সেরা ১০টি ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট | Best YouTube Video Downloader

You are currently viewing সেরা ১০টি ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট  | Best YouTube Video Downloader
youtube video downloader pc

সেরা ১০টি ফ্রী ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট (Top YouTube Video Downloader) সম্পর্কে কি আপনি জানেন? যদি না জানেন তাহলে আমাদের আজকের সেরা ১০টি ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট এই আর্টিকেল টি আপনার জন্য। কেননা এই আর্টিকেলে আমরা আপনাদের সাথে ইউটিউব ভিডিও ডাউনলোডার সফটওয়্যার শেয়ার করবো। চলুন তাহলে শুরু করা যাক।

সেরা ১০টি ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট

১• KeepVid -> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি প্রথম যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো KeepVid। একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। KeepVid ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে KeepVid লিখে সার্চ করবেন। তাহলেই আপনি KeepVid ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

২ • y2mate -> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো y2mate। একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে y2mate উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন।ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে y2mate লিখে সার্চ করবেন। তাহলেই আপনি y2mate ওয়েবসাইট টি পেয়ে যাবেন। এই ওয়েবসাইট টি ব্যবহার করে আপনি ইউটিউব ভিডিও হাই রেজুলেশনে ডাউনলোড করতে পারবেন। পাশাপাশি ইউটিউব ভিডিও এমপি থ্রি ফরমেটে ডাউনলোড করতে পারবেন।

ইউটিউব ভিডিও ডাউনলোডার সফটওয়্যার ২০২২

৩ • Videoder -> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো Videoder। একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে KeepVid উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। Videoder ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে Videoder লিখে সার্চ করবেন। তাহলেই আপনি Videoder ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

৪ • Snaptube -> ইউটিউব ভিডিও ডাউনলোডার সফটওয়্যার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো Snaptube। একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে Snaptube উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। Snaptube ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে Snaptube লিখে সার্চ করবেন। তাহলেই আপনি Snaptube ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

সেরা ১০টি ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট
সেরা ১০টি ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট

Top 10 YouTube video downloader

৫ • Airy -> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো Airy। Airy একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে Airy উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। Airy ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে Airy লিখে সার্চ করবেন। তাহলেই আপনি Airy ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

৬ • TubeMate -> ইউটিউব ভিডিও ডাউনলোডার সফটওয়্যার করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো TubeMate। TubeMate একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে TubeMate উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। TubeMate ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে TubeMate লিখে সার্চ করবেন। তাহলেই আপনি TubeMate ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

৭. 4K Video Youtube video Downloader -> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো 4K Video Download। 4K Video Download একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে 4K Video Download উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। 4K Video Download ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে 4K Video Download লিখে সার্চ করবেন। তাহলেই আপনি 4K Video Download ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

Best YouTube video downloader

৮. YT Cutter youtube video downloader-> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো YT Cutter। YT Cutter একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে YT Cutter উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। YT Cutter ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে YT Cutter লিখে সার্চ করবেন। তাহলেই আপনি YT Cutter ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

৯. Gihosoft TubeGet -> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো Gihosoft TubeGet। Gihosoft TubeGet একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে Gihosoft TubeGet উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। Gihosoft TubeGet ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে Gihosoft TubeGet লিখে সার্চ করবেন। তাহলেই আপনি Gihosoft TubeGet ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

১০. YTOFFLINE -> ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য আপনাদের সাথে আমি এবার যেই ভিডিও ডাউনলোডার সাইট টির সাথে পরিচয় করিয়ে দিবো সেটা হলো YTOFFLINE । YTOFFLINE একটি জনপ্রিয় ওয়েবসাইট ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য। আপনি ইউটিউব এর যেকোনো ভিডিও এর লিংক কপি করে YTOFFLINE উক্ত ওয়েবসাইটে গিয়ে লিংক পেস্ট করে যেকোনো ভিডিও এর এমপি ফোর ফরমেটে ডাউনলোড করতে পারবেন। YTOFFLINE ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনি গুগলে গিয়ে YTOFFLINE লিখে সার্চ করবেন। তাহলেই আপনি YTOFFLINE ওয়েবসাইট টি পেয়ে যাবেন।

ইউটিউব ভিডিও দেখুন

আপনি যদি

সেরা ১০টি ইউটিউব ভিডিও ডাউনলোডার সাইট নিয়ে আমাদের সর্বশেষ কথা

এইছিলো ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য সেরা ১০ টি ওয়েবসাইট। আশা করি আপনাদের কাছে আর্টিকেল টি ভালো লেগেছে। আর্টিকেল টি ভালো লাগলে আপনি আর্টিকেল টি শেয়ার করতে পারেন। ধন্যবাদ।

Leave a Reply