ঢাবির গ ইউনিটের রিজাল্ট প্রকাশ | রিজাল্ট দেখুন এখানে DU C Unit Result

You are currently viewing ঢাবির গ ইউনিটের রিজাল্ট প্রকাশ | রিজাল্ট দেখুন এখানে DU C Unit Result
ঢাবির গ ইউনিটের রিজাল্ট

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ ইউনিটের রিজাল্ট প্রকাশ করা হয়েছে গত ৩ জুলাই। ব্যবসা শিক্ষা অনুষদভুক্ত হল ‘গ’ ইউনিট। গ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করেরন উপাচার্য মো. আখতারুজ্জামান।ঢাবির গ ইউনিটের রিজাল্ট

এক নজরে ঢাবি গ ইউনিট ২০২১-২২ শিক্ষাবর্ষ।

মোট পরীক্ষার্থী ২৯ হাজার ৯৯৭ জন
মোট উত্তীর্ণ ৪ হাজার ২৮৯ জন
পাসের হার ১৪.৩০)।
আসন সংখ্যা ৯৩০ জন।

রোববার দুপুর ১২.৩০ মিনিটের সময় রিজাল্ট প্রকাশ করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের আবদুল মতিন চৌধুরী ভার্চ্যুয়াল শ্রেণিকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। আর ফলাফল ঘোষণা করেন উপাচার্য আখতারুজ্জামান।

ঢাবি গ ইউনিটে যিনি ১ম হয়েছেন।

২০২১-২০২২ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটে প্রথম হয়েছেন সারওয়ার হোসেন খান। ঢাবি গ ইউনিটে ১ম স্হান অধিকারী সারওয়ার রাজধানী ঢাকার নটর ডেম কলেজের ছাত্র। তিনি মোট নম্বর ১১৬.৭৫ পেয়েছেন। আর লিখিত পরীক্ষায় ১০০ নম্বরের ৯৬.৭৫ পান।

ঢাবি গ ইউনিটে ২য়

ঢাবির গ ইউনিটে দ্বিতীয় হয়েছেন অনিমা পারভেজ ইলমা। অনিমা পারভেজ যশোরের দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী। তিনি মোট নম্বর ১১০ পেয়ে গ ইউনিটে ২য় হন। তিনি লিখিত পরীক্ষায় ১০০ নম্বরে ৯০ পান।

ঢাবি গ ইউনিট ৩য় স্হান।


ঢাবির গ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৩য় হয়েছেন মোঃ আব্দুল্লাহ খান। তিনি ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের ছাত্র। তিনি ১০৭.৭৫ নম্বর পােয়ে তৃতীয় হন।

‘গ’ ইউনিটের রিজাল্ট দেখারর লিংক।

গ ইউনিটের রিজাল্ট দেখার লিংক হল
https://admissions.eis.du.ac.bd

ঢাবি পুননিরীক্ষার ফি।

গ ইউনিটের ফলাফল নিরীক্ষা করতে চাইলে ঢাবিতে তা করতে পারবেন। তার জন্য ১ হাজার টাকা ফি দিতে হবে। শুরু হবে ৬ থেকে। আর শেষ হবে ২১ জুলাই। আবেদন করতে হবে ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন কার্যালয়ে।

Leave a Reply