এনটিআরসিএ শূন্য পদের তালিকা পাঠাতে হবে ১৩ এপ্রিলের মধ্যে

এনটিআরসিএ শূন্য পদের তালিকা পাঠাতে হবে ১৩ এপ্রিলের মধ্যে: বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শুন্য পদের তালিকা পাঠাতে বলা হয়েছে অর্থাৎ এনটিআরসিএ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শুন্য পদের তালিকা চেয়েছে।আজ আমি এই বিষয়ে একটি গুরুত্বপূর্ণ পোস্ট শেয়ার করলাম আপনাদের সাথে ।

১৩ এপ্রিলের মধ্যে শূন্য পদের তালিকা পাঠাতে বলা হয়েছে বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কাছ থেকে। ১৭ তম শিক্ষক নিবন্ধন এর লিখিত পরীক্ষা হওয়ার পর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ঘোষণা করতে জেলা শিক্ষা কর্মকর্তার কাছে শিক্ষা প্রতিষ্ঠানের শূন্য পদের তালিকা চাওয়া হয়েছে।

এনটিআরসিএ শূন্য পদের তালিকা ১৩ এপ্রিলের মধ্যে পাঠাতে হবে:

আগামী ৩০ এপ্রিল পর্যন্ত যেসব পদ শূন্য হবে তার বিষয়ভিত্তিক তালিকা হার্ড কপি ও‌ ই মেইলে আগামী ১৩ এপ্রিলের মধ্যে পাঠাতে বলা হয়েছে।

  • গত মঙ্গলবার শূন্য পদের তথ্য চেয়ে সব জেলা শিক্ষা কর্মকর্তাদের কাছে চিঠি পাঠানো হয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ।
  • চতুর্থ গনবিজ্ঞপ্তিতে যেসব প্রার্থী শূন্য পদে নিয়োগ সুপারিশ পেয়েছেন সেসব পদ বাদ দিয়ে শূন্য পদের তালিকা পাঠাতে বলা হয়েছে।
  • পরীক্ষা মূল্যায়ন প্রত্যয়ন শাখার পরিচালক মোঃ ওবায়দুর রহমানের স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে এনটিআরসিএ কর্তৃক ১৭ শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ও হয়েছে এবং লিখিত পরীক্ষার জন্য তারিখ ও নির্ধারিত হয়েছে ।
  • বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা গ্ৰহন ও প্রত্যয়ন বিধিমালা ২০০৬( সংশোধিত)এর বিধি ৯ এর উপবিধি (২) খ অনুযায়ী এলাকা ,বিষয় ও পদ ভিত্তিক শিক্ষকের শূন্য পদের ভিত্তিতে প্রয়োজনীয়তা অনুযায়ী ঐচ্ছিক বিষয়ে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সংখ্যা নির্ধারণ করতে হবে।
  • ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার লিখিত পরীক্ষার উত্তীর্ণ প্রার্থী ঘোষণার জন্য তার নিজ নিজ জেলার শূন্য পদের তথ্য জানা প্রয়োজন।

সুতরাং এনটিআরসিএ চতুর্থ গনবিজ্ঞপ্তির প্রার্থীদের অর্থাৎ চতুর্থ গনবিজ্ঞপ্তিতে সুপারিশ প্রাপ্ত প্রার্থীদের তালিকা বাদ দিয়ে ৩০ এপ্রিল পর্যন্ত যেসব পদ শূন্য হবে তার তালিকা দেয়ার জন্য বলা হয়েছে।

অর্থাৎ শূন্য পদের বিষয়ভিত্তিক তালিকার হার্ডকপি ও ইংরেজিতে টাইপ করা সফ্ট কপি ই মেইলে আগামী ১৩ এপ্রিলের মধ্যে পাঠাতে বলা হয়েছে।

এই ছিল আপনাদের জন্য আমাদের এনটিআরসিএ কর্তৃক গুরুত্বপূর্ণ একটি বিষয় আমদের ব্লগের পক্ষ থেকে সবার জন্য শুভ কামনা রইল এবং আশা করি চাকরি প্রত্যাশী ভাই ও বোনদের মনের আশা পূরণ হোক।

shaheda

I'm a proud member of scholarsme. Content Writer and SEO Expert, I completed my graduation in Political science, and I love to share university suggestions and scholarship information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button