বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন App | Bangla to English Translation Apps

You are currently viewing বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন App | Bangla to English Translation Apps

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app এর প্রয়োজন আমাদের বর্তমানে সবসময়ই পড়ে থাকে, কারণ বিভিন্ন সময় আমরা বাংলা থেকে ইংরেজি ট্রান্সলেশন করতে চাই আমাদের বাহিরের কোন বন্ধু বা আত্মীয় স্বজনদের সঙ্গে কথা বলতে এবং ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় কারো সাথে চ্যাট করতে তাছাড়াও বিভিন্ন কারণে বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন করতে হয়।

তাই আজকে আপনাদের সামনে বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app কয়েকটি শেয়ার করব যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজেই আপনার বাংলা কথা গুলো ইংরেজি ট্রান্সলেশন করতে পারবেন। চলুন তাহলে আপনাদের সামনে শেয়ার করা যাক।

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন App

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপ-১

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপস গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় এবং সব থেকে ফিচার রয়েছে গুগল ট্রান্সলেটর অ্যাপের মধ্যে তাই আমাদের লিস্টে থাকা সর্ব প্রথম বাংলা টু ইংলিশ ট্রান্সলেশন অ্যাপস গুলোর মধ্যে Google translate প্রথমে আমরা আপনাকে ব্যবহার করার পরামর্শ দেই আর গুগল প্লে এর মাধ্যমে আশা করি আপনি খুব সহজেই Bangla to English Translation করতে পারবেন এবং গুগল ট্রান্সলেটর অ্যাপ ব্যবহার কিভাবে করবেন সেটাপ কিভাবে করে রাখবেন এই সবকিছু বুঝতে ভিজিট করুন

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app-২

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপ গুলোর মধ্যে থেকে দ্বিতীয়টির নাম হল বাংলা থেকে ইংরেজি বাক্য অনুবাদ এই অ্যাপসটি ইউজ করা খুব সহজ এবং শিয়রলী আপনার বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন করে দিবে ডাউনলোড হয়েছে দেখতে পারতেছেন মোট এক মিলিয়ন এর দ্বারা বুঝা যায় যে এই বাংলা টু ইংলিশ ট্রান্সলেশন অ্যাপ বাংলাদেশের এক মিলিয়ন মানুষ ব্যবহার করতেছে। এই বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন

Bangla to English Apps-৩

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপ তৃতীয়টি হল English to Bangla Translator Free এই অ্যাপটিও অনেক কুয়ালিটি সম্পূর্ণ আপনি অনেক সহজে আপনার বাংলা টেক্সট ইংরেজিতে ট্রান্সলেশন করতে পারবেন দেখতেই পাচ্ছেন যে এই অ্যপসটি ডাউনলোড করা হয়েছে এক মিলিয়ন এর ও বেশী আপনি চাইলে আপনার মোবাইলে ইন্সটল করে রাখতে পারেন এবং খুব দ্রুত আপনার কথাগুলো বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন করে নিন।

বাংলা থেকে ইংরেজি ট্রান্সলেশন app-৪

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app

আমাদের নিকট থাকা চতুর্থ বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপসটির নাম হচ্ছে “বাংলা থেকে ইংরেজি Bangla to English Translation” এটি অনেক ছোট একটি বাংলা টু ইংলিশ ট্রান্সলেশন অ্যাপ কারন আপনারা দেখতে পাচ্ছেন উপরের পিকচারের দিকে যে এই অ্যাপ্লিকেশনটি সাইজে মাএ ৩.৭ এমবির তাই এই অ্যাপটি আপনার মোবাইলের স্টোরেজ একদম কম প্রয়োজন হবে।

Bengali to English Translator-৫

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন পঞ্চম অ্যাপসটির নাম হচ্ছে Bengali to English Translator এই অ্যাপ্সটিউ সাইজের দিক থেকে অনেক ছোট ২.৩ এমবির এবং বাংলা টু ইংলিশ ট্রান্সলেশন অ্যাপটি ডাউনলোড করা হয়েছে মোট দশ লাখ বার তাই আপনি চাইলে এই অ্যাপটি ব্যবহার করার জন্য ডাউনলোড করতে পারেন।

বাংলা টু ইংলিশ ট্রান্সলেশন অ্যাপ-৬

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app

এই অ্যাপটির নাম হচ্ছে বাংলা থেকে ইংরেজি বাক্য অনুবাদ আপনি চান শুধু আপনি বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন করতে তাহলে এই বাংলা ট্রান্সলেশন অ্যাপটি অনেক ভালো হবে এবং এর ব্যবহার কারীও দেখতে পাচ্ছেন ৫০০k আপনি চাইলে পাঁচ লাখের অন্তর্ভুক্ত হতে পারেন।

বাংলা টু ইংরেজি অনুবাদ-৭

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন app

আমাদের নিকট থাকা সর্বশেষ বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যপটির নাম হচ্ছে বাংলা থেকে ইংরেজি অনুবাদ ডাউনলোড হয়েছে এক মিলিয়ন এর উপর সাইজ মাত্র ৩.৯ এমবির আপনার স্টোরেজ বেশির প্রয়োজন হবে না চাইলে আপনি এই বাংলা টু ইংলিশ ট্রান্সলেশন অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপ ডাউনলোড

উপরের দেওয়া বাংলা টু ইংরেজি ট্রান্সলেশন অ্যাপ ডাউনলোড করার জন্য প্রথমে আপনি আপনার মোবাইলের play store app টি ওপেন করুন এবং আমরা নাম মেনশন করে দিয়েছে প্রতিটি বাংলা টু ইংলিশ ট্রান্সলেশন অ্যাপের সার্চ করলে সবার প্রথমে আপনি সাথে সাথে পেয়ে যাবেন। ধন্যবাদ

Leave a Reply