Garena Free Fire Redeem Codes | ফ্রী ফায়ার রেডিম কোড, ৩ জানুয়ারি ২০২২

You are currently viewing Garena Free Fire Redeem Codes | ফ্রী ফায়ার রেডিম কোড, ৩ জানুয়ারি ২০২২

Garena Free Fire Redeem Codes: আমরা ছোট বড় সবাই জানি ফ্রী ফায়ার এমন একটি গেম যাতে রয়েছে অনেক ধরণের সুন্দর কসমেটিকস স্কিনস এবং অনেক ধরনের ফ্রী গেমসের আইটেম থাকে। আর আমরা এটাও জানি যে গেরিনা ফ্রী ফায়ার ডাইমন্ড ব্যবহার করে সাধারণত সকল গেমাররা তাদের বন্দুকের স্কিন, পেট, কারেক্টার এবং আরও ফ্রী ফায়ারের অনেক কিছু স্টোর করে থাকে বা বিভিন্ন ইভেন্টের মাধ্যমে ক্রয়যোগ্য আকর্ষণীয় গেইমের জিনিস গুলো সংগ্রহ করে থাকে ।

Free Fire Redeem Codes 2022 January

তবে আসল কথা হল ফ্রী ফায়ার ডায়মন্ড পেতে গেমাররা তাদের নিজে নিজে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ বা ক্রয় করতে হয়। তাই  ফ্রী ফায়ার ব্যবহারকারী গেমাররি  ফ্রী ফায়ার গেমসের আইটেমগুলি নেওয়ার বা অর্জন করার জন্য বিকল্প সন্ধান খুজি বা ফ্রিতে নেওয়ার চেষ্টা করি। আর আমরা অনেকেই চাই যে ফ্রী ফায়ার ডায়মন্ড ব্যবহার করে সাধারণত বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার  এইগুলা ফ্রিতে পাওয়ার উপায় খুঁজি।

আজকের এই ফ্রী ফায়ার গেমসের পোস্টটিতে আমরা ফ্রি ফায়ার রিডিম কোড এর মাধ্যমে  বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এবং বান্ডেল ফ্রিতে কিভাবে ফ্রিতে নিতে পারি এবং আপনাদের কাছে নতুন কিছু ফ্রী ফায়ার রেডিম কোড শেয়ার করব (Free fire redeem codes) আর এই ফ্রী ফায়ার রেডিম কোড গুলো ব্যবহার করে আপনি আপনার ফ্রী ফায়ার এর বন্দুকর স্কিন, পেট, কেরেক্টার এই সব গুলো ফ্রিতে নিতে পারবেন এবং কিভাবে নিবেন তাও আপনাদের কাছে শেয়ার করব এবং বুঝিয়ে দেওয়ার ও চেস্টা করব।

ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহার করার নিয়ম।

How to Redeem the Garena Free Fire Redeem Codes

ধাপ ১, ফর ফ্রী ফায়ার রেডিম কোড: সর্ব প্রথম আপনি আপনার মোবাইলের যে কোন একটি ব্রাউজার যেমন (Google Chrome, Mozilla Firefox, Microsoft edge, opera browser) ওপেন করুন এবং ভিজিট করুন Official Garena Free Fire code Redemption official Website এর মধ্যে, আর ফ্রী ফায়ার রেডিম কোড ওয়েবসাইট টি হল এই: reward.ff.garena.com/en.

ধাপ ২, ফর ফ্রী ফায়ার রেডিম কোড: ফ্রী ফায়ার রেডিম কোড ওয়েবসাইটে প্রবেশ করার পর এখন আপনাকে লগ ইন করতে হবে লগ ইন করার জন্য আপনি আপনার Facebook, Apple, Google, Twitter, HUAWEI or VK ID আইডি দিতে হবে যদি এই গুলোর মধ্যে থেকে কোন একটি দিয়ে আপনি আপনার Garena Free Fire Game টি চালিয়ে থাকেন, নতুবা আপনার গেরিনা ফ্রী ফায়ার গেইমের লগ ইন আইডি দিয়ে প্রবেশ করতে পারবেন Garena Free Fire code Redemption অফিসিয়াল ওয়েবসাইটে।

ধাপ ৩, for Free Fire Redeem Code: যখন আপনি আপনার ফ্রী ফায়ার এর লগ ইন ডিটেল্স দিয়ে একসেস করবেন তারপর আপনি ফ্রী ফায়ার রেডিম কোডটি একটি বক্স দেখতে পাবেন সেই বক্সে আজকের গেরিনা ফ্রী ফায়ার রেডিম কোডটি কপি করে পেস্ট করবেন বক্সে।

ধাপ ৪, ফ্রী ফায়ার কোন: এখন আপনি একটি ডায়ালগ বক্স দেখতে পাবেন এই ডায়লগ বক্সে দুবার ক্লিক করবেন এবং তারপর,  Ok করে দিবেন।

Step 5 for Garena Free Fire Redeem Codes: এই ধাপগুলো অনুসরণ করার পর আপনি আপনার ফ্রী ফায়ার রেডিম কোডটি সাকসেসফুল হয়ে যাবে, আর যদি Free fire redeem codes Successfully Complete না হয় তাহলে আপনি সেখানে একটি ইমেইল দেখতে পাবেন সেই ইমেইলছ যোগাযোগ করবেন নতুবা 24 ঘন্টা অপেক্ষা করবেন অবশ্যই আপনার ফ্রী ফায়ার রেডিম কোডটি সাকসেসফুল হয়ে যাবে।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার নিয়ম

Garena Free Fire Redeem Codes গুলো কত কারেক্টারের হয়

Free Fire Redeem Codes কোডগুলিতে বড় বড় অক্ষরের হয়ে থাকে এবং এই ফ্রী ফায়ার রেডিম কোড গুলো সংখ্যায় 12 টি অক্ষর। আর এই রেডিম কোড গুলো ফ্রী ফায়ার গেমসের সকল আইটেমগুলি একদম ফ্রিতে পাওয়ার জন্য অনেক সহজ উপায়। আপনি ফ্রী ফায়ার রিডিম কোড  মাধ্যমে একদম ফ্রিতে পেয়ে যেতে পারেন আপনার ফ্রী ফায়ার এর সব কিছু।

৩ জানুয়ারি এর Free Fire Redeem codes নিচে দেওয়া হল

  1. DDFRTY2021POUYT – Free Pet
  2. FFGYBGFDAPQO – Free Fire Diamonds
  3. FFGTYUO21POKH – Justice Fighter and Vandals Rebellion Weapons Loot Crate
  4. BBHUQWPO2021UY – Diamond Royale Voucher
  5. MJTFAER8UOP21 – 80,000 diamond codes
  6. SDAWR88YO21UB – Free DJ Alok character
  7. NHKJU88TREQW – Titian mark gun skins
  8. MHOP8YTRZACD – Paloma Character
  9. BHPOU82021NHDF – Elite Pass and Free Top Up
  10. ADERT8BHKPOU – Outfit

Free fire redeem codes

ফ্রী ফায়ার এই গুলো rewards like Fancy ride, pickup truck, custom room card এর জন্য বিশেষ করে।

  • GH7N3ZKCFA7Q
  • FC6YH3KOF9UY
  • VFGVJMCKDMHN
  • FVGBHJKUYTRE
  • WFGRW9J7CKJQ
  • FLOIUYTRESXC
  • FH9RGQVXHRDV
  • FWASXDCVBNMK
  • 7TQ4WXZK5MP2
  • 5ZMYYPM7P6YP
  • F10IUJHGVCDSE
  • MCPBKGXUA5YU

Mahfujur Rahman

Mahfujur Rahman is the founder of this Blog. He is a Professional Blogger and SEO Expert, who is interested in SEO, Web Programming. If you need any information related to this website, then you can feel free to ask here. It is our aim that you get the best information on this blog.

Leave a Reply