You are currently viewing Upcoming Mobile Phone 2022 in Bangladesh
Upcoming Mobile Phone in Bangladesh

Upcoming Mobile Phone 2022 in Bangladesh

Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে যদি আপনি জানতে চান তাহলে আমাদের Upcoming Mobile Phone in Bangladesh এই আর্টিকেল টি আপনার জন্য। এই আর্টিকেল আপনি Upcoming Mobile Phone 2022 সম্পর্কে জানতে পারবেন। পাশাপাশি আপনি Samsung Upcoming Mobile price in Bangladesh 2022 সম্পর্কে জানতে পারবেন। আমাদের Upcoming Mobile Phone in Bangladesh আর্টিকেল টি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ হতে চলছে তাই শেষ পর্যন্ত পড়তে থাকুন।

Upcoming Mobile Phone in Bangladesh
Upcoming Mobile Phone in Bangladesh

Upcoming Mobile Phone 2022 in Bangladesh

• আপনাদেরকে প্রথম যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Xiaomi Redmi 10 Power। এই Upcoming Mobile Phone টি Xiaomi ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.7 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 8 জিবি এবং রোম থাকবে 128 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১১।  Xiaomi Redmi 10 Power মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 6000 mAh।

• আরও পড়ুন- কোন মোবাইল সবচেয়ে ভালো ২০২২ | Best Mobile Phone

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Realme Q5 Pro। এই Upcoming Mobile Phone টি Realme ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.62 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 6 /8  জিবি এবং রোম থাকবে 128/256 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১২ ।  Realme Q5 Pro মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 5000 mAh।

Upcoming Mobile Phone in Bangladesh

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Infinix Hot 11 2022। এই Upcoming Mobile Phone টি Infinix ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.7 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 4  জিবি এবং রোম থাকবে 64 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১১ । Infinix Hot 11 2022 মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 5000 mAh।

Upcoming Mobile Phone in Bangladesh
Upcoming Mobile Phone in Bangladesh

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Oppo F21 Pro 5G। এই Upcoming Mobile Phone টি Oppo ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.43 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 8 জিবি এবং রোম থাকবে 128 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১২ । Oppo F21 Pro 5G মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 4500 mAh।

• আরও পড়ুন –সেরা গেমিং ফোন ২০২২ | Best Gaming Phone

Upcoming mobile price in Bangladesh 2022

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Vivo X Note। এই Upcoming Mobile Phone টি Vivo ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 7.0 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 8 জিবি এবং রোম থাকবে 256 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১২ । Vivo X Note মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 5000 mAh।

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Honor Play6T Pro। এই Upcoming Mobile Phone টি Honor ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.7 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 8 জিবি এবং রোম থাকবে 256 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১১ ।

Upcoming Mobile Phone 2022

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Realme 9। এই Upcoming Mobile Phone টি Realme ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.4 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 6 জিবি এবং রোম থাকবে 256 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১২ । Realme 9 মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 5000 mAh।

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Vivo iQOO Neo6। এই Upcoming Mobile Phone টি Vivo ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.62 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 8 জিবি এবং রোম থাকবে 128 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১২ । Vivo iQOO Neo6 মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 4700 mAh।

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Xiaomi Black Shark 5। এই Upcoming Mobile Phone টি Xiaomi ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.67 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 8 জিবি এবং রোম থাকবে 128 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১২ । Xiaomi Black Shark 5 মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 4650 mAh।

Upcoming Mobiles under 20000 in Bangladesh

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Xiaomi Redmi 10 5G। এই Upcoming Mobile Phone টি Xiaomi ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.58 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 4 জিবি এবং রোম থাকবে 64 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১১ । Xiaomi Redmi 10 5G মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 5000 mAh।

Upcoming Mobile Phone in Bangladesh
Upcoming Mobile Phone in Bangladesh

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Samsung Galaxy M53। এই Upcoming Mobile Phone টি Samsung ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.7 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 6 জিবি এবং রোম থাকবে 128 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১২ । Samsung Galaxy M53 মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 5000 mAh।

• আপনাদেরকে এরপর যেই Upcoming Mobile Phone 2022 in Bangladesh সম্পর্কে জানাবো সেটা হলো Oppo A16e। এই Upcoming Mobile Phone টি Oppo ব্রান্ড এর একটি স্মার্টফোন। এই স্মার্টফোন টির ডিসপ্লে এর সাইজ হবে 6.52 ইঞ্চি। পাশাপাশি স্মার্টফোন টিতে Ram থাকবে 3/4 জিবি এবং রোম থাকবে 32/64 জিবি এবং অপারেটিং সিস্টেম হিসেবে মোবাইল টিতে থাকবে এন্ড্রয়েড ১১ । Oppo A16e মোবাইল ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি হলো 4230 mAh।

Upcoming Mobile Phone in Bangladesh নিয়ে আমাদের সর্বশেষ কথা

আশা করি এই আর্টিকেল টি আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। এই আর্টিকেল শেয়ারকৃত স্যামসাং,ওপো,ভিবো,রিয়েলমি ইত্যাদি ব্রান্ডগুলোর মধ্যে আপনার কোন ব্রান্ডের স্মার্টফোন সবচেয়ে ভালো লাগে সেটা কিন্তু আপনি কমেন্ট করে জানাতে পারেন। পাশাপাশি এই আর্টিকেল টি চাইলে আপনি আপনার টাইমলাইনে শেয়ার করতে পারেন।

Please Share this article

Leave a Reply