You are currently viewing জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি রেজাল্ট দেখার নিয়ম | Honours Admission Result 2022
অনার্স ভর্তি রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি রেজাল্ট দেখার নিয়ম | Honours Admission Result 2022

অনার্স ভর্তি রেজাল্ট, জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি রেজাল্ট দেখার নিয়ম, Honours Admission Result 2022, অনার্স ভর্তি ফলাফল দেখার নিয়ম, অনার্স ভর্তি,

২০ জুন অনার্স ভর্তি রেজাল্ট প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়: অনার্স ভর্তি রেজাল্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ২০২১-২০২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ১ম মেরিটের রেজাল্ট প্রকাশ করেছে ২০ জুন বিকাল ৪ টার সময়। অনার্স ভর্তি রেজাল্ট দেখতে পারবেন মোবাইল এসএমএস এর মাধ্যমে অথবা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করে অনার্স ভর্তি রেজাল্ট দেখতে পারবেন।

অনার্স ভর্তি রেজাল্ট ও মেধা তালিকা দেখার নিয়ম

অনার্স ভর্তি রেজাল্ট দেখার জন্য আপনি আপনার মোবাইলের যেকোনো ব্রাউজার ওপেন করে সার্চ করুন app8.nu.edu.bd অথবা নিচের দেওয়া লিংকে ক্লিক করে ভিজিট করুন।

ভিজিট করার পর আপনি অনার্স ভর্তি আবেদন করার সময় আপনার আবেদনকৃত প্রিন্ট কপির রোল নাম্বার এবং পিন নাম্বার দিয়ে লগইন করুন। লগইন করার পর আপনার এসএসসি এবং এইচএসসি পরীক্ষার বিস্তারিত সকল তথ্য সহ আপনার জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি ফলাফল দেখতে পাবেন ।

অনার্স ভর্তি রেজাল্ট
Honours Admission Result 2022

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি রেজাল্ট দেখার ১ম লিংক

উপরে দেওয়া ১ম লিংকে প্রবেশ করতে যদি না পারেন অথবা ওয়েবসাইট ওপেন না হয় তাহলে দ্বিতীয় লিংকে ক্লিক করুন।

NU Admission Result অনার্স ভর্তি ফলাফল দেখার ২য় লিংক

অনার্স ভর্তি রেজাল্ট ২য় লিংকে প্রবেশ করে কাজ না হলে আপনি ৩য় লিংকে চেষ্টা করুন অনার্স ভর্তি রেজাল্ট দেখার ৩য় সাইট

এভাবে বার বার চেষ্টা করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তি রেজাল্ট দেখতে হবে কারণ যখন একসাথে বাংলাদেশের সকল শিক্ষার্থীরা অনার্স ভর্তি রেজাল্ট দেখার জন্য চেষ্টা তখন সার্ভার এর লোডের সমস্যার কারণে বার প্রবেশ করতে কষ্ট হবে তাই রেজাল্ট দেখার জন্য বার বার চেষ্টা করুন।

মোবাইল এসএমএস এর মাধ্যমে অনার্স ভর্তি ফলাফল দেখার নিয়ম

অনার্স ভর্তি রেজাল্ট প্রকাশের পর ওয়েবসাইটে দেখতে দেরি হবে অর্থাৎ অনার্স ভর্তি রেজাল্ট ওয়েবসাইটে দেখতে পারবেন রাত ৯ টার পর থেকে। তবে অনার্স ভর্তি ফলাফল প্রকাশ করা হবে বিকাল ৪টার সময় এবং আপনি ৪টার থেকেই আপনি আপনার মোবাইলের এসএমএস এর মাধ্যমে অনার্স ভর্তি রেজাল্ট দেখতে পারবেন। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ ভর্তির ফলাফল মোবাইলে এসএমএসের মাধ্যমে দেখাটা সহজ এবং দ্রুত । অনার্স ভর্তি রেজাল্ট দেখার নিয়ম এসএমএস এর মাধ্যমে আপনার মোবাইলের এসএমএস অপশনে গিয়ে টাইপ করতে হবে SMS (nu<space>athn<space>roll no টাইপ করে 16222 এই নম্বরে পাঠাতে হবে । তারপর ফিরতি এসএমএসে আপনার অনার্স ভর্তি রেজাল্ট জানিয়ে দেয়া হবে আপনাকে।

অনার্স ভর্তি রেজাল্ট দেখার সাইট সমূহ: app1.nu.edu.bd result, www.nu.ac.bd admission 2021-22, honours admission 2022, www.nu.ac.bd admission 2021-22 result, app1.nu.edu.bd, app8.nu.edu.bd, app8.nu.edu.bd result, app5.nu.edu.bd result, app8.nu.edu.bd admission result, app.nu.edu.bd, www.nu.ac.bd admission 2021-22, www.nu.ac.bd admission result 2021-22,

Leave a Reply