১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩

  • Post author:
  • Post last modified:January 25, 2023
You are currently viewing ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২৩
১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফলাফল প্রকাশ: আসসালামুয়ালাইকুম প্রিয় পাঠক এবং যারাই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছেন তাদের জন্য এই পোস্ট টি অত্যন্ত গুরুত্বপূর্ণ । কেননা আমরা যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছি সবাই কিন্তু ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল এর জন্য অধিক আগ্ৰহী হয়ে আছি।আজ ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল নিয়ে কিছু গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করলাম।

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল।

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশ করা হবে ।১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা স্কুল ও স্কুল -২ পর্যায়ের পরীক্ষা হয়েছিল ৩০ ডিসেম্বর এবং কলেজ পর্যায়ে প্রিলিমিনারি পরীক্ষা হয়েছে ৩১ ডিসেম্বর । দীর্ঘ আড়াই বছর করোনা মহামারীর কারনে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা স্থগিত ছিল ।তারপর এই দীর্ঘ অপেক্ষার পর ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা ৩০ ও ৩১ ডিসেম্বর হয়েছিল এবং এই প্রিলিমিনারি পরীক্ষা স্কুল ও স্কুল -২ পর্যায়ে প্রশ্ন মূলত কঠিন হয়নি তেমনি কলেজের প্রশ্ন কঠিন হয়নি ততটা তাই আশা করা যায় এবারের ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল সবার ভালো হবে।

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা ফলাফল এর pdf ডাউনলোড করুন:

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা pdf আমারা শেয়ার করবো এবং আপনারা ফলাফল পেতে pdf ডাউনলোড করতে পারবেন। সত্যি বলতে ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার প্রার্থীরা মূলত খুবই ভাগ্যবান কেননা এই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা হচ্ছে ফাঁকা মাঠে গোল করার মতন। কেননা candidate অনেক কম ।একেকটি হলে ১০ জন ৮ জন এরকম প্রার্থী ছিলেন এবং যাদের বয়স ৩৫ পার হয়েছে তারা কিন্তু আর এই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করেননি তাই প্রতিযোগি অনেক কম। ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় ফলাফল অনেক ভালো হয়ার কথা এই সব বিবেচনায়।

চতুর্থ গনবিজ্ঞপ্তি নিয়ে এনটিআরসিএর বিশেষ সতর্কবার্তা

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল:

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে এবং যারাই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হবেনা উনাদের কাছে আমার অনুরোধ আপনারা লিখিত পরীক্ষার জন্য প্রস্তুতি নেন এবং সঠিক প্রস্তুতি আপনাকে আপনাদেরকে নিয়ে যাবে আপনাদের সঠিক গন্তব্যে। আপনারা যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হবেন লিখিত পরীক্ষায় কিন্তু অধিক গুরুত্ব দিতে হবে এবং এই লিখিত পরীক্ষার ফলাফলের উপর আপনারা কিন্তু চাকরি পাওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি তাই অবহেলা না করে লিখিত পরীক্ষার প্রস্তুতি নেন।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার জন্য আপনি আলাদা গাইড বই কিনতে পারেন এবং গাইড বই নাও কিনলে চলবে যদি আপনাদের অনার্স এর বই অর্থাৎ যে subject এর নিবন্ধন পরীক্ষা দিবেন সে subject আপনারা বাসায় ই আছে masters এর বই পড়লে ও হবে এবং আপনি ধরেন রাষ্ট্রবিজ্ঞান এ নিবন্ধন দিয়েছেন তাহলে আপনার অনার্স এবং masters এর গাইড বই বা যাবতীয় রাষ্ট্রবিজ্ঞানের সবগুলো বিষয় ভালোভাবে পড়লে ইনশাআল্লাহ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হবেন।

সবশেষে বলতে চাই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে এবং আপনরা যা্রাই এই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হবেন তারা যেন লিখিত পরীক্ষায় ভালো ভাবে preparation নিয়ে পরীক্ষা দেন এবং যারা প্রিলিমিনারিতে খারাপ করবেন তারা যেন ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করার সাথে সাথেই আবেদন করেন এবং সঠিকভাবে preparation নেন । আমাদের ব্লগে ইতোমধ্যে অনেক সাধারণ জ্ঞান এবং বাংলা ব্যাকরণ ও অন্যান্য নিবন্ধন পরীক্ষার সাজেশন দেয়নি হয়েছে আপনারা চাইলে শেয়ার করতে পারবেন।

এনটিআরসিএ বেসরকারি শিক্ষক নিয়োগে সহায়তা দেবে পিএসসি

Leave a Reply