Samsung Galaxy S23 Ultra Price in Bangladesh

You are currently viewing Samsung Galaxy S23 Ultra Price in Bangladesh
Samsung Galaxy S23 Ultra

Samsung Galaxy S23 Ultra নিয়ে আপনাদের জানার অনেকেরই আগ্রহ রয়েছে। আপনাদের যেহেতু জানার আগ্রহ রয়েছে তাই আমরা এই আর্টিকেলের Samsung Galaxy S23 সিরিজ নিয়ে বিস্তারিত আলোচনা করবো।যেমন এই এস২৩ সিরিজে কতটি ফোন রয়েছে। কবে রিলিজ করা হবে এই ফোনগুলো?  এর দাম বাংলাদেশে কত হতে পারে ইত্যাদি বিষয়গুলো।

পাশাপাশি ফোনটিতে কোন কোন বিশেষ ফিচার থাকবে এসব বিষয়গুলো আপনি জানতে পারবেন এই আর্টিকেলে। স্যামসাং এর এই সিরিজের ফোন গুলো বরাবরই বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। বিগত বছরে স্যামসাং এস টুয়েন্টিটু আলট্রা সিরিজে স্যামসাং নোট সিরিজ এর মতো ফিচার দেওয়ার চেষ্টা করেছে। স্যামসাং আগে যেরকম তাদের নোট সিরিজে এস পেন দিতো এখন স্যামসাং সেই এস পেন তাদের এস সিরিজের ফোনগুলোতে দেওয়া শুরু করেছে। যার ফলে স্যামসাংয়ের ফোন গুলো আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছে।

Samsung Galaxy S23 Ultra Specification

আমরা অনেকেই একটি ফোনের আগে পারফরম্যান্স সম্পর্কে জানতে চাই। তাই আমাদের সাথে শুরুতেই শেয়ার করতে চাই Samsung Galaxy S23 Ultra এর পারফরম্যান্স সম্পর্কে। Samsung Galaxy S23 Ultra ফোনটিতে স্যামসাং এর নিজস্ব প্রসেসর ব্যবহার করা হতে পারে। যার নাম হলো Samsung Exynos 2100। Samsung এর এই ফোনটিতে Ram থাকতে পারে ১২ জিবি।

Samsung Galaxy Z Flip 4 Price in Bangladesh | Samsung Mobile BD

Samsung Galaxy S23 Ultra Display

একটি স্মার্টফোন এর ডিসপ্লে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। কেননা আমরা অধিকাংশ সময়-ই একটি ফোনের ডিসপ্লে তে তাকিয়ে থাকি। কাজেই আমাদের ডিসপ্লে টি অবশ্যই ভালো হওয়া চাই। ফোনটিতে স্যামসাং ব্যবহার করতে পারে ৬.৮ ইঞ্চিএর একটি ডিসপ্লে। ডিসপ্লে এর ধরন হলো ডায়নামিক এমোলেড প্যানেল। এতে ১২০ হার্টজ এর রিফ্রেশ রেট থাকতে পারে। অবশ্যই ডিসপ্লে টি করনিং গরিলা ক্লাস এর প্রটেকশন থাকবে। এই ডিসপ্লে এর পিপিআই হলো ৫১৯।

Samsung Galaxy S23 Ultra Camera

এই ফোনটিতে থাকতে পারে Samsung এর নিজস্ব তৈরি করা ২০০ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা। তারপর ১২ মেগাপিক্সেল এর আল্ট্রাওয়াইড,১০ মেগাপিক্সেল এর টেলিফোটো,১০ মেগাপিক্সেল এর অপটিক্যাল জুম লেন্স থাকতে পারে। স্যামসাং এর এই ফোনটিতে আপনারা ৮কে ভিডিও রেকর্ড করতে পারবেন। Samsung Galaxy S23 Ultra এর Selfie Camera হিসেবে থাকবে ৩২ মেগাপিক্সেল এর ক্যামেরা।

Samsung Galaxy S23 Ultra Battery

আপনারা লিথিয়াম আয়নের একটি বিশাল ব্যাটারি পাবেন।যেটি ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের। এই বিশাল ব্যাটারিকে, চার্জ করার জন্য আপনি পাবেন ৪৫ ওয়াট এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট। পাশাপাশি আপনারা চার্জ করার জন্য ওয়ারলেস চার্জিং এর ব্যবস্থা পেতে পারেন। এছাড়াও আপনারা Samsung এর এই ফোনটিতে রিভার্স চার্জিং এর মতো ফিচার পেতে পারেন।

Samsung Galaxy S23 Others Information

আপনারা এই মোবাইল টিতে হাইব্রিড সিম কার্ড স্লট পেতে পারেন। অর্থাৎ আপনারা চাইলে একসাথে দুইটি সিমকার্ড ব্যবহার করতে পারবেন। অথবা আপনারা চাইলে একটি সিম কার্ডের সাথে একটি মেমোরি কার্ড ব্যবহার করতে পারেন। আপনারা একসাথে দুইটি সিম কার্ড এর পাশাপাশি বাড়তি কোনো মেমোরি কার্ড ব্যবহার করার অপশন পাবেন না। আশা করি বুঝতে পেরেছেন হাইব্রিড সিম কার্ড স্লট কি।

আপনারা রম হিসেবে পেতে পারেন ১২৮ জিবি অথবা ২৫৬ জিবি রম। পাশাপাশি আপনারা এই মোবাইল টিতে ওয়াটার এবং ডাস্ট রেসিস্টেন্ট এর মতো সুবিধা পেতে পারেন। আপনারা এই মোবাইল টিতে পেয়ে যাবেন প্রয়োজন সকল প্রকার সেন্সর। এছাড়াও আপনারা এতে পাবেন অত্যাধুনিক ওয়াইফাই ও ব্লুটুথ সিস্টেম। আপনারা এতে পাবেন এন্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেম হিসেবে।

Samsung Galaxy S23 Ultra Price in Bangladesh

Samsung এর এস (S) সিরিজ এর আন্ডারে প্রতি বছর চারটি ফোন এনে থাকে। তাই আশা করা যায় Samsung Galaxy S23 সিরিজেও স্যামসাং চারটি ফোন বাজারে আনবে। চারটি ফোন হলো Samsung Galaxy S23,Samsung Galaxy S23 Plus,Samsung Galaxy S23 Ultra, Samsung Galaxy S23 Fe। এই চারটি ফোনের অনেককিছুই সিমিলার বা একই থাকবে। এই চারটি ফোনের দাম Ram ও Rom এর ওপর নির্ভর করে দাম ঠিক করা হবে।

Samsung Galaxy S23 Ultra release date

স্যামসাং এর বাকি ফোনগুলো বছরের যেই কোনো সময়েই বাজারে নিয়ে আসে। কিন্তু Samsung এর এই ফোনগুলো সাধারণত বছরের শুরুতেই বাজারে লঞ্চ করে থাকে। তাই ধারনা করা যাচ্ছে এই সবগুলো ফোনই ২০২৩ সালের জানুয়ারি এর শুরুতে বাজারে আসতে পারে অথবা ফেব্রুয়ারিতে বাজারে আসতে পারে। তবে Samsung Galaxy S23 Fe এই ফোনটি আসতে একটু দেরি হতে পারে।

Samsung Galaxy S23 Ultra নিয়ে আমাদের সর্বশেষ কথা

প্রিয় বন্ধুরা স্যামসাংয়ের এই ফোনগুলো যেহেতু আগামী বছর লঞ্চ করা হবে সেহেতু এই সকল ইনফরমেশন বা তথ্যগুলো অনলাইন থেকে সংগ্রহ করা হয়েছে এগুলো স্যামসাং এর পক্ষ থেকে অফিশিয়াল কোন নিউজ নয়। স্যামসাংয়ের এই মোবাইলটি নিয়ে আমাদের আজকে কেমন লেগেছে আশা করি আপনারা কমেন্ট করে জানাবেন।

পাশাপাশি এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে Samsung Galaxy S23 Ultra,Samsung Galaxy S23 Ultra 5G,Samsung Galaxy S23 Ultra Price in Bangladesh,Samsung Galaxy S23 Ultra release date এই সকল বিষয়গুলো শেয়ার করার চেষ্টা করেছি। Samsung S23 Ultra নিয়ে আমাদের আজকের আর্টিকেল এই পর্যন্তই।

Leave a Reply