচারীদের বেতন ও মহার্ঘ ভাতা বৃদ্ধি করার কোন পরিকল্পনা এখন নিচ্ছেন না। তবে জনপ্রশাসন মন্ত্রণালয় করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের পর থেকেই সরকারি কর্মচারীদের আর্থিক সহায়তা বৃদ্ধি করার পরিকল্পনা করেছেন।

জেলা প্রশাসকদের প্রস্তাব আমলে নিয়ে জেলা প্রশাসক সম্মেলনে সরকারি চাকরিজীবীদের চিকিৎসা ভাতা ১১ থেকে ২০ গ্ৰেডভুক্ত কর্মচারীদের টিফিন ভাতা ও সন্তানদের শিক্ষা ভাতা বৃদ্ধির সিদ্ধান্ত নেয়া হয়েছে।

  • মন্ত্রিপরিষদ বিভাগ ইতিমধ্যে জেলা প্রশাসক সম্মেলনে উঠে আসা প্রস্তাব পরীক্ষা নিরীক্ষা করে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে অর্থ বিভাগকে নির্দেশ দিয়েছেন।
  • সুতরাং পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন, সরকার সবসময় সরকারি কর্মচারীদের তথা সর্বস্তরের মানুষের কথা ভাবেন।
  • সরকার সরকারি কর্মচারীদের টিফিন ও শিক্ষা ভাতা সম্পর্কে যে প্রস্তাব উঠেছে সেই বিষয়গুলো পরীক্ষা নিরীক্ষা করে সরকার যেটি ভালো সেই সিদ্ধান্ত নিবেন।আমরা আশা করি সরকার সর্বস্থরএর কথা ভেবেই সরকারি কর্মচারীদের সকল বিষয়ের যেটা ভালো হবে তাই জানাবেন।

সরকারি কর্মচারীদের জন্য এই সুখবর টি যেন অতি শীঘ্রই আসে আমদের ব্লগের পক্ষ থেকে এই কামনা রইল এবং আমার এই পোস্ট টি তে যদি কোন ভূল থাকে তাহলে কমেন্টে জানাবেন ।

সরকারি কর্মচারীদের ভাতা,
সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধি,
সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধি ২০২৩,
সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধি ২০২৩ বাংলাদেশ,
সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধি ,
সরকারি কর্মচারীদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি
সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধি ২০২৩
সরকারি কর্মচারীদের বেতন গ্রেড
অস্থায়ী কর্মচারীদের বেতন বৃদ্ধি
সরকারি কর্মকর্তা কর্মচারীদের বেতন বৃদ্ধি
ইডি কর্মচারী বেতন বৃদ্ধি ট২২
সরকারি কর্মচারীদের বেতন বিল ফরম
ইডি কর্মচারী বেতন বৃদ্ধি 2023
ইডি কর্মচারী বেতন বৃদ্ধি
সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধি
সরকারি কর্মচারীদের ব্যাংক লোন
সরকারি কর্মচারীদের ঋণ সুবিধা
সরকারি কর্মকর্তা কর্মচারীদের বেতন স্কেল
সরকারি কর্মচারীদের বেতন স্কেল
সরকারী কর্মচারীদের বেতন বৃদ্ধি
সরকারি কর্মকর্তা কর্মচারীদের নতুন বেতন কাঠামো
সরকারি কর্মচারীদের নতুন বেতন বিল ফরম
সরকারি কর্মচারীদের বেতন ভাতা
সরকারি কর্মকর্তা কর্মচারীদের বেতন ২০ শতাংশ করে বাড়ছে
সরকারি কর্মচারীদের বেতন বৃদ্ধি বাংলাদেশ

shaheda

I'm a proud member of scholarsme. Content Writer and SEO Expert, I completed my graduation in Political science, and I love to share university suggestions and scholarship information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button