আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ | আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান | Argentina vs Netherlands live

You are currently viewing আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ | আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস পরিসংখ্যান | Argentina vs Netherlands live
Argentina vs Netherlands

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস তাদের মধ্যে মুখোমুখি মোকাবেলা হবে কাতার বিশ্বকাপ এর কোয়ার্টার ফাইনালে। এই দুটি দলই তাদের সব টুকু দিয়ে ভালো পারফরমেন্স এর মাধ্যমে সেমিফাইনালে যাওয়ার জন্য বাঁচা মরার লড়াই করবে। তাই সেই ম্যাচটি হতে যাচ্ছে একটি জমজমাট ম্যাচ। আজ আমি আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস সম্পর্কে সকল তথ্য এই আর্টিকেল এর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব।

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস মধ্যে মুখোমুখি কোয়ার্টার ফাইনালে:

রাউন্ড অফ ১৬ পর্বের ম্যাচে অত্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স এর মাধ্যমে আর্জেন্টিনা এবং নেদারল্যান্ডস এই দুটি দল অস্ট্রেলিয়া এবং সেনেগালকে হারিয়ে জায়গা করে নেয় কোয়ার্টার ফাইনালে। আর্জেন্টিনা কোপা আমেরিকা চ্যাম্পিয়ন এবং ফিফা বিশ্বকাপে তাদের পারফরম্যান্স ও খুবি ভালো। অপরদিকে নেদারল্যান্ডস ও তারা কোনো দিক দিয়ে চেষ্টার কমতি রাখবে না। তাই কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস ম্যাচটি অত্যন্ত জমজমাট হবে।

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর ম্যাচটি অনুষ্ঠিত হবে:

ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ এর কোয়ার্টার ফাইনালের অন্যতম আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস
মুখোমুখি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১০-১২ শনিবার তারিখে এবং বাংলাদেশের সময় ১:০০ AM মানে ৯ তারিখের রাতের ১২ টার পরের ১:০০ AM।এই ম্যাচটি অনুষ্ঠিত হবে কাতারের লুসাইল স্টেডিয়ামে

ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া লাইভ ও পরিসংখ্যান: ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া

নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনা মধ্যে জেতার সম্ভাবনা:

আর্জেন্টিনার ফিফা রেংকিং এবং পূর্বের পারফরম্যান্স অনুযায়ী কোয়ার্টার ফাইনালে জেতার সম্ভাবনা ৪৩% এবং অতিরিক্ত সময় ৩০% অপরদিকে আর্জেন্টিনার বিপরীত দল নেদারল্যান্ডস এর জেতার সম্ভাবনা ২৭%।

আর্জেন্টিনা vs নেদারল্যান্ডস এই দুটি দলের মুখোমুখি ম্যাচের রেকর্ড:

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস শেষ ৫টি ম্যাচে আর্জেন্টিনা জিতেছে ২বার অপরটিম অর্থাৎ নেদারল্যান্ডস জিতেছে ২বার এবং অমীমাং রয়েছে একটি। এই সব বিবেচনায় বলা যায় কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর হাড্ডাহাড্ডি লড়াই হবে তাই আমরা সবাই ম্যাচটি দেখব।

আমরা কীভাবে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর কোয়ার্টার ফাইনাল দেখব:

ফিফা কাতার বিশ্বকাপ ২০২২ ম্যাচ গুলো বিভিন্ন মাধ্যমে লাইভ সম্প্রচারিত হয়। এই লাইভ গুলো মোবাইল এর মাধ্যমে খুব সহজেই আমরা দেখতে পারব। আজ আমি কীভাবে সহজ উপায়ে আপনারা আপনাদের হাতের মোবাইল দিয়ে সহজেই ফিফা কাতার বিশ্বকাপ এর কোয়ার্টার ফাইনালের সব ম্যাচ বিশেষ করে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর ম্যাচ দেখতে পারবেন তা শেয়ার করার চেষ্টা করব।

কোয়ার্টার ফাইনালের আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ দেখার উপায়:

বিশ্বকাপ এর আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচ দেখতে হলে আপনার মোবাইলে ট্রফি অ্যাপ যদি না থাকে তাহলে সেটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে হবে তারপর আপনারা এই অ্যাপ এর মধ্যে ডুকে দেখতে পারবেন। অন্য আরো অনেক মাধ্যম রয়েছে তা জিটিভি এর মাধ্যমে আপনার ঘরে টিভি থাকলে জিটিভি চ্যানেলের দেখতে পারবেন।আরো একটি লাইভ দেখার মাধ্যম হলো আপনার মোবাইলের গুগল প্লে স্টোর থেকে

জিটিভি লাইভ অ্যাপ ডাউনলোড করুন।

ইন্সটল করে ওপেন করুন। এরপর Today Argentina vs Netherlands Live এ ক্লিক করলে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ খেলা দেখতে পারবেন। আপনি আপনার গুগল প্লে স্টোর হতে Sports Live TV অ্যাপ ডাউনলোড করেও তার মধ্যে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর খেলা দেখতে পারবেন।

আসা করি আপনাদের সাথে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস কোয়ার্টার ফাইনালের ম্যাচটির তথ্য গুলো শেয়ার করতে পেরেছি।এই ম্যাচটি ছাড়াও ফিফা কাতার বিশ্বকাপ এর কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালে ও ফাইনালের সকল আপডেট এবং তথ্য পেতে আমাদের সাথেই থাকুন

Leave a Reply