প্রাইমারি শিক্ষক নিয়োগ তৃতীয় ধাপের (ঢাকা ও চট্টগ্রাম) বিভাগের বিজ্ঞপ্তি প্রকাশ আগামী কাল

সাহেদা জান্নাত

আসসালামুয়ালাইকুম সুপ্রিয় চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা ঢাকা ও চট্টগ্রাম বিভাগের যারাই প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করে আছেন তাদের জন্য আজকের এই পোস্ট টি অত্যন্ত গুরুত্বপূর্ণ কেননা আগামী কাল তৃতীয় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। ।

তৃতীয় ধাপে প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ঢাকা ও চট্টগ্রাম বিভাগ:

প্রিয় ঢাকা ও চট্টগ্রাম বিভাগের চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা আগামী কাল অর্থাৎ ১৮ জুন আপনাদের ঢাকা ও চট্টগ্রাম বিভাগের প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি তৃতীয় ধাপের প্রকাশ করা হবে তাই চাকরি প্রত্যাশী ভাই বোনদের জন্য রইল শুভ কামনা এবং আপনারা আবেদন করবেন কেবল আবেদন করে বসে থাকলে চলবে না । পরীক্ষার জন্য সঠিক প্রস্তুতি নিতে হবে । মনে রাখবেন পরিশ্রম সৌভাগ্যের ……..

পরিশ্রম করলে পরিশ্রমের ফল বৃথা যায়না সঠিক প্রস্তুতি আপনাকে আপনার গন্তব্যে পৌঁছে দিবে । নিয়োগ পরীক্ষার জন্য অনেক গাইড বই রয়েছে এছাড়া বিভিন্ন ইউটিউব চ্যানেল এর মাধ্যমে এবং বিভিন্ন ব্লগে অনেক প্রস্তুতি মূলক সাজেশন দেয়া হয় আমাদের ব্লগে অনেক অনেক নিয়োগ পরীক্ষার প্রস্তুতি পর্ব শেয়ার করা হয়েছে আপনারা শেয়ার করবেন বেশি করে পড়বেন ‌

ততৃতীয় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ঢাকা ও চট্টগ্রাম বিভাগের

তৃতীয় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার সাথে সাথে আবেদন করবেন নিয়োগ বিজ্ঞপ্তির সাথে সব কিছু শেয়ার করা হবে কিভাবে আবেদন করবেন কোন কোন বিষয় দিতে হবে আবেদন করার জন্য যাবতীয় তথ্য শেয়ার করা হবে আপনারা সবাই আমাদের সাথে থাকবেন।

প্রাইমারি চাকরি বর্তমান যুগের জন্য সোনার হরিণ তাই সোনার হরিণ কেবল এমনি এমনি ধরা যাবে না অক্লান্ত পরিশ্রম করতে হবে বাংলা বিষয়ের উপর প্রশ্ন থাকবে , ইংরেজি বিষয়ের উপর থাকবে , সাধারণ জ্ঞান , সাম্প্রতিক বিষয়াদি গুরুত্বপূর্ণ সাধারণ জ্ঞান বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রস্তুতি জন্য ২০২৩ , কম্পিউটার ও তথ্য প্রযুক্তির উপর প্রশ্ন থাকবে । বর্তমানে যা যা ঘটছে খেলাধুলা বিষয়ক প্রশ্ন থাকবে । আমাদের ব্লগে ইতোমধ্যে খেলাধুলা বিষয়ক প্রশ্ন , সাম্প্রতিক বিষয়াদি , আন্তর্জাতিক বিষয়াবলী নিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সাজেশন শেয়ার করা হয়েছে আপনারা চাইলে শেয়ার করতে পারবেন । অনেক ছোট ছোট পোষ্ট আছে অনেক মুল্যবান কাজের ফাঁকে ফাঁকে হাতে নিয়ে মোবাইল একটু এমভি খরচ করে পড়তে পারেন ।

প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার জন্য প্রস্তুতি

১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল

প্রিয় চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা তৃতীয় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার বিজ্ঞপ্তি আগামী কাল ১৮ জুলাই যাবতীয় তথ্য পেতে আমাদের সাথেই থাকুন এবং আবেদন করতে যা যা লাগবে তা জানুন আমাদের শেয়ারকৃত পোষ্ট এর মাধ্যমে। মনে রাখবেন পরিশ্রম সৌভাগ্যের ……….. পরিশ্রমের ফল বৃথা যাবে না আবেদন করবেন এবং বেশি বেশি করে পড়বেন শিখবেন জানবেন পড়ার পোকা হবেন সকল নিয়োগ পরীক্ষার গাইডের পোকা হবেন দেখবেন চাকরি প্রত্যাশী ভাই বোনদের আশা পূরণ হবে এবং পূরন হোক এই কামনা।

Share This Article
সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি স্কলার্সমী নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ScholarsMe নিউজে প্রকাশিত করে থাকেন।