পাঁচ দফা দাবিতে দেশব্যাপী বিক্ষোভ এর ডাক সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের

সাহেদা জান্নাত
পাঁচ দফা দাবিতে দেশব্যাপী বিক্ষোভ এর ডাক সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের

বিসমিল্লাহির রাহমানির রাহিম আজ আমি একটি পোস্ট শেয়ার করলাম,তা হলো , বাংলাদেশ সরকারি সমন্বয় পরিষদ এর বিক্ষোভ সমাবেশ নিয়ে । অর্থাৎ সরকারি কর্মচারীদের কয়েকটি দাবি তারা করেছেন তার সুস্পষ্ট নির্দেশনা না পেলে সরকারি কর্মচারীরা বিক্ষোভ সমাবেশ করবেন এই বিষয়গুলো আজকে আমি শেয়ার করলাম।

পাঁচ দফা দাবিতে দেশব্যাপী বিক্ষোভ এর ডাক সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের

বাংলাদেশ সরকারি সমন্বয় পরিষদ এর বিক্ষোভ সমাবেশ: । পাঁচ দফা দাবি পূরণে ১৫ নভেম্বরের মধ্যে সরকারের পক্ষ থেকে সুস্পষ্ট নির্দেশনা না পেলে ২০ নভেম্বর এর মধ্যে দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বাংলাদেশ সরকারি কর্মিচারী পরিষদ। এছাড়াও ২৬ নভেম্বর ঢাকায় জাতীয় সমাবেশ থেকে আন্দোলন এর বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

২২ ই অক্টোবর শনিবার তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদের মিলনায়তনে সংবাদ সম্মেলনে সংগঠনের মহাসচিব নোমানুজ্জামান আর আজাদ এ বিক্ষোভ ডাক দেন।

  • সরকারের কাছ যে, দাবিগুলো তা হলো :
  • ৫০ শতাংশ মহার্ঘ ভাতা প্রদান।
  • নবম বেতন কমিশন গঠন।
  • ২০ শতাংশ বার্ষিক ইনক্রিমেন্ট নির্ধারন।
  • সচিবালয়ের মতো সমকাজে সমমর্যাদা ও পদবী পরিবর্তন।
  • সরকারি দপ্তরে আউটসোর্সিং এর মাধ্যমে জনবল নিয়োগ প্রথা বাতিল।
  • টাইমস্কেল সিলেকশন গ্ৰেড পূনর্বহাল ।
  • পূর্বের ন্যায় শতভাগ পেনশন প্রদানসহ পেনশন গ্ৰাচ্যুইটির হার ১ টাকায় ৫০০ টাকা নির্ধারণ।

শিক্ষা প্রতিষ্ঠান বার্ষিক জরিপ শুরু, তথ্য এন্ট্রির নির্দেশ

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন, সভাপতি সৈয়দ সরওয়ার হোসেন ,কার্যকরি সভাপতি এমএ ও ওয়াদুদ,মোঃ জসিম উদ্দিন,আবু নাছির খান, অতিরিক্ত মহাসচিব বদরুল আলম সবুজ, রোকনুজ্জামান,মোঃ বেল্লাল হোসেন,যগ্মু মহাসচিব মোঃ নজরুল ইসলাম, আবদুল আহাদ শিপন, জাহাঙ্গীর আলম ,লিপি আক্তার,, জাকির হোসেন , রফিকুল আলম, মোহাম্মদ রনি প্রমুখ নেতৃবৃন্দ।

এইছিল আমার আজকের পোস্ট তা আপনাদের সাথে শেয়ার করলাম কোন ভুল থাকলে কমেন্টে জানাবেন।

Share This Article
সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি স্কলার্সমী নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ScholarsMe নিউজে প্রকাশিত করে থাকেন।