প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে

You are currently viewing প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে
প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে

প্রাথমিক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে : প্রিয় চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা আগামী সপ্তাহে প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল তার পাশাপাশি আরেকটি বিষয় হচ্ছে এই নিয়োগে পদ সংখ্যা বাড়ছে না ।

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে

প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল: প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে তবে বাড়ছেনা পদ সংখ্যা । দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল প্রকাশিত হতে যাচ্ছে । নতুন নিয়োগ যারাই পাবেন তাদের জন্য অগ্ৰীম শুভ কামনা রইল ।মানুষ গড়ার কারিগর তাদের জন্য অন্তরের অন্তঃস্থল থেকে শ্রদ্ধা কেননা এই মানুষ গড়ার কারিগরদের দ্ধারাই আমাদের ভবিষ্যৎ প্রজন্ম উজ্জ্বল হয়।তাদের অক্লান্ত পরিশ্রম আমাদের সন্তানরা সঠিক পথের সন্ধান পেয়ে থাকে ।

প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান জানান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে প্রকাশিত হতে যাচ্ছে তবে নতুন যে পদ বাড়ানোর কথা ছিল তা হচ্ছে না।

  • প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল , শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি গত ২০২০ সালের অক্টোবরে প্রকাশিত হয়েছিল এবং সেখানে ৩২ হাজার ৫৭৭ জন শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়েছিল।পরবর্তিতে প্রাথমিক ও গনশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের সভাপতিত্বে ২০২২ সালের মার্চ মাসে সচিবালয়ের এক বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয় ৪৫ হাজার শিক্ষক নিয়োগ দেয়া হবে এ বছর।
  • দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগে পদ সংখ্যা কেন বাড়নো হতে হচ্ছে না জানতে চাইলে মাহবুবুর রহমান বলেন,অর্থ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের কাছে ৩২ হাজার ৫৭৭ জন সহকারী শিক্ষকের অনুমোদন নেওয়া হয়েছিল।পদ বাড়ানোর বিষয়টি নিয়ে কেউ যদি আদালতে যান তাহলে নিয়োগ প্রক্রিয়া স্থগিত হয়ে যেতে পারে এজন্য পদ সংখ্যা বাড়ানো হচ্ছে না।
  • প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তিতে ১৩ লাখ ৯ হাজার চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা আবেদন করেন এবং এ নিয়োগ পরীক্ষা এ বছর কয়েক ধাপে অনুষ্ঠিত হয়েছিল । সরকারি
  • সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে প্রকাশিত হতে যাচ্ছে আমরা ও চাই এই মানুষ গড়ার কারিগররা নিয়োগ পেয়ে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জীবন গঠনে সহায়ক ভূমিকা পালন করতে যেন পারেন।

সবশেষে বলা যায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল আগামী সপ্তাহে প্রকাশিত হলেও পদ সংখ্যা বাড়ছে না । পোষ্ট টি শেয়ার করলাম যাতে সবাই অবগত হতে পারি নিয়োগের ফলাফল সম্পর্কে যদি কোন ভূল থাকে তাহলে কমেন্টে জানাবেন।


৪র্থ এনটিআরসিএ গনবিজ্ঞপ্তি প্রকাশে বিশেষ বার্তা দিলেন চেয়ারম্যান

Leave a Reply