পদোন্নতি ও বেতন স্কেল সংক্রান্ত ১৩ টি প্রস্তাব উঠেছে বৈঠকে

You are currently viewing পদোন্নতি ও বেতন স্কেল সংক্রান্ত ১৩ টি প্রস্তাব উঠেছে বৈঠকে
পদোন্নতি ও বেতন স্কেল সংক্রান্ত ১৩ টি প্রস্তাব উঠেছে বৈঠকে

পদোন্নতি ও বেতন স্কেল সংক্রান্ত ১৩ টি প্রস্তাব: পদোন্নতি ও বেতন স্কেল সংক্রান্ত ১৩ টি প্রস্তাব উঠেছে আজকের সভায় অর্থাৎ আজ ২৪ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার সুপিরিয়র সিলেকশন বোর্ডের (এসএসবি ) সভা দুপুর ২.০০ টায় মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

পদোন্নতি ও বেতন স্কেল সংক্রান্ত ১৩ টি প্রস্তাব উঠেছে বৈঠকে।

অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন বোর্ডের সভাপতি ও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

  • সুপিরিয়র সিলেকশন বোর্ড ( এসএসবি) সরকারি বিভিন্ন মন্ত্রনালয় বিভাগ, অধিদপ্তর ও সায়ত্বশাসিত সংস্থার ও কর্মচারীদের চাকরির ইতিহাস সম্পর্কে বিবেচনা করে ও বেতন এবং পদোন্নতি এইসব সুপারিশ করে । এছাড়াও বোর্ড টি নিয়োগ সংক্রান্ত কিছু সুপারিশ করে।
  • এসএসবির বৈঠকে নিয়োগ সংক্রান্ত ১৩ টি প্রস্তাব উঠেছে।সভায় বিএস পুলিশ ক্যাডারের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের গ্ৰেড- ১ এবং ২ পদে পদোন্নতির প্রস্তাব উঠেছে।
  • সড়ক ও জনপথ ক্যাডারের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সিভিল যান্ত্রিক) গ্ৰেড-২ পদে পদোন্নতি প্রস্তাব হয়েছে।
  • সড়ক ও জনপথ ক্যাডারের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ( সিভিল) গ্ৰেড-৩ পদে পদোন্নতির প্রস্তাব উঠেছে।
  • স্বাস্থ্য ক্যাডারের হেপাটোলজি অধ্যাপকের গ্ৰেড -৩ পদে পদোন্নতি এবং চর্ম ও যৌন পদের অধ্যাপককে গ্ৰেড -৩ পদে পদোন্নতির প্রস্তাব সভায় উঠেছে।
  • পররাষ্ট্র ক্যাডারের মহাপরিচালক / গ্ৰেড সি রাষ্ট্রদূত / মিনিস্টার /কনসাল জেনারেল গ্ৰেড-৩ পদে পদোন্নতির প্রস্তাব উঠেছে।

সরকারি চাকরির বেতন স্কেল, গ্ৰেডিং সিস্টেম ও অন্যান্য সুযোগ সুবিধা

  • শুল্ক ও আবগারি ক্যাডারের কর্মকর্তাদের কমিশনার/ সমপর্যায়ের গ্ৰেড-৩ পদে পদোন্নতির প্রস্তাব উঠেছে এবং কুমিল্লার বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমী ( বার্ড) এর অতিরিক্ত মহাপরিচালক এর গ্ৰেড -৩ পদে পদোন্নতির প্রস্তাব উঠেছে বৈঠকে।
  • এছাড়াও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের সদস্য ( কারিগরি) গ্ৰেড -২ পদে নিয়োগ এর প্রস্তাব উঠেছে বৈঠকে।
  • বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট ( বারি) মহাপরিচালক গ্ৰেড -১ পদে নিয়োগ এবং বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের নিয়োগ গ্ৰেড-১ পদে হওয়ার প্রস্তাব উঠেছে বৈঠকে।

এই ছিল আজকের এসএসবির সভার আলোচ্য সূচি কয়েকটি গুরুত্বপূর্ণ প্রস্তাব উঠেছে বৈঠকে আমার এই পোস্ট টি শেয়ার করলাম সবাই যাতে অবগত হতে পারি যদি কোন ভুল হয়ে থাকে কমেন্ট জানাবেন।

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা নতুন নিয়মে হচ্ছে

প্রাইমারি শিক্ষকদের বেতন স্কেল ২০২২

বিসিএস ক্যাডার বেতন স্কেল ২০২২

Tag: bd pay scale 2015, national pay scale 2015, pay scale 2015 bd, pay scale 2015 chart, pay scale 2015 pdf, pay scale 2022, pay scale chart 2015, জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী প্রাপ্য মূল বেতন বিবরণী, জাতীয় বেতন স্কেল ২০১৮ গেজেট pdf, জাতীয় বেতন স্কেল ২০২২, বেতন স্কেল হিসাব, সরকারি চাকরির বেতন স্কেল

Leave a Reply