তুরস্কের ও সিরিয়ার ভূমিকম্প: বৃহস্পতিবার ০৯ ই ফেব্রুয়ারি বাংলাদেশে এক দিনের রাষ্ট্রীয় শোক পালন করা হবে

বৃহস্পতিবার ০৯ ফেব্রুয়ারি বাংলাদেশে এক দিনের শোক পালন করা হবে: প্রিয় পাঠক আজ আমি শেয়ার করলাম এমন একটি পোষ্ট যা হৃদয়বিদারক ঘটনা তার জন্য সারা বাংলাদেশে পালন করা হচ্ছে এক দিনের রাষ্ট্রীয় শোক । তুরস্কের ও সিরিয়ার ভূমিকম্প অত্যন্ত হৃদয়বিদারক ।

গনপ্রজাতন্তী বাংলাদেশ সরকার , মন্ত্রিপরিষদ বিভাগ প্রজ্ঞাপন জারি করেছে ।

নম্বর ০৪.০০০০০০,৪২৩,২২,০০২,২২,০৯ সরকার এই মর্মে সিদ্ধান্ত গ্ৰহন করছে যে ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ার নাগরিকদের মৃত্যুতে আগামী ০৯ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ বৃহস্পতিবার বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে একদিনের শোক পালন করা হবে।

এ উপলক্ষে আগামী ০৯ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ বৃহস্পতিবার বাংলাদেশের সকল সরকারি আধা সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠান সহ সকল সরকারি ও আধাসরকারি ভবন এবং বিদেশস্ত বাংলাদেশ সকল ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত থাকবে ও নিহতদের আত্মার শান্তির জন্য সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে।

রাষ্ট্রপতির আদেশক্রমে ,

মোহাম্মদ মাহবুব হোসেন।

মন্ত্রিপরিষদ সচিব।

প্রিয় পাঠক বৃন্দ এবং আমাদের ব্লগে যারাই নিয়মিত সবার কাছে অনুরোধ আমরাও আমাদের সবস্ব দিয়ে প্রার্থনা করি যেন তুরস্ক ও সিরিয়ার নাগরিকদের জন্য ওদের আত্মার মাগফিরাত কামনা করছি এবং যারা ভূমিকম্পে আহত হয়েছেন তাদের সুস্থতা কামনা করছি এবং সবার জীবনে যেন শান্তি আসুক সকল দুর্যোগ থেকে সবাই যেন রক্ষা পান এই কামনা করি।

shaheda

I'm a proud member of scholarsme. Content Writer and SEO Expert, I completed my graduation in Political science, and I love to share university suggestions and scholarship information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button