এইচএসসি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন পত্র

You are currently viewing এইচএসসি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন পত্র

এইচএসসি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন পত্র কিভাবে লিখতে হয় আমরা অনেকেই জানি না। যার ফলে এইচএসসি সার্টিফিকেট তোলার জন্য আবেদন করতে আমরা বিভিন্ন সমস্যার মুখোমুখি হয়ে থাকি। তাই আপনাদের সাথে আমরা আমাদের এই লেখাতে শেয়ার করবো কলেজ থেকে এইচএসসি সার্টিফিকেট তোলার জন্য আবেদন নিয়ম নিয়ে বিস্তারিত সকল তথ্য।

এইচ এস সি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন পত্র
এইচ এস সি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন পত্র

এইচএসসি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন পত্র

তারিখ- ১১-১১-২০২২ (আবেদনের তারিখ)
বরাবর
প্রধান শিক্ষক / প্রধান শিক্ষিকা
রাঙামাটি সরকারি মহিলা কলেজ (আপনার কলেজের নাম)
রাঙামাটি, চট্রগ্রাম (কলেজের ঠিকানা) 
বিষয়-এইচ এস সি পরীক্ষার সার্টিফিকেট এর জন্য আবেদন । 

জনাব,

বিনীত নিবেদন এই যে,আমি আপনার বিখ্যাত কলেজের একজন প্রাক্তন ছাত্রী । বর্তমান সময়ে আমি উচ্চ শিক্ষার জন্য বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করতে ইচ্ছুক। যার জন্য গুরুত্বপূর্ণ কিছু প্রয়োজন এ আমার এইচ এস সি পরীক্ষার সার্টিফিকেট এর অনেক প্রয়োজন । তাই আমি আপনার কাছ থেকে আমার এইচএসসি  সার্টিফিকেটটি নিতে চাই । 

অতএব, মহোদয় এর নিকট আকুল আবেদন এই যে,উক্ত বিষয় বিবেচনা করে আমাকে এইচএসসি সার্টিফিকেট দানে বাধিত করবেন । 

নিবেদক
আপনার একান্ত অনুগত ছাত্রী
সিদরাতুল মুনতাহা (আপনার নাম)

এইচ এস সি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন পত্র নিয়ে আমাদের সর্বশেষ কথা আমাদের সর্বশেষ কথা  আমাদের সর্বশেষ কথা

আপনারা যারা এইচএসসি পরীক্ষার সার্টিফিকেট উত্তোলন করতে চেয়েছিলেন কিন্তু আবেদন করার নিয়ম জানতেন না তাদের জন্য এই লেখাটি অনেক উপকারে আসবে।এই লেখটিতে উল্লেখ করা আবেদন টি ফলো করে আপনারা সহজেই এইচ এস সি সার্টিফিকেট উত্তোলনের জন্য আবেদন করতে পারবেন।

এইচএসসি সার্টিফিকেট তোলার জন্য আবেদন নিয়ে নিয়ে আমাদের এই আর্টিকেলটি যদি আপনাদের ভালো লাগে তাহলে আপনার এইচএসসি লেভেলের বন্ধুদের চাইলে এই আর্টিকেলের শেয়ার করতে পারেন। যাতে তারাও এসএসসি সার্টিফিকেট তোলার আবেদন পত্রের নিয়ম জানতে পারে। পাশাপাশি এই লেখাটি আপনার কাছে ভালো লাগলে আপনি আপনার মতামত আমাদেরকে জানাতে পারেন কমেন্ট করে। এ রকম আরো গুরুত্বপূর্ণ আর্টিকেল প্রতিনিয়ত পেতে আপনি চাইলে আমাদের ওয়েবসাইট দৈনিক ভিজিট করতে পারেন। আমাদের এইচএসসি সার্টিফিকেট উত্তোলন নিয়ে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Reply