You are currently viewing রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022
রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022

Uরিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ (Realme Mobile Price in Bangladesh 2022) নিয়ে আপনি জানতে পারবেন আমাদের “রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২” এই আর্টিকেলে। রিয়েলমি ফোন কত টাকা দাম আপনার মনে যদি এইরকম প্রশ্ন থাকে তাহলে আপনি সকল প্রশ্নের উত্তর আজকে পেয়ে যাবেন। পাশাপাশি আপনি জানতে পারবেন রিয়েলমি ফোনের দাম ২০২২, রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২2 এবং রিয়েলমি ফোন বাংলাদেশ ( Realme Mobile Price in Bangladesh)  সম্পর্কে বিস্তারিত ভাবে ধারণা পাবেন।

রিয়েলমি ফোন কত টাকা দাম

আসসালামু আলাইকুম রিয়েলমি মোবাইল প্রিয় পাঠক, কেমন আছেন? আশা করি আপনি আল্লাহর রহমতে অনেক বেশি ভালো রয়েছেন। রিয়েলমি বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশেই জনপ্রিয় একটি মোবাইল ব্রান্ড এর নাম। আজকে আমরা আমাদের এই আর্টিকেলে আপনাদের সাথে শুধুমাত্র রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ ই শেয়ার করবো না তার পাশাপাশি আপনি আমাদের রিয়েলমি মোবাইল নিয়ে এই আর্টিকেলে রিয়েলমি মোবাইল ব্রান্ড নিয়ে অনেক গুরুত্বপূর্ণ এবং ইনফরমেটিব তথ্য পাবেন আশা করি আপনার সেই সকল তথ্য গুলো অনেক কাজে আসবে।

রিয়েলমি ফোনের দাম ২০২২

আপনি যেহেতু আমাদের রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ এই আর্টিকেল টি পড়ছেন তার মানে আমরা ধরে নিতেই পারি যে আপনি রিয়েলমি মোবাইল ব্রান্ড এর যেকোনো একটি মোবাইল এখন কিনবেন অথবা কিছুদিন পর ক্রয় করবেন। আর কোনো কিছু ক্রয় করার পূর্বে আমাদের উক্ত প্রোডাক্ট এর সঠিক দাম জানা অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় হয়ে দাড়িয়েছে। কিন্তু এখন অনলাইনে রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ নিয়ে অনেক জায়গায় তথ্য থাকলেও সঠিক কিংবা পরিপূর্ণ তথ্য এখন পর্যন্ত আমরা খুঁজে পাইনি।

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022
রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022

• আরও পড়ুন – সেরা ১০টি স্মার্টফোন ২০২২ সালের | Top 10 Smartphone in 2022

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২2

এই সকল বিষয় মাথায় রেখে আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ নিয়ে এই আর্টিকেল। এই আর্টিকেলে আপনি শতভাগ নির্ভুল ইনফরমেশন পাবেন রিয়েলমি মোবাইল এর দাম নিয়ে। আর আপনি যদি রিয়েলমি মোবাইল ব্রান্ড এর মোবাইল গুলোর দাম আগে থেকেই জেনে কোনো দোকানে রিয়েলমি মোবাইল কিনতে যান তাহলে আপনি আর দামের দিক থেকে কোনো প্রতারণার সম্মুখীন হতে হবে না। আপনি অনেক সহজে অতি দ্রুত সফলভাবে ও সঠিক দাম দিয়ে রিয়েলমি মোবাইল কিনতে পারবেন।

Realme Mobile Price in Bangladesh 2022

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে বিস্তারিত জানার আগে আমাদের রিয়েলমি ব্রান্ড সম্পর্কে সাধারণ কিছু তথ্য জেনে রাখা অনেক জরুরি। যেমন রিয়েলমি মোবাইল ব্রান্ড কবে থেকে প্রতিষ্ঠা করা হয় বা রিয়েলমি মোবাইল ব্রান্ড এর প্রতিষ্ঠাতা কে? অথবা রিয়েলমি মোবাইল ব্রান্ড এর হেডকোয়ার্টারস কোথায় অবস্থিত ইত্যাদি বিষয়। তাহলে চলুন এই বিষয় গুলো এক এক করে জানা যাক।

Realme Mobile Price in Bangladesh

রিয়েলমি মোবাইল ব্রান্ড প্রতিষ্ঠা করা হয় ২০১৮ সালের মে মাসের ৪ তারিখ। রিয়েলমি মোবাইল ব্রান্ড প্রতিষ্ঠা করেন Sky Li নামের একজন ভদ্রলোক। রিয়েলমি মোবাইল ব্রান্ড এর হেডকোয়ার্টার চায়নার একটি শহরে অবস্থিত যা Shenzhen, China  নামে অধিক পরিচিত। এবার আপনাকে অনেক মজার একটি তথ্য দিবো ।আম বিশ্বাস করি আপনি এই তথ্য টি জানার সাথে আপনিও অবাক হয়ে যাবেন। ওকে,উক্ত তথ্য টি হলো রিয়েলমি মোবাইল ব্রান্ড স্বাধীন কোনো মোবাইল ব্রান্ড নয় এটি একটি সাব ব্রান্ড। এর মূল ব্রান্ড এর নাম হলো বিবেকে ইলেকট্রনিকস ( BBK Electronics)

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022
রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

এতো সময় ধরে তো রিয়েলমি মোবাইল ব্রান্ড নিয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে জেনেছেন তাহলে চলুন আর অপেক্ষা না করে জেনে নেওয়া যাক ২০২২ সালের রিয়েলমি মোবাইল ব্রান্ড এর বেশ কিছু মোবাইল এর দাম সম্পর্কে।

• প্রথমে আপনাদের রিয়েলমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Realme C25Y। Realme C25Y রিয়েলমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ১৩৬৯০ টাকা।

• দ্বিতীয়তে আপনাদের রিয়েলমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Realme C21Y। Realme C21Y রিয়েলমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ১২৭৯০ টাকা।

• তৃতীয়তে আপনাদের রিয়েলমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Realme C11 2021 । Realme C11 2021 রিয়েলমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ৯১৯০ টাকা।

• চতুর্থ তে আপনাদের রিয়েলমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Realme C25S । Realme C25S রিয়েলমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ১৪৯৯০ টাকা।

• পঞ্চমে আপনাদের রিয়েলমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Realme C20A । Realme C20A রিয়েলমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ৮৯৯০ টাকা।

• ছয় নাম্বারে আপনাদের রিয়েলমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Realme 9i । Realme 9i রিয়েলমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ১৭৪৯০ টাকা।

• সাত নাম্বারে আপনাদের রিয়েলমি এর যেই মোবাইল সম্পর্কে জানাবো সেটা হলো  Realme 8 5g । Realme 8 5g রিয়েলমি এর পক্ষে থেকে একটি স্মার্টফোন। এর দাম হলো ২২৯৯০ টাকা।

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022
রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ | Realme Mobile Price in Bangladesh 2022

রিয়েলমি ফোন বাংলাদেশ

আজকে এই আর্টিকেলে আপনাদের সাথে যে সকল তথ্য শেয়ার করা হয়েছে অথবা যেসকল রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে আপনাদের জানানো হয়েছে সেসকল বিষয় গুলো আমরস নিজেদের থেকে আপনাদের সাথে শেয়ার করিনি। আমরা এইসকল ইনফরমেশন তথা তথা সংগ্রহ করেছি রিয়েলমি মোবাইল এর অফিসিয়াল বাংলাদেশের ওয়েবসাইট থেকে। আপনি চাইলেও এই লিংকে ক্লিক করে রিয়েলমি মোবাইল বাংলাদেশের ওয়েবসাইটে সরাসরি চলে যেতে পারবেন।

রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ নিয়ে শেষ কথা

আশা করি যারা রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে জানতে চেয়েছিলেন তাদের কাছে এই আর্টিকেল টি অনেক বেশি হেল্পফুল হয়েছে। এই আর্টিকেল মূলত তাদের জন্য বেশি কার্যকরী যারা রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২,রিয়েলমি ফোন কত টাকা দাম,রিয়েলমি ফোনের দাম ২০২২,রিয়েলমি ফোন বাংলাদেশ,রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২2,Realme Mobile Price in Bangladesh যারা কিনা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জানতে চায়।

আপনার কাছে যদি আমাদের আর্টিকেল টি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি সেটা কমেন্ট করে জানাতে পারেন। তার পাশাপাশি আপনি যদি রিয়েলমি মোবাইল দাম নিয়ে আরও কিছু জানতে চান তাহলে সেটাও কমেন্টে  জানাবেন আপনার প্রশ্নের উত্তর পেয়ে যাবেন আশা করি। আপনি চাইলে আমাদের এই আর্টিকেল টি আপনার ফ্রেন্ড ও ফ্যামিলি মেম্বারদের সাথে শেয়ার করতে পারেন যাতে তারাও রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে জানতে পারে।

Please Share this article

Leave a Reply