এসএসসি পাসে বিমান বাহিনীতে চাকরির সুযোগ (বিমান বাহিনী বিজ্ঞপ্তি বেতন ২২৫০০)

এসএসসি পাসে বিমান বাহিনীতে চাকরির সুযোগ: বাংলাদেশ বিমান বাহিনী সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অস্থায়ী ভাবে জনবল নিয়োগের ঘোষণা প্রদান করেছে। সর্বমোট ৩০ জন লোক নিয়োগ প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীরা ডাক ও টেলি যোগাযোগের মাধ্যে তাদের আবেদন পাঠাতে পারবেন।

পদের নামমেকানিক্যাল ট্রান্সপোর্ট ড্রাইভার (এমটিডি)
পদের সংখ্যা৩০ জন
বেতনসর্বসাকল্যে মাসিক বেতন ২২,৫০০ টাকা
আবেদন যোগ্যতা :কমপক্ষে এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ ।
বিআরটিএর বৈধ পেশাদার (হালকা/ভারী) ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে
আবেদন ফি:২০০ টাকা
চাকরির ধরনgovt
আবেদনের শেষ তারিখ:২১ আগস্ট, ২০২২
প্রার্থীর বয়সসর্বনিম্ন ২১ ও সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে
অবিজ্ঞতাঃচাকরিতে প্রবেশের বয়সসীমা নির্ধারণ করা হয় হয়েছে ২১-৩৫ বছরের মধ্যে। যদিও কোন ধরনের অভিজ্ঞতা চাওয়া হয়নি তবুওযারা ভারী ড্রাইভিং লাইসেন্সধারী, কিংবা নুন্যতম ৩ বছরের গাড়ি চালানোর অভিজ্ঞতা রয়েছে তারা অগ্রাধিকার চাকরির ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। তবে যারা ইতি পূর্বে কোন ওয়ার্কশপে মেকানিক হিসাবে কাজ করেছে সেটি তাদের অতিরিক্ত যোগ্যতা হিসাবে বিবেচিত হবে।
যেভাবে আবেদন করবেনচাকরির নির্ধারিত ফরম নিজ হাতে পূরণ করতে হবে। সরাসরি কো ফরম জমা নেয়া হবে না। আবেদন ফরমটি অধিনাট,বিমানবাহিনী রেকর্ড অফিস, টার্মিনাল ভবন,পুরোন বিমানবন্দর, তেজগাঁও, ঢাকা-১২১৫ এই ঠিকানায়। পার্থীদের আবেদনের সঙ্গে”বিমানবাহিনী কেন্দ্রীয় বেসামরিক তহবিলে” এর অনুকূল্যে ২০০ টাকা মূল্যের অফেরতযোগ্য ড্রাফ্ট বা পে-অর্ডার আবেদন ফরমের সাথে সংযুক্ত করে পাঠাতে হবে।



বিস্তারিত জানতে নিচের পিডিএফটি ডাউনলোড করোন

Bangladesh Air Force
https://www.baf.mil.bd

Leave a Reply