Samsung Galaxy Z Flip 4 Price in Bangladesh | Samsung Mobile BD

You are currently viewing Samsung Galaxy Z Flip 4 Price in Bangladesh | Samsung Mobile BD
samsung galaxy z flip 4 price in bangladesh

Samsung Galaxy Z Flip 4 Price in Bangladesh: ফোনটি সম্পর্কে আপনি যদি জানতে চান তাহলে আপনার জন্য আমাদের এই আর্টিকেল। কেননা আমরা আমাদের এই আর্টিকেল এ Samsung Z Flip 4 ফোনটি নিয়ে বিস্তারিত আলোচনা করবো।  ফোনটির ভালো এবং খারাপ দিক গুলো আপনাদেরকে বিস্তারিত জানাবো । এই ফোনটি যদি আপনি কিনার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন তাহলে আমাদের আর্টিকেলটি আপনার জন্য অনেক হেল্পফুল হবে। কাজেই শেষ পর্যন্ত পড়তে থাকার অনুরোধ রইল।

স্মার্টফোন নির্মাতা কোম্পানি হিসেবে স্যামসাং অনেক জনপ্রিয় একটি কোম্পানি। স্যামসাং তাদের গ্রাহকদেরকে ভালো ভালো ফোন উপহার দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। তার ধারাবাহিকতা স্যামসাং প্রতিবছর স্যামসাংয়ের ফ্লিপ  এবং ফোল্ড সিরিজের  ফোনগুলো লঞ্চ করে থাকে। এবারও তার ধারাবাহিকতা স্যামসাং লঞ্চ করে ফেললো স্যামসাং গ্যালাক্সি ফ্লিপ ফোর।  আজকে আমরা স্যামসাং গ্যালাক্সি ফ্লিপ ফোর সম্পর্কে জানার চেষ্টা করবো।

Samsung Galaxy Z Flip 4 Price in Bangladesh

আমরা অনেকেই আছি যারা কিনা ফ্লিপ ফোন কিনতে চাই। ফ্লিপ ফোন কেনার জন্য ভরসার একমাত্র নাম হল স্যামসাং ফিলিপ সিরিজের ফোন গুলো।  স্যামসাং এর আগেরবার তাদের ফ্লিপ ফোন দিয়ে তাদের গ্রাহকদের মন জয় করতে পারিনি। কেননা সেই ফোনে ব্যাটারি ব্যাকআপ ছিল খুবই কম। ক্যামেরার পারফরম্যান্স ততটা ভাল ছিলনা এবং বডি ততটা ভাল ছিল না। কিন্তু এই জেনারেশনের স্যামসাং ফ্লিপ ফোর কিরকম পারফরম্যান্স আমাদেরকে প্রদান করতে পারবে? এর ক্যামেরা কিরকম? ইত্যাদি আমরা আপনাদেরকে জানাবো এই আর্টিকেলে।

Samsung Mobile BD
Samsung Mobile BD

Samsung Z Flip 4 এর ডিসপ্লে

স্যামসাংয়ের কোনো ফোনের ডিসপ্লে নিয়ে কোনো সমস্যা দেখা যায় না। স্যামসাংয়ের মিড বাজেট থেকে শুরু করে একদম হাই বাজেট পর্যন্ত স্যামসাংয়ের ফোনের ডিসপ্লে গুলো একদম অসাধারণ হয়ে থাকে। স্যামসাংয়ের ডিসপ্লে নিয়ে আজ পর্যন্ত কেউ হতাশ হয়েছে এরকম হয়নি। কাজেই স্যামসাংয়ের ডিসপ্লে অসাধারণ এই ফোনের ডিসপ্লে যেমন কালার, কনট্রাস্ট,  খুবই সুন্দর লাগে। আপনারা চাইলে এই ফোনটি নিতে পারেন। নিঃসন্দেহে অত্যন্ত ভালো একটি ডিসপ্লে।

Upcoming Mobile Phone 2022 in Bangladesh

Samsung Z Flip 4 এর ব্যাটারি ব্যাকআপ

স্যামসাংয়ের ফ্লিপ থ্রিতে যে সমস্যাগুলো ছিলো তার মধ্যে অন্যতম একটি সমস্যা ছিল ব্যাটারি ব্যাকআপ মোটেও ভাল ছিলনা। স্যামসাং গ্যালাক্সি ফ্লিপ 4 এই ফোনটিতে স্যামসাং এই সমস্যা সমাধান করে ফেলেছে বলা যায়। কেননা স্যামসাংয়ের এই ফোনটিতে আপনি স্ক্রীন অন টাইম প্রায় ছয় ঘণ্টার মত পাবেন। স্যামসাং এর এই ফোনটিতে অপটিমাইজেশন এতো সুন্দর হয়েছে যে, যার ফলে আপনি অনেক ভালো ব্যাটারি ব্যাকআপ পাবেন। আর আপনি যদি মোটামুটি নরমাল ব্যবহার করে থাকেন তাহলে আপনি একদিনের কাছাকাছি ব্যাটারি ব্যাকআপ পেয়ে যাবেন। যেটা আসলে অনেক সুন্দর একটা বিষয়। পাশাপাশি আপনি এই ফোনটিতে 25 ওয়াটের চার্জার দিয়ে প্রায় ত্রিশ মিনিটের মধ্যে 50 পার্সেন্ট চার্জ করে নিতে পারবেন।\

নতুন মোবাইল ফোনের দাম 2022

Samsung Mobile BD Flip 4 ডিজাইন ও বিল্ড কোয়ালিটি

একটি স্মার্টফোনের ডিজাইন এবং বিল্ড কোয়ালিটি অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আপনারা স্যামসাংয়ের এই ফোনটির ডিজাইন এবং বিল্ড কোয়ালিটি অনেক ভালো পাবেন। স্যামসাংয়ের এই ফোনটিতে প্রোটেকশন হিসেবে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস এর প্রটেকশন। 

Samsung Z Flip 4 এর ক্যামেরা পারফরম্যান্স

এবার আমরা তাহলে স্যামসাং-এর এই ফোনটির ক্যামেরা সম্পর্কে একটু ধারনা নেই। স্যামসাংয়ের এই ফোনটির ক্যামেরা আগের ফোনটি থেকে অনেক উন্নত করেছে। এই ফোনটিতে রয়েছে রেয়ারে দুইটি ক্যামেরা। এই ক্যামেরাতে ছবির কোয়ালিটি, কনট্রাস্ট,  শার্পনেস অনেক ভাল পাবেন। কেননা স্যামসাংয়ের এই ফোনটাতে ক্যামেরা অপটিমাইজেশন অনেক সুন্দর করে করা রয়েছে। যার ফলে এর ছবিগুলোর কোয়ালিটিও অনেক সুন্দর।

কোন মোবাইল সবচেয়ে ভালো ২০২২ 

Samsung Z Flip 4 নিয়ে আমাদের সর্বশেষ কথা

স্যামসাং ফ্লিপ 4 নিয়ে আমাদের আজকের আয়োজন এই পর্যন্তই। যদি আপনাদের ফ্লিপ ফোন নিয়ে আরো কিছু জানার আগ্রহ থাকে তাহলে সেটা আপনি আমাদের এই আর্টিকেলের কমেন্ট বক্সে জানাতে পারেন। আমরা আপনার অজানা বিষয়গুলো আপনাকে জানানোর চেষ্টা করবো। আমাদের আর্টিকেল টি  আপনার কাছে কেমন লেগেছে সেটাও চাইলে আপনি কমেন্ট করে জানাতে পারেন। এরকম আরো বিভিন্ন ফোন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।ধন্যবাদ।

Visit For more about this phone and respectfully credit: Samsung official web

Leave a Reply