You are currently viewing শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২
শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ ( xiaomi mobile price in bangladesh) নিয়ে আপনি জানতে পারবেন আমাদের “শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২” এই আর্টিকেলে। শাওমি বা রেডমি ফোন কত টাকা দাম আপনার মনে যদি এইরকম প্রশ্ন থাকে তাহলে আপনি সকল প্রশ্নের উত্তর আজকে পেয়ে যাবেন। পাশাপাশি আপনি জানতে পারবেন শাওমি বা রেডমি ফোনের দাম ২০২২, রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২2 এবং শাওমি ফোন বাংলাদেশ ( Redmi Mobile Price Bangladesh 2022) সম্পর্কে বিস্তারিত ভাবে ধারণা পাবেন।

শাওমি বা রেডমি ফোন কত টাকা দাম

আসসালামু আলাইকুম রিয়েলমি মোবাইল প্রিয় পাঠক, কেমন আছেন? আশা করি আপনি আল্লাহর রহমতে অনেক বেশি ভালো রয়েছেন। শাওমি বা রেডমি বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশেই জনপ্রিয় একটি মোবাইল ব্রান্ড এর নাম। আজকে আমরা আমাদের এই আর্টিকেলে আপনাদের সাথে শুধুমাত্র শাওমি নতুন মোবাইল ২০২২ ই শেয়ার করবো না তার পাশাপাশি আপনি আমাদের শাওমি বা রেডমি মোবাইল নিয়ে এই আর্টিকেলে রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ নিয়ে অনেক গুরুত্বপূর্ণ এবং ইনফরমেটিব তথ্য পাবেন আশা করি আপনার সেই সকল তথ্য গুলো অনেক কাজে আসবে।

শাওমি বা রেডমি ফোনের দাম ২০২২

আপনি যেহেতু আমাদের শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ এই আর্টিকেল টি পড়ছেন তার মানে আমরা ধরে নিতেই পারি যে আপনি শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড এর যেকোনো একটি মোবাইল এখন কিনবেন অথবা কিছুদিন পর ক্রয় করবেন। আর কোনো কিছু ক্রয় করার পূর্বে আমাদের উক্ত প্রোডাক্ট এর সঠিক দাম জানা অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় হয়ে দাড়িয়েছে। কিন্তু এখন অনলাইনে শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ নিয়ে অনেক জায়গায় তথ্য থাকলেও সঠিক কিংবা পরিপূর্ণ তথ্য এখন পর্যন্ত আমরা খুঁজে পাইনি।

শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২
শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

শাওমি বা রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২2

এই সকল বিষয় মাথায় রেখে আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ নিয়ে এই আর্টিকেল। এই আর্টিকেলে আপনি শতভাগ নির্ভুল ইনফরমেশন পাবেন শাওমি বা রেডমি মোবাইল এর দাম নিয়ে। আর আপনি যদি শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড এর মোবাইল গুলোর দাম আগে থেকেই জেনে কোনো দোকানে শাওমি বা রেডমি মোবাইল কিনতে যান তাহলে আপনি আর দামের দিক থেকে কোনো প্রতারণার সম্মুখীন হতে হবে না। আপনি অনেক সহজে অতি দ্রুত সফলভাবে ও সঠিক দাম দিয়ে শাওমি বা রেডমি মোবাইল কিনতে পারবেন।

• আরও পড়ুন -> রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022

Redmi Mobile Price Bangladesh 2022

শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে বিস্তারিত জানার আগে আমাদের রিয়েলমি ব্রান্ড সম্পর্কে সাধারণ কিছু তথ্য জেনে রাখা অনেক জরুরি। যেমন শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড কবে থেকে প্রতিষ্ঠা করা হয় বা শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড এর প্রতিষ্ঠাতা কে? অথবা শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড এর হেডকোয়ার্টারস কোথায় অবস্থিত ইত্যাদি বিষয়। তাহলে চলুন এই বিষয় গুলো এক এক করে জানা যাক।

Xiaomi New Mobile 2022

শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড প্রতিষ্ঠা করা হয় ২০১০ সালের এপ্রিল মাসের ৬ তারিখে। শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড প্রতিষ্ঠা করেন Lin Bin নামের একজন ভদ্রলোক। শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড এর হেডকোয়ার্টার চায়নার একটি শহরে অবস্থিত যা Beijing, China  নামে অধিক পরিচিত।

শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২
শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

এতো সময় ধরে তো শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড নিয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জেনেছেন তাহলে চলুন আর অপেক্ষা না করে জেনে নেওয়া যাক ২০২২ সালের শাওমি বা রেডমি মোবাইল ব্রান্ড এর বেশ কিছু মোবাইল এর দাম সম্পর্কে। আর এই প্রত্যেকটাই শাওমি নতুন মোবাইল ২০২২।

• প্রথমে আপনাদের শাওমি বা রেডমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Xiaomi 11i Hypercharge 5g। Xiaomi 11i Hypercharge 5g শাওমি বা রেডমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ৩৯৯৯৯ টাকা।

• দ্বিতীয়তে আপনাদের শাওমি বা রেডমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Xiaomi 11T। Xiaomi 11T শাওমি বা রেডমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ৪৯৯৯৯ টাকা।

• তৃতীয়তে আপনাদের শাওমি বা রেডমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Xiaomi Redmi 6 Pro । Xiaomi Redmi 6 Pro শাওমি বা রেডমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো 16,999 টাকা।

• চতুর্থ তে আপনাদের শাওমি বা রেডমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Xiaomi Redmi 5 Plus । Xiaomi Redmi 5 Plus শাওমি বা রেডমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো 15,840 টাকা।

• পঞ্চমে আপনাদের শাওমি বা রেডমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Xiaomi Mi Mix 2S । Xiaomi Mi Mix 2S শাওমি বা রেডমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো 48,000 টাকা।

• ছয় নাম্বারে আপনাদের শাওমি বা রেডমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Xiaomi Redmi Note 5 Pro । Xiaomi Redmi Note 5 Pro শাওমি বা রেডমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো 14,700 টাকা।

• সাত নাম্বারে আপনাদের শাওমি বা রেডমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Xiaomi Redmi Note 7 Pro । Xiaomi Redmi Note 7 Pro শাওমি বা রেডমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো 21,999 টাকা।

শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২
শাওমি নতুন মোবাইল ২০২২ | রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

শাওমি বা রেডমি ফোন বাংলাদেশ

আজকে এই আর্টিকেলে আপনাদের সাথে যে সকল তথ্য শেয়ার করা হয়েছে অথবা যেসকল শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে আপনাদের জানানো হয়েছে সেসকল বিষয় গুলো আমরা নিজেদের থেকে আপনাদের সাথে শেয়ার করিনি। আমরা এইসকল ইনফরমেশন তথা তথা সংগ্রহ করেছি শাওমি বা রেডমি মোবাইল এর অফিসিয়াল বাংলাদেশের ওয়েবসাইট থেকে। আপনি চাইলেও এই লিংকে ক্লিক করে শাওমি বা রেডমি মোবাইল বাংলাদেশের ওয়েবসাইটে সরাসরি চলে যেতে পারবেন।

শাওমি বা রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ নিয়ে শেষ কথা

আশা করি যারা শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে জানতে চেয়েছিলেন তাদের কাছে এই আর্টিকেল টি অনেক বেশি হেল্পফুল হয়েছে। এই আর্টিকেল মূলত তাদের জন্য বেশি কার্যকরী যারা শাওমি ফোনের মডেল ও দাম,শাওমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২,শাওমি নতুন মোবাইল দাম,শাওমি নতুন মোবাইল ২০২২,রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২,New Xiaomi Mobile and Price, Redmi Mobile Price Bangladesh 2022,Xiaomi New Mobile 2022 যারা কিনা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জানতে চায়।

আপনার কাছে যদি আমাদের আর্টিকেল টি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি সেটা কমেন্ট করে জানাতে পারেন। তার পাশাপাশি আপনি যদি শাওমি বা রেডমি মোবাইল দাম নিয়ে আরও কিছু জানতে চান তাহলে সেটাও কমেন্টে  জানাবেন আপনার প্রশ্নের উত্তর পেয়ে যাবেন আশা করি। আপনি চাইলে আমাদের এই আর্টিকেল টি আপনার ফ্রেন্ড ও ফ্যামিলি মেম্বারদের সাথে শেয়ার করতে পারেন যাতে তারাও শাওমি নতুন মোবাইল ২০২২ এবং রেডমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে জানতে পারে।

Please Share this article

Leave a Reply