ঘূর্ণিঝড় মোখা প্রবল শক্তি নিয়ে বাংলাদেশের কাছাকাছি

প্রবল শক্তি নিয়ে বাংলাদেশের কাছাকাছি ঘূর্ণিঝড় মোখা: প্রিয় পাঠক প্রবল শক্তি নিয়ে ঘূর্ণিঝড় মোখা বাংলাদেশের কাছাকাছি তবে ভয়ের কিছু নেই সবাইকে রক্ষা করার মালিক একমাত্র একজন‌। এইমাত্র একটি নতুন আপডেট পেয়ে আমিও শেয়ার করলাম সবার জানার স্বার্থে নতুন একটি আপটেড।

প্রবল শক্তি নিয়ে বাংলাদেশের কাছাকাছি ঘূর্ণিঝড় মোখা:

বাংলাদেশ তথা সবার জন্য প্রথমে আমরা কামনা করছি নিরাপত্তা নিরাপদ আশ্রয় কেননা মানুষ মানুষের জন্য সবার শুভ কামন করি যদিও প্রবল শক্তি নিয়ে বাংলাদেশের কাছাকাছি ঘূর্ণিঝড় মোখা। ঘূর্ণিঝড় মোখা আজ দুপুরের দিকে আমাদের বাংলাদেশে আঘাত হানতে পারে ।

  • ১০ নম্বর বিপদ সংকেত দেয়া হয়েছে কক্সবাজারে এবং উপকূলীয় এলাকায় ৮ নম্বর বিপদ সংকেত দেয়া হয়েছে।
  • বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ এই উন্নয়নশীল দেশের জন্য যেকোন বড় দূর্যোঘ যদিও আতংকের কারন কিন্তু আমাদের সরকার তথা আইনশৃঙ্খলা বাহিনী অনেক তৎপরতার সহিত কাজ করছে তাই ভয়ের কোন কারণ নেই সবাই নিশ্চয় অনেক নিরাপদ থাকবেন সেজন্য আইন শৃঙ্খলা বাহিনী সরকার আশ্রয় কেন্দ্র প্রস্তুত করে রেখেছেন এবং মেডিকেল টিম ও প্রস্তুত করে রাখা হয়েছে শুকনো খাবার ও পানীয় জলের ব্যবস্থা ও করা হয়েছে।

প্রবল শক্তি নিয়ে বাংলাদেশের কাছাকাছি ঘূর্ণিঝড় মোখা :

  • সচেতন থাকা সত্ত্বেও অনেক বিপদ আসে কিন্তু এই বলে সচেতন থাকবে না এমন নয় আমরা আপনাদের মনে হচ্ছে যে ঘূর্ণিঝড় মোখা আঘাত হানবে কয়েকটি এলাকায় কিন্তু এর বদলে ঘূর্ণিঝড় মোখা স্থান ও পরিবর্তন করতে পারে একদিকে না হয়ে অন্য দিকে ও হতে পারে তাই সবার সচেতনতা বৃদ্ধি করা দরকার ।

ঘূর্ণিঝড় মোখার জন্য ছয়টি বোর্ডে এসএসসি পরীক্ষা ও স্থগিত করা হয়েছে এবং প্রয়োজনে প্রাথমিক বিদ্যালয় গুলোতে ও বন্ধের নোটিশ মেতে পারে ।

আকাশ মেঘাচ্ছন্ন বইছে দমকা হাওয়া তাই এই থেকে ও অনুমান করা যায় ঘূর্ণিঝড় মোখা বাংলাদেশের অনেক কাছাকাছি ।

আমাদেরকে উপরের বিষয়গুলো থেকে হেফাজত যেন করা হোক এই কামনা করি আমাদের ব্লগের পক্ষ থেকে যদি কোন ভূল থাকে এই পোস্ট টিতে তাহলে কমেন্টে জানাবেন।


ঘূর্ণিঝড় মোখার কারনে এসএসসি পরীক্ষা স্থগিত ২০২৩

shaheda

I'm a proud member of scholarsme. Content Writer and SEO Expert, I completed my graduation in Political science, and I love to share university suggestions and scholarship information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button