এনটিআরসিএ রায়ের বিরুদ্ধে আপিল করল দেখুন বিস্তারিত

  • Post author:
  • Post last modified:January 11, 2023
You are currently viewing এনটিআরসিএ রায়ের বিরুদ্ধে আপিল করল দেখুন বিস্তারিত
রায়ের বিরুদ্ধে আপিল করল এনটিআরসিএ

এনটিআরসিএ রায়ের বিরুদ্ধে আপিল করল: ইনডেক্সধারী শিক্ষকদের জন্য রায়ের বিরুদ্ধে আপিল করল বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ।আজ আমি সেই বিষয়ে শেয়ার করলাম।

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে ইনডেক্সধারী শিক্ষকদের পক্ষে আপিল করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ।তবে এই আপিল এর শুনানি এখনও অনুষ্ঠিত হয়নি।

রায়ের বিরুদ্ধে আপিল করল এনটিআরসিএ:

হাইকোর্টের দেওয়া আপিল করেছে এনটিআরসিএর পক্ষ থেকে মঙ্গলবার বিকাল তিনটায়।

  • ইনডেক্সধারী শিক্ষকদের পক্ষের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ এই কথা জানিয়েছেন। তিনি আরো বলেন ,আপিলের শুনানি এখনও রায় না হওয়া পূর্বের রায় এখনও বহাল রয়েছে।ইনডেক্সধারীদের পক্ষের আইনজীবী ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ বলেন, হাইকোর্টের যে, রায় দিয়েছে সে রায়ের বিরুদ্ধে এনটিআরসিএর পক্ষ থেকে আপিল করা হয়েছে।
  • ব্যারিস্টার মনিরুজ্জামান আসাদ বলেন, শুনানি যে হবে তা নির্দিষ্ট করে বলা হয়নি শুনানি না হওয়া পর্যন্ত চতুর্থ গনবিজ্ঞপ্তিতে ইনডেক্সধারী শিক্ষকরা আবেদন করতে পারবেন। শুনানিতে কি রায় দেওয়া হবে তা এখনো বলা যাচ্ছে না।
  • এর পূর্বে চতুর্থ গনবিজ্ঞপ্তিতে ইনডেক্সধারীদের আবেদন বন্ধের সিদ্ধান্ত কেন অবৈধ ঘোষনা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেন আদালত। আগামী চার সপ্তাহের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়েছে।
  • ইনডেক্সধারী শিক্ষকদের পক্ষে রিটের শুনানি শেষে বিচারপতি জাফর আহমেদ এবং বিচারপতি বশিরুল্লাহর বেঞ্চ এই আদেশ দিয়েছিলেন।

এই ছিল ইনডেক্সধারীদের আবেদন নিয়ে এনটিআরসিএ এর আপিল । চতুর্থ গনবিজ্ঞপ্তিতে ইনডেক্সধারী শিক্ষকদের আবেদনের সুযোগ নিয়ে গুরুত্বপূর্ণ বিষয় ।আমি এই বিষয়ে শেয়ার করলাম সবার জানার স্বার্থে।যদি কোন ভূল থাকে তাহলে কমেন্টে জানাবেন।

ইনডেক্সধারীদের রিট নিয়ে যা বলল এনটিআরসিএ?

Leave a Reply