চতুর্থ গনবিজ্ঞপ্তিতে চাকরি হওয়ার সম্ভাবনা অনেকটাই জানুন কিভাবে

  • Post author:
  • Post last modified:January 9, 2023
You are currently viewing চতুর্থ গনবিজ্ঞপ্তিতে চাকরি হওয়ার সম্ভাবনা অনেকটাই জানুন কিভাবে
চতুর্থ গনবিজ্ঞপ্তিতে চাকরি হওয়ার সম্ভাবনা অনেকটাই জানুন কিভাবে

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে চাকরি হওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি: দুঃখের পর সুখের আভাস অনেকটা চতুর্থ গনবিজ্ঞপ্তি দিচ্ছে । চতুর্থ গনবিজ্ঞপ্তিতে এবার চাকরি হওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি আবেদনকারীদের । কেননা এই করোনা মহামারী যেমন কেড়ে নিয়েছে অনেকটা তেমনি এই কারোনার কারনে অনেক ক্ষেত্রে অনেক পরিবর্তন ও আসছে ।

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে চাকরি হওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি:

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে আশার আলো মিলছে এই ডিজিটাল বাংলাদেশ বেকারত্ব দূর করা অত্যন্ত গুরুত্বপূর্ণ আর এরকম বিভিন্ন নিয়োগ এবং এনটিআরসিএ এর এই চতুর্থ গনবিজ্ঞপ্তি অনেকটা অনেক বেকার ভাই বোনদের জীবনকে আলোকিত করবে ।

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে নিবন্ধিত প্রার্থীরা অনেকটা সহজেই চাকরি পেতে ও পারেন কেননা ইনডেক্সধারী শিক্ষকদের আবেদন এর সুযোগ নেই এটা চতুর্থ গনবিজ্ঞপ্তিতে আবেদন কারীদের চাকরি পাওয়ার অন্যতম একটি কারণ। কেননা ইনডেক্সধারী শিক্ষকদের আবেদনের এই সুযোগ নেই সেখানে অনেকটা নিবন্ধিত প্রার্থীরা এগিয়ে । গত গনবিজ্ঞপ্তিতে যারা মেধা তালিকায় একেবারে নিচের তালিকায় ছিলেন এবার অনেকটা উনারা এগিয়ে । কেননা এবার ইনডেক্সধারীদের জন্য কোন আবেদন করার সুযোগ নেই ।

ইনডেক্সধারী শিক্ষকরা এমনিতেই উনারা চাকরিতে আছেন । চতুর্থ গনবিজ্ঞপ্তিতে আরেকটি বিষয় হচ্ছে এবার কম মার্কস যাদের তারাও কিন্তু চাকরি পাওয়ার সম্ভাবনা অনেকটাই আছে । যেমন,….

চতুর্থ গনবিজ্ঞপ্তি ২০২৩

যাদের নম্বর ৬০-৭০……..উনারা এমনিতেই মেধা তালিকায় এগিয়ে এইসব Marks যাদের তাদের অবশ্যই চাকরি হবে।

আবার যাদের Marks ….৫৫-৬০ তাদের ও চাকরি হয়ার সম্ভাবনা অনেকটাই বেশি।

যাদের নম্বর….৫০-৫৫ তাদের অনেকেই চাকরি পাবেন এটা আমার আশা এবং কামনা । আবার যাদের …Marks ৪৫-৫০ তাদের অবশ্যই চাকরি হবে এবং আসলেই অনেকেই কিন্তু নিবন্ধন পরীক্ষার সময় অনেক সমস্যার কারনে ভালো ভাবে পরীক্ষা দিতে পারেননা সেজন্য অনেক কম নম্বর পেয়ে থাকেন। কিন্তু অনেক ভালো সার্টিফিকেট আছে উনাদের কিন্তু পরীক্ষা অর্থাৎ নিবন্ধন পরীক্ষা ভালো দিতে পারেননি অনেক সমস্যার কারনে তবে আমাদের একটাই চাওয়া সব সার্টিফিকেট দারী চাকরি প্রত্যাশী ভাই বোনদের চাকরি যেন জীবনে একবার হয়ে থাকে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় আসছে পরিবর্তন ২০২৩

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে আবেদন করবেন ইনশাআল্লাহ অনেকেরই চাকরি হবে এবং আবার যারা নিবন্ধন পরীক্ষা দিতে চান ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করার সাথে সাথেই আবেদন করবেন এবং ভালো preparation নিয়ে পরীক্ষা দিবেন আমাদের ব্লগে তথা বিভিন্ন মাধ্যমে অনেক নিয়োগ তথা চাকরির পরীক্ষার জন্য সাজেশন দেওয়া আছে আপনারা বেশি বেশি করে পড়বেন এবং শেয়ার করবেন।

Leave a Reply