ঘূর্ণিঝড় মোখা ধেয়ে আসছে ১০ নম্বর বিপদ সংকেত

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোখা ১০ নম্বর বিপদ সংকেত: প্রিয় পাঠক আজ শেয়ার করলাম ঘূর্ণিঝড় মোখা নিয়ে গুরুত্বপূর্ণ আপডেট। ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোখা। সবাইকে নিরাপদ আশ্রয়ে যাওয়ার আহ্বান।

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোখা ১০ নম্বর মহাবিপদ সংকেত:

আজ ১৪ মে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোখা মহাবিপদ সংকেত ১০ নম্বর বিপদ সংকেত দেয়া হচ্ছে ভয় না পেয়ে সবাইকে নিরাপদ আশ্রয়ে যাওয়ার আহ্বান। আমাদের ব্লগের পক্ষ থেকে ও সবাইকে নিরাপদ আশ্রয়ে যাওয়ার কামনা করছি সবাইকে রক্ষা করার মালিক একমাত্র একজন।

  • ঘূর্ণিঝড় মোখা কি
  • ঘূর্ণিঝড় মোখার গতিবিধি
  • ঘূর্ণিঝড় মোখার গতিবেগ

ঘূর্ণিঝড় মোখা কোথায় কোথায় আঘাত হানতে পারে এই নিয়ে নতুন নতুন আপডেট।

কক্সবাজারে ১০ নম্বর মহাবিপদ সংকেত দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

৮ নম্বর বিপদ সংকেত দিয়েছে অন্যান্য উপকূলে

প্রচন্ড শক্তি নিয়ে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোখা

প্রচন্ড শক্তি নিয়ে ধেয়ে আসার কারনে ঘূর্ণিঝড় মোখা। ঘূর্ণিঝড় মোখার কারনে সমদ্র তথা উপকূলীয় অঞ্চলে বিপদ সংকেত দেয়া হয়েছে কক্সবাজারে ১০ নম্বর ও উপকূলীয় অঞ্চলে ৮ নম্বর বিপদ সংকেত দেয়া হয়েছে।

উপকূলীয় অঞ্চলে মহাবিপদ সংকেত।

ঘূর্ণিঝড় মোখা কতটা শক্তিশালী।

এদিকে চট্টগ্রাম,মোংলা, পায়রা , সমুদ্র বন্দরকে ৮ নম্বর বিপদ সংকেত দেয়া হয়েছে।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সম্মেলন কক্ষে ঘূর্নিঝড় সংক্রান্ত এসব বিপদ সংকেত দেয়ার কথা জানাতে বলা হয়েছে প্রতিমন্ত্রী মো এনামুর রহমান।

ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় যাবতীয় পূর্ব প্রস্তুতি নেয়ার কথা বলা হয়েছে এবং সেজন্য সরকার থেকে ও শুকনো খাবার ,গম ,আটা ও বিশুদ্ধ পানি সরবরাহ ইত্যাদি পূর্ব পরিকল্পনা নেয়া হয়েছে ।

ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় যাবতীয় বিষয় শেয়ার করা অত্যন্ত জরুরি কেননা আমরাও চাই সবাই যেন নিরাপদ থাকেনি এবং সবার যেন কোন রকম ক্ষতি না হয় এই কামনা ঘূর্ণিঝড় আসার পূর্বে নিরাপদ আশ্রয়ে যাওয়ার আহ্বান এবং সবার জীবনে যেন কোন রকম বিপদ আপদ না আসে এই কামনা আমাদের ব্লগের পক্ষ থেকে ।

Also Read: ঘূর্ণিঝড় মোখার কারনে এসএসসি পরীক্ষা স্থগিত ২০২৩

shaheda

I'm a proud member of scholarsme. Content Writer and SEO Expert, I completed my graduation in Political science, and I love to share university suggestions and scholarship information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button