You are currently viewing ফ্রি গ্রাফিক্স ডিজাইন কোর্স উইথ ফটোশপ | Intro to Graphic Design with Photoshop

ফ্রি গ্রাফিক্স ডিজাইন কোর্স উইথ ফটোশপ | Intro to Graphic Design with Photoshop

ফ্রি গ্রাফিক্স ডিজাইন কোর্স: মার্কেটিং ও এডভারটাইজিং এর ক্ষেত্রে গ্রাফিক ডিজাইনারদের অনেক চাহিদা রয়েছে। আপনি কতটা ক্রিয়েটিভ সেটা ফুটে উঠে আপনার গ্রাফিক্স ডিজাইনে এডভার্টাইজিং এর মাধ্যমে।

ফটোশপ কে গ্রাফিক্স ডিজাইন এর একটি স্ট্যান্ডার্ড ডিজিটাল টুল হিসাবে বিবেচনা করা হয়। ফটোশপ গ্রাফিক ডিজাইনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। তাই আপনাদের জন্য সন্ধান নিয়ে এসেছি গ্রাফিক্স ডিজাইনের কোর্স-

ইন্টু টু গ্রাফিক ডিজাইন উইথ ফটোশপ Intro to Graphic Design with Photoshop

এই কোর্সেটি করতে পারলে আপনি গ্রাফিক গ্রাফিক্স ডিজাইনের বেসিক টুলগুলো যেমন ফটোশপ সম্পর্কে ধারণা পাবেন। গ্রাফিক্স ডিজাইনারদের জন্য প্রয়োজনীয় বিষয়গুলো সম্পর্কে ধারণা পাবেন।

কোর্সটির রেটিং রয়েছে ৪.৩এবং এটি সম্পূর্ণ একটি ফ্রি কোর্স। বিগেনার লেভেল এর জন্য কোর্সটি ডিজাইন করা। তাই যে কেউ এ কোর্সটি করতে পারবেন। কোর্সটিতে আপনি পেয়ে যাবেন একঘন্টার ভিডিও এবং সাথে একটু কুইজ যাতে আপনি কতটুকু শিখতে পেরেছেন সেটা জানতে পাবেন।

কোর্স কি করলেন আপনি দক্ষতা অর্জন করতে পারবেন:

#) গ্রাফিক্স ডিজাইন

#) ফটোশপ

#) ছবি তৈরি করতে পারবেন

কোর্সে আপনি যা যা শিখতে পারবেন:

#) গ্রাফিক্স ডিজাইন মূলত কী সেটা সম্পর্কে ধারণা পাবেন।

#) চাকরির ক্ষেত্রে উন্নতি করতে হলে গ্রাফিক ডিজাইন কতটা জরুরি,কিভাবে গ্রাফিক্স ডিজাইন আরো উন্নতি করা যায় সে সম্পর্কে জানবেন।

#) গ্রাফিক্স ডিজাইন এর মূল ভিত্তি এবং যে মৌলিক বিষয়গুলো সেগুলো সম্পর্কে ধারনা পাবেন।

#) ফটোশপ কি ফটোশপের ব্যবহার সম্পর্কে জানবেন।

#) ফটোশপ ব্যবহার করে আপনি কাজ করতে শিখতে পারবেন।

কোর্সটি শেষ করার পর আপনি একটা সার্টিফিকেট পেয়ে যাবেন। সার্টিফিকেটটি আপনি আপনার সিভিতে যোগ করতে পারবেন, লিনকেডিন প্রোফাইলে শেয়ার দিতে পারবেন, এছাড়া অন্যান্য কাগজপত্রের সাথে যোগ করতে পারবেন যা আপনার ক্যারিয়ারের উন্নতি করতে সাহায্য করবে।

ফ্রী গ্রাফিক্স ডিজাইন কোর্স এর জন্য ভিজিট করুন

 

Please Share this article

Leave a Reply