পাঠান মুভি রিলিজ ডেট, বাজেট, শাহরুখ খানের পাঠান মুভি দেখার নিয়ম | Pathan Movie Release Date 2023 Budget, Cast, Trailer, Storyline

You are currently viewing পাঠান মুভি রিলিজ ডেট, বাজেট, শাহরুখ খানের পাঠান মুভি দেখার নিয়ম | Pathan Movie Release Date 2023 Budget, Cast, Trailer, Storyline
Pathaan Release Date

পাঠান মুভি রিলিজ ডেট, বাজেট, পাঠান মুভির গল্প, শাহরুখ খানের পাঠান মুভি দেখার নিয়ম | Pathan Movie Release Date 2023 Budget, Cast, Pathan Movie Teaser Trailer, Pathan Movie Storyline:

সিদ্ধার্থ আনন্দের পরিচালিত পাঠান মুভিটি দর্শকমহলে বেশ আলোচিত হয়ে উঠছে। মুভিটির ট্রেলার দেখলেই বুঝা যায় মুভিটি একটি অ্যাকশন মুভি যেটায় শাহরুখ খানের অ্যাকশনাল সকল ধামাকা এবং চোখ ধাঁধানো সিন রয়েছে। ২ মিনিট ৩৪ সেকেন্ডের ট্রেলারটি বুঝিয়ে দিচ্ছে ২০২৩ সালের ব্যবসা সফল একটি মুভি হতে যাচ্ছে। সিনেমা প্রেমিকদের আগ্রহের মাত্রা শেষ নাই মুভি দেখার অপেক্ষায় হাজারও মুভিপ্রেমি অধির আগ্রহে বসে আছেন। যারা জানতে চাচ্ছেন মুভিটি রিলিজ হলে কীভাবে দেখবেন বা ডাউনলোড দিবেন তাদের জন্যই আমাদের আজকের আর্টিকেলটি। আমাদের আজকের আর্টিকেল থেকে জানতে পারবেন কীভাবে পাঠান মুভি দেখবেন।

বাদশা শাহরুখের আপকামিং মুভি পাঠান (Badsha Shahrukh Upcoming Movie Pathaan)

দীর্ঘ ৪ বছর পর শাহরুখ খান ব্যাক করলেন সিনেমা ইন্ডাস্ট্রিতে এরকম একটি ধামাকা নিয়ে। তার ব্যাক করা যে এভাবে হবে কেউ কল্পনা করতে পারেননি। তার পাঠান মুভির ট্রেলার দেখে দর্শকরা এক্সাইটেড কখন দেখতে পারবেন এই ভেবে। ৪ বছর পর শাহরুখের এই লুক দেখে শাহরুখকে অনেকেই বলছে বাদশা চলে এসেছে এরকমই কথা শুনা যাচ্ছে। কেউ বাদশা বলছেন কেউ আরো নানান নাম ধরে তাকে গ্রহণ করে নিচ্ছেন।

Shahrukh Khan Pathaan Movie Overview

Movie namePathaan
ProductionYash Raj Films
Produced byAditya Chopra
LanguageHindi
Pathan Release Date25 January 2023
Film TypeBollywood Movie
Distributed byYash Raj Films
Movie TypeAction thriller film

পাঠান মুভির গল্প | Pathaan Movie Story

যারা অ্যাকশন মুভি পছন্দ তাদের জন্য মুভিটি সেরার তালিকায় থাকবে আশা করি কেননা মুভির ট্রেলার দেখে বুঝাই যাচ্ছে মুভিটি একটি অ্যাকশন মুভি। মুভির গল্পটি শুরু হয় গল্পের মূল চরিত্র নায়ককে ঘিরে। তার মা-বাবার হত্যার প্রতিশোধ নিতে খুনীকে খুঁজে বেড়ায় গল্পটা এভাবেই আগায়। শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছে দীপিকা পাড়ুকোন। এই মুভির গল্পে দেখা যাবে পুলিশ আর অপরাধীর মধ্যে থাকা ক্লাসিক কিছু দৃশ্যপট যা অ্যাকশন প্রিয় মুভি প্রেমিদের মন জিতে নিবে বলে আশাবাদী মুভি নির্মাতাদের।

পাঠান মুভির বাজেট | Pathaan Movie Budget

পাঠান মুভির বাজেট ছিল বেশ ভালোই সেই অনুযায়ী মুভিটিও আশা করা যায় ব্যবসা সফল হবে এরকমই মতামত দিচ্ছেন মুভির প্রযোজক ও পরিচালক। মুভির ট্রেলারটি দেখে অনেকেই আগ্রহ প্রকাশ করছেন মুভিটি মিস করবেন না বলে রিভিউ দেখা গেছে নেটজগৎ এ পাঠান মুভির বাজেট রাখা হয়েছে ২৫০ কোটি যা বেশ ভালোই খরচ হয়েছে মুভির পিছনে এখন শুধু অপেক্ষার পালা ২৫০ কোটি টাকার মুভি দেখার।

পাঠান মুভি রিলিজ | Pathaan Movie Release Date 25 January 2023

পাঠান মুভিটির ট্রেলার দেখে দর্শকরা অপেক্ষারত হয়ে আছেন কবে হলে গিয়ে মুভিটি দেখবে। অনেক জল্পনা কল্পনার পর অবশেষে রিলিজ হতে চলছে পাঠান। যারা এতদিন ট্রেলার দেখে অপেক্ষা করছিলেন কবে দেখবেন তাদের জন্য সুখবর। খুব শীঘ্রই আসছে পাঠান। মুভি প্রেমিরা ২৫ জানুয়ারি সিনেমা হলে গিয়ে দেখতে পারবেন পাঠান মুভি। আশা করি অ্যাকশন যাদের পছন্দ তাদের কাছে মুভিটি বেশ জনপ্রিয়তা পাবে।

পাঠান মুভি রিলিজ ডেট ২৫ জানুয়ারী, ২০২৩

Pathaan Official Trailer | Shah Rukh Khan | Deepika Padukone | John Abraham

পাঠান মুভির বেশরম রং গান | Pathaan Movie BeshRom Rong Song

গানটি অনেকেরই পছন্দের তালিকায় থাকলেও গানটির কিছু দৃশ্যপট নিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেতা অভিনেত্রীর। পাঠান মুভির রেশরম রং গানটি নিয়ে হিন্দু সম্প্রদায় বিদ্বেষ দেখিয়েছে, এর কারণ হিসাবে বলা হয়েছে দীপাকার পড়নে গেরুয়া বিগিনি পড়ায় নাকি তাদের ধর্মকে অপমানিত করা হয়েছে। গেড়ুয়া রংটা হিন্দুদের ধর্মীয় ভাবে সম্মানের হওয়াতে এই সমালোচনার সৃষ্টি হয়েছে। তবে অনেকরই গানটি পছন্দের তালিকাতেও যুক্ত হয়েছে বলে দাবি করেছেন মুভি নির্মাতা।

পাঠান মুভি দেখার নিয়ম | Pathaan Movie 2023

জানুয়ারিতে মুক্তি পাওয়া পাঠান মুভি নিয়ে হৈ চৈ দেখা যাচ্ছে এখনই। হলের টিকেট অগ্রিম কেটে নিচ্ছেন মুভি পাগলরা তারা কোনো ভাবেই মিস করতে চাচ্ছেন না শাহরুখ খানের এই ধামাকা মুভিকে। যাদের হলে গিয়ে দেখার সময় বা সুযোগ নেই তাদের মনে প্রশ্ন মুভি রিলিজ হবার পর তাহলে কীভাবে দেখবেন পাঠান মুভি তাদের জন্যই আমরা বলে দিচ্ছি আপনি খুব সহজে দেখে নিতে পারবেন বা ডাউনলোড দিতে পারবেন পাঠান মুভিটি। এর জন্য বেশ কয়েকটি ওয়েব সাইট রয়েছে তার মধ্যে হচ্ছে ফিল্মিবিট ( Pathaan FilmiBeat)
আপনি ফিল্মিমিট থেকে মুভিটি দেখতে পারেন রিলিজ হবার পর যেকোনো সময়।

পুষ্পা মুভি দেখার নিয়ম  

পাঠান মুভির সারসংক্ষেপ | Pathaan Movie Synopsis

পাঠান মুভির পরিচালক সিদ্ধান্ত আনন্দ। মুভিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান এবং তার বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও প্রধান ভুমিকায় থাকবেন জন আব্রাহাম। মুভিটি অ্যাকশন মুভি। এটি রিলিজ হতে চলেছে ২৫ জানুয়ারি ২০২৩ এ মুভির ট্রেলার ছিল ২ মিনিট ৩৪ সেকেন্ডর যা দর্শককে বেশ আগ্রহী করে তুলেছে এখনই। মুভির বাজেট হচ্ছে ২৫০ কোটি। মুভিটিতে জনপ্রিয় একটি গান হচ্ছে রেশমন সং। আশা করা যায় মুভিটি ভালোই লাগবে সকলের।

আমাদের আজকের আর্টিকেলটি আপনাদের কেমন লাগল জানাবেন কমেন্ট করে এবং আপনারা পরপবর্তীতে কী নিয়ে আর্টিকেল চান জানাতে পারেন আমাদের আমরা চেষ্টা করব লেখার। ধন্যবাদ এতক্ষন আমাদের সাথে থাকার জন্য।

Mahfujur Rahman

Mahfujur Rahman is the founder of this Blog. He is a Professional Blogger and SEO Expert, who is interested in SEO, Web Programming. If you need any information related to this website, then you can feel free to ask here. It is our aim that you get the best information on this blog.

Leave a Reply