You are currently viewing কাতার ফুটবল বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়

কাতার ফুটবল বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়

২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের ট্রফি এখন ঢাকায়।বিশ্বকাপের সময় ঘনিয়ে আসবে। আর মাত্র কয়োক দিন পরে কাতার বিশ্বকাপ শুরু। কিন্তুু বিশ্বকাপ শুরুর পূর্বে বিশ্বকাপের মূল ট্রফি বিশ্ব ঘুড়ে। সেই হিসান মতে বাংলাদেশ এখন কাতার বিশ্বকাপের টপি। সর্বমোট ৫১ টি দেশে ঘুরবে বিশ্বকাপ ট্রফি।FIFA World Cup trophy now in Dhaka

কখন বাংলাদেশে বিশ্বকাপ টপি আসে?

কাতার ফুটবল বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়
কাতার ফুটবল বিশ্বকাপ ট্রফি এখন ঢাকায়

কাতার বিশ্বকাপের মূল টপি এখন বাংলাদেশে।
আজ বাংলাদেশ সময় বেলা ১১টা ২০ মিনিটে বাংলাদেশ আসে কাতার বিশ্বকাপের ট্রফি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাকাল ১১: ২০ মিনিটে পৌঁছায় আসন্ন বিশ্বকাপ ট্রফি। বিমান বন্দরে বিশ্বকাপ ট্রফিকে রিসিভ করা হয়। এখন বিশ্বকাপ ট্রফি রাজধানীর হোটেল র‍্যাডিসন ব্লুতে।

আরোও পড়ুন: কাতার বিশ্বকাপ সময়সূচী ২০২২

বিশ্বকাপ ট্রফি কত ঘণ্টা থাকবে।

বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে ৩৬ ঘণ্টা থাকবে।

পাকিস্তান থেকে বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে।

কাতার বিশ্বকাপ ট্রফিটি সোজা পাকিস্তান থেকে বাংলাদেশে নিয়ে আসা হয়। ট্রফিটি নিয়ে আসেন কোকাকোলার একটি চার্টার্ড ফ্লাইট। তাদের সাথে এসেছেন ফেডারেশন অব ইন্টারন্যাশনাল ফুটবল অ্যাসোসিয়েশন এবং ফিফার সাত সদস্যের একটি প্রতিনিধি দল। তাদের সাথেও আছেন ক্রিশ্চিয়ানো লালি কাকে কারেম্বু। তিনি ১৯৯৮ সালের ফ্রান্সের বিশ্বকাপজয়ী দলের তারকা।

বাংলাদেশের কোথায় যাবে বিশ্বকাপ ট্রফি।

বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির বাসভবন যাবে ট্রফিটি। বিকালের দিকে নিয়ে যাওয়া হবে সেখানে।

দর্শকরা কখন দেখতে পাবেন?

বিশ্বকাপ ট্রফি দেখার এক সুবর্ণ সুযোগ বাংলার ফুটবল প্রেমিকদের জন্য। কেননা কাতার বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে। আগামীকাল সকালে রেডিসন ব্লুতে ট্রফির সাথে ছবি তোলার সুযোগ পাবেন বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

 

কারা কাতার বিশ্বকাপের ট্রফি দেখতে পারবেন।

কাতার বিশ্বকাপের ট্রফি শুধু অভিজাত শ্রেণির লোকেরদ দেখতে পারবেন। এটা সবার জন্য উন্মু্ক্ত থাকবে না।

বনানীর আর্মি স্টেডিয়ামে বিশ্বকাপ ট্রফি কন্সার্ট

আগামীকাল ৯ জুন বিকেলে বনানীর আর্মি স্টেডিয়ামে একটি কন্সার্ট। কন্সার্টটি কাতার বিশ্বকাপ ট্রফিকে কেন্দ্র করে। কাতার বিশ্বকাপকের ট্রফিকে সামনে রেখে আয়োজন করা হবে মনোমুগ্ধকর কন্সার্ট। যেখানে গাইবেন নামকরা শিল্পীরা।

কখন বাংলাদেশ ছাড়বে বিশ্বকাপ ট্রফি।

বাংলাদেশে ফিফা সব কাজ শেষে করে চলে যাবে। কাতার বিশ্বকাপ ট্রফি কেন্দ্রিক সব ধরনের আনুষ্ঠানিকতা শেষ আগামী শুক্রবার চলে যবে বিশ্বকাপ।আগামী ১০ জুন কাতার বিশ্বকাপের ট্রফি বাংলাদেশ ত্যাগ করবে। কাতার বিশ্বকাপের আগামী গন্তব্য পূর্ব তিমূর।

২০১৩ সালে বিশ্বকাপ ট্রফি।

২০১৩ সালেও বাংলাদেশে এসেছিল বিশ্বকাপ ট্রফি। তবে সেটা ছিল রেপ্লিকা। কিন্তু এবার বাংলাদেশে এসেছে বিশ্বকাপের আসল ট্রফি।

Leave a Reply