Robi Minute Check Code 2023 | রবি মিনিট চেক কোড

  • Post author:
  • Post last modified:December 29, 2022
You are currently viewing Robi Minute Check Code 2023 | রবি মিনিট চেক কোড
Robi Minute Check Code, রবি মিনিট চেক কোড

Robi Minute Check Code: আমরা অনেকেই রবি সিম ব্যবহার করি। রবি সিম ব্যবহার করা সত্বেও আমাদের মধ্যে অনেকেই আছি যারা কিনা রবি সিমের বেশি কিছু তথ্য জানি না। যেমন কিভাবে রবি সিম ব্যবহারকারী কীভাবে তার মিনিট চেক করবে? কিংবা কিভাবে একজন রবি সিম ব্যবহারকারী এমবি চেক করবে কিভাবে। অথবা নিজের সিমের রবি নাম্বার কিভাবে চেক করবে এই বিষয়গুলো অনেকের কাছেই অজানা। আর আপনাদের এই বিষয়গুলোর সমাধান আপনি আমাদের আজকের আর্টিকেলে সুন্দরভাবে পেয়ে যাবেন। রবি নিয়ে নিয়ে এই সকল বিষয়গুলো আপনি যদি জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের আজকের লেখাটি আপনার জন্য। পাশাপাশি এই বিষয়গুলো সম্পর্কে পরিপূর্ণ তথ্য পেতে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

Robi Minute Check Code: রবি মিনিট চেক কোড

বর্তমান সময়ে আমরা যদি ভয়েস অথবা মিনিট ব্যাতীত মোবাইল ফোনের ব্যালেন্স দিয়ে কথা বলি তাহলে দেখা যায় অল্প সময়ে আমাদের সিম থেকে অনেক ব্যালেন্স কেটে নিয়ে যায়। অর্থাৎ আমাদের অনেক টাকা খরচ হয়ে যায়। এই সমস্যা থেকে সমাধান পাওয়ার জন্য আপনি চাইলে রবি থেকে বিভিন্ন মিনিট প্যাক কিনতে পারেন। রবি সিম কোম্পানির পক্ষ থেকে সুলভ মূল্যে ভালো ভালো মিনিট প্যাক রয়েছে। আপনারা চাইলে চাহিদা অনুযায়ী বিভিন্ন মেয়াদে বিভিন্ন মিনিট প্যাক কিনতে পারেন। এবং আমার বিশ্বাস আপনারা যারা রবি সিম ব্যবহার করে থাকেন তাদের মধ্যে প্রায় সকলেই রবি সিমের বিভিন্ন মিনিট প্যাক কিনে উপভোগ করে থাকেন। বিভিন্ন মিনিট প্যাক কিনার সাথে সাথে আপনাদের অনেকেরই জানা থাকে না কিভাবে মিনিট চেক করতে হবে। চলুন তাহলে আপনাদের সাথে শেয়ার করা যাক রবি মিনিট চেক ( Robi Minute Check) করার নিয়ম ।

রবি সিমের মিনিট চেক করার জন্য আপনাদেরকে একটি ছোট কোড এর সাহায্য নিতে হবে। অর্থাৎ একটি ছোট সংখ্যা আপনার ডায়াল করতে হবে। ডায়াল করার পর আপনি আপনার ডিসপ্লে তে আপনার রবি সিমের মোট কতো মিনিট রয়েছে সেই সংখ্যাটি দেখতে পাবেন। রবি মিনিট চেক করার জন্য যে কোডটি ডায়াল করতে হবে সেটি হলোঃ- *2228#

রবি এমবি চেক ( Robi Internet Balance Check) করার নিয়ম

অন্যান্য সিমের তুলনায় রবি সিমে আমরা স্বল্পমূল্যে ভালো ভালো ইন্টারনেট অফার পেয়ে থাকি । এই ইন্টারনেট অফার গুলোকে আমরা যারা রবি ব্যবহার করি তারা বেশ ভালোভাবেই কাজে লাগাই। যার ফলে দেখা যায় আমরা যখনই রবি সিমে কোনো অফার পেয়ে যাই সাথে সাথে আমরা সেই অফারটি কিনে ফেলি। বিশেষ করে এমবির অফার। কেননা বর্তমানে অনলাইন জগতে ভালো ভাবে চলতে হলে আমাদের প্রতিনিয়ত অনেক অনেক এমবির প্রয়োজন হয়। আর এই এমবি কিনার পর অনেকেই রয়েছেন এমবি চেক করতে পারেন না। তাই আপনাদের সাথে এখন রবি এমবি চেক ( Robi Internet Balance Check) করার নিয়ম শেয়ার করবো।

রবি এমবি চেক ( Robi Internet Balance Check) করার জন্য আমাদের পূর্বের মতোই একটি কোড ব্যবহার করতে হবে। যেই কোডটির মাধ্যমে আমরা আমাদের রবি এমবি চেক করতে পারবো। রবিতে এমবি চেক করার জন্য আপনাদের যেই কোডটি জানতে হবে সেই কোডটি হল *3#

Teletalk Number Check Code

রবি নাম্বার চেক করার নিয়ম ( Robi number check) করার নিয়ম

অনেক সময় দেখা যায় আমরা ঠিকই রবি সিম ব্যবহার করি। কিন্তু যখন কেউ আমাদের থেকে আমাদের রবি সিমের নাম্বার টি চায় তখন আমরা দিতে পারি না। কারণ আমরা আমাদের রবি সিমের নাম্বার ঠিক জানিনা। অথবা দেখা যায় আমাদের রবি সিমের নাম্বার টা আমার জানা ছিল ঠিকই কিন্তু এখন আমাদের মনে নেই। এই অবস্থায় আপনি চাইলে অনেক সহজ একটি উপায় অবলম্বন করে আপনার রবি সিম এর নাম্বারটি আপনি দেখতে পারেন। রবি সিমের নাম্বার দেখার জন্য প্রথমে আপনি আপনার হাতে স্মার্টফোন বা অন্য যে ফোন থাকে না কেন সেই ফোনের ডায়াল প্যাডে গিয়ে ডায়াল করবেন *২#। তাহলে আপনি আপনার রবি সিমের জন্য নির্দিষ্ট নাম্বারটি দেখতে পাবেন।

How to check your Mobile Number

Robi Minute Check , Robi internet balance Check করার নিয়ম নিয়ে আমাদের সর্বশেষ কথা

রবি সিম নিয়ে আমাদের আজকের আর্টিকেলটি এই পর্যন্তই। আপনি যদি একজন রবি সিম ব্যবহারকারী হয়ে থাকেন আশা করছি এই আর্টিকেলটি আপনার বেশ কাজে আসবে। এই লেখাটি যদি আপনার কাছে তথ্যবহুল মনে হয় তাহলে আপনি চাইলে আমাদের এই লেখাটি আপনার টাইমলাইনে শেয়ার করতে পারেন। যাতে আরো অনেক ব্যবহারকারী এই বিষয়গুলো সম্পর্কে জানতে পারে। ধন্যবাদ।

Leave a Reply