কাতার বিশ্বকাপ থিম সং ‘হায়্যা হায়্যা’ | Qatar World Cup 2022 Theme Song

You are currently viewing কাতার বিশ্বকাপ থিম সং ‘হায়্যা হায়্যা’ | Qatar World Cup 2022 Theme Song
কাতার বিশ্বকাপ থিম সং 'হায়্যা হায়্যা'

প্রত্যেক বিশ্বকাপে কিছু নিয়ম থাকে। যেমন ধরুণ থিম সং। বিশ্বকাপের খেলার মাঝে মাঝে থিম সংগ বেজে উঠা মস্তিষ্ককে আলোড়িত করে। আর টিবির পর্দায় যারা খেলা দেখান তাদের হৃদয়কেও প্রশান্ত করে। কাতার বিশ্বকাপ থিম সং ‘হায়্যা হায়্যা’ থিম সং বিশ্বকাপের একটি অংশ। ইতিমধ্যে কাতার বিশ্বকাপের থিম সং প্রকাশ করা হয়েছে।

কাতার বিশ্বকাপের থিম সং।

ইতিমধ্যে কাতার বিশ্বকাপের অফিশিয়াল মসকট ও বল প্রকাশ করা হয়েছে। কাতার বিশ্বকাপের সবধরনের আনুষ্ঠানিকতা প্রায় শেষ। এখন কাতার বিশ্বকাপ মাঠে গড়ানো সময়ের ব্যাপার মাত্র। সেই ধারাবাহিকতার অন্যতম অংশ হল কাতার বিশ্বকাপের থিম সং। ফুটবল প্রেমিকদের জন্য সুখবর যে কাতার বিশ্বকাপের থিম সং ও প্রকাশ করেছে। কাতার বিশ্বকাপের থিম সং টাইটেল ‘হায়্যা হায়্যা’,

কাতার বিশ্বকাপ থিম সংয়ের ইংরেজি।

কাতার বিশ্বকাপের থিম সং হল “হায়্যা হায়্যা’। কাতার বিশ্বকাপের থিম সং আরবি ভাষায় নির্ধারণ করা হয়েছে। যেহেতু এবারের বিশ্বকাপ আরব দেশে হচ্ছে। হায়্যা হায়্যা’, এর ইংরেজি হল ‘বেটার টুগেদার’।

কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২ | Qatar World Cup Schedule 2022

থিম সং কে প্রকাশ করে।


কাতার বিশ্বকাপের থিম সংটির নাম প্রকাশ করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা।

কাতার বিশ্বকাপের থিম সংয়ে কে কন্ঠ দিয়েছে?

কাতার বিশ্বকাপের থিম সং হায় হায়। এই গানে কণ্ঠ দিয়েছেন আয়েশা, ত্রিনিদাদ কার্ডোনা ও ডাভিডো। আয়েশা হলেন স্বাগতিক কাতারের নাগরিক। আর বাকি দুই জন আমেরিকান সংগীতশিল্পী।

কখন কতার বিশ্বকাপের থিম সং বাজানো হবে।

কাতার বিশ্বকাপের থিম সং আনুষ্ঠানিক ড্রয়ের সময় বাজনো হবে। তাছাড়া খেলা চলা কালীন সময় ও উদ্বোধনী অনুষ্ঠানে থিম সং বাজানো হবে।

কাতার বিশ্বকাপ ২০২২ স্টেডিয়াম | 2022 FIFA World Cup Stadium in Qatar

Leave a Reply