লিওনেল মেসি শততম জয়

  • Post author:
  • Post last modified:November 30, 2022
You are currently viewing লিওনেল মেসি শততম জয়
মেসির শততম জয়

লিওনেল মেসি , মেসির শততম জয়: বর্তমান ২০২২ এর ফিফা বিশ্বকাপের অন্যতম আকর্ষণ লিওনেল মেসি যার কৃতিত্বের কথা কে না জানে আজ আমি সেই খ্যাতিমান মেসির শততম জয় নিয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করলাম নিশ্চয় মেসি প্রেমিক বৃন্দের কাছে এমন তথ্য অনেক খুশির মনে হবে এমনকি যারাই খেলাধুলা পছন্দ করেন‌ তাদের কাছে ও বিষয়টি ভালো লাগবে ।

ডিসেম্বর এর শেষের দিকে ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা এই শিক্ষক নিবন্ধন পরীক্ষায় ও খেলাধুলা বিষয়ক প্রশ্ন থাকে এমনকি ২০২২ এর ফিফা বিশ্বকাপ ও নিবন্ধন পরীক্ষা তথা যেকোন নিয়োগ পরীক্ষায় অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়।

মেসির শততম জয়:

২৮ সেপ্টেম্বর ২০২২ নিউ জার্সির রেগে ফুলে অ্যরেনায় প্রীতি ম্যাচে জ্যামাইকার বিপক্ষে ২৬ মিনিটে লাওতারো মার্তিনেজের বদলি হিসাবে নেমে দেশের হয়ে শততম জয় পান লিওনেল মেসি।

আর্জেন্টিনার খ্যাতিমান ফুলবলার লিওনেল মেসি যার অবদান রয়েছে অনেক খেলার জগতে। আর্জেন্টিনার জার্সিতে মেসির গোলের সংখ্যা ১৬৪ টি ম্যাচে ৯০ টি আন্তর্জাতিক ফুটবলে তার চেয়ে বেশি গোল আছে শুধু দুজনের একজন হলেন- ক্রিস্টিয়ানো এ ১৯১ ম্যাচে ১১৭ গোল। এবং আরেকজন হচ্ছেন ইরানের আল দাইয়ির ১৪৮ ম্যাচে ১০৯ গোল।

লিওনেল মেসি জীবনী | Lionel Messi Biography

খেলাধুলা বিনোদন জগতের অন্যতম একটি গুরুত্বপূর্ণ বিষয় এমনকি জ্ঞানের পরিধি বৃদ্ধিতে ও এই খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ।তাই সবার ই দরকার কিছু সময় এই বিনোদন এর মাঝে নিজেকে রাখতে কেবল এক গেয়ে হয়ে পড়লেও হবেনা আবার সারাদিন বিনোদন এর মাঝে নিজেকে হারিয়ে দিলেন ও হবে না ।

আমার এই পোস্ট টি শেয়ার করলাম যাতে আমারা সবাই মেসির এই শততম জয় সম্পর্কে জানতে পারি এবং এই বিষয় টি যেকোন নিয়োগ পরীক্ষায় MCQ প্রশ্ন থাকতে পারে তাই বেশি বেশি করে শেয়ার করবেন।

নেইমারের জীবনী | Neymar Jr Biography

Leave a Reply