চতুর্থ গনবিজ্ঞপ্তিতে নম্বরে এগিয়ে থাকা প্রার্থীদের সুপারিশ করছে এনটিআরসিএ

চতুর্থ গনবিজ্ঞপ্তিত: চতুর্থ গনবিজ্ঞপ্তিতে নম্বরে এগিয়ে থাকা প্রার্থীদের সুপারিশ করছে এনটিআরসিএ। অর্থাৎ চতুর্থ গনবিজ্ঞপ্তিতে নম্বরে এগিয়ে থাকা প্রার্থীদের সুপারিশ করছে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ। আজ আমি আপনাদের সাথে সেই বিষয়ে শেয়ার করলাম।

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে নম্বরে এগিয়ে থাকা প্রার্থীদের সুপারিশ করছে এনটিআরসিএ:

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে যারা মেধাতালিকায় এগিয়ে তাদের আবেদন গুলো যাচাই বাচাই করে সিদ্ধান্ত নেয়া হয়েছে অনেক ভুক্তভোগীর সুপারিশের বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ অনেক বেকারত্ব দূর করতে অসাধারণ অবদান রেখে যাচ্ছে নিবন্ধনধারী ভাই ও বোনেদের চাকরির ব্যবস্থা করে দিচ্ছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এর সচিব মোঃ ওবায়দুর রহমান বলেন আমরা নম্বরে এগিয়ে থাকা প্রার্থীদের যাচাই বাচাই করে সিদ্ধান্ত নেয়া হবে এবং অনেকেই এনটিআরসিএকে না বুঝে দোষারোপ করেছেন হয়তো দুজন একজনের ক্ষেত্রে সুপারিশে সমস্যা হতে পারে কিন্তু আমরা নির্ভুল ভাবে প্রার্থীদের সুপারিশ করার চেষ্টা করেছি আমরা চাকরিপ্রার্থীদের কাছে লিখিত আবেদন নিয়েছি। আবেদন গুলো যাচাই বাচাই করা হবে। তৃতীয় গনবিজ্ঞপ্তিতে যেসকল অভিযোগ ছিল আমরা সবগুলো অভিযোগের জবাব দিয়েছিলাম এবার ও জবাব দেওয়া হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএর সচিব জানান,কোন কোন বিষয়ের মেধাতালিকা তৈরি করা হয়েছে ছয় সাতটি বিষয়ের সমন্বয়ে সেখানে যার নম্বর বেশী তিনি ই সুপারিশ পেয়েছেন কেবল মেধাতালিকায় এগিয়ে থাকলে হবেনা সুপারিশ পাওয়ার জন্য প্রাপ্ত নম্বর ও বেশী থাকতে হবে।

ইংরেজি বা ইসলাম শিক্ষার মতো বিষয়ে অনেকেই মেধা তালিকায় এগিয়ে থাকলেও সুপারিশ পাননি এমনকি তাদের পছন্দের প্রতিষ্ঠানে মেধি তালিকায় পিছয়ে থেকে ও অনেকে সুপারিশ পেয়েছেন এনটিআরসিএ সচিব মোঃ ওবায়দুর রহমান বলেন এমন হলে এবার আমরা বিষয়টি খতিয়ে দেখবো।

প্রিয় নিবন্ধনধারী ও নিবন্ধন পরীক্ষা দিবেন ভাই ও বোনেরা সবার জন্য শুভ কামনা রইল যারা ইতিমধ্যে চাকরিতে সুপারিশ পেয়েছেন উনাদের আগামীর পথ চলা যেন সুগম হয় এবং যারা নিবন্ধন পরীক্ষা দিবেন তাদের প্রতি অনুরোধ অবহেলা না করে মনোযোগ দিয়ে পড়ে নিজেকে প্রস্তুত করে রাখবেন দেখবেন কষ্ট করলে ইষ্ট মিলে।

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি,

১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রস্তুতি

সাধারন জ্ঞান, সাম্প্রতিক বিষয়াদি, আন্তর্জাতিক বিষয়াবলী।

shaheda

I'm a proud member of scholarsme. Content Writer and SEO Expert, I completed my graduation in Political science, and I love to share university suggestions and scholarship information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button