আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২ | Argentina Squad Qatar World Cup

You are currently viewing আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২ | Argentina Squad Qatar World Cup
আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২

আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২ সম্প্রতি প্রকাশ পেয়েছে। তাই আমরা আপনাদের সাথে আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড শেয়ার করবো আমাদের আজকের Argentina Squad Qatar World Cup এই আর্টিকেলে। তাই আপনি আর্জেন্টিনা বিশ্বকাপ স্কোয়াড ২০২২ সম্পর্কে জানতে চান তাহলে আমাদের আর্জেন্টিনা বিশ্বকাপ স্কোয়াড নিয়ে লেখাটি শেষ পর্যন্ত পড়তে থাকুন।

আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। ফুটবল প্রেমীদের জন্য ফুটবল বিশ্বকাপ যেনো এক স্বপ্নের আসর। ফুটবল বিশ্বকাপে একাধিক দল অংশগ্রহণ করে থাকে। এই একাধিক দলের মধ্যে আমাদের পছন্দের তালিকায় দলগুলো সবচেয়ে বেশি থাকে সে দল গুলোর মধ্যে অন্যতম একটি দল হলো আর্জেন্টিনা। একটি দেশ যখন খেলায় অংশগ্রহণ করে তখন দেশের সম্ভাব্য স্কোয়াড ঘোষণা করে থাকে। ঠিক তেমনি আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। আর আপনারা অনেকেই আর্জেন্টিনা স্কোয়াড সম্পর্কে জানতে চান। তাই আমরা আপনাদের সাথে এখন আর্জেন্টিনা সম্পর্কে জানাবো।

কাতার বিশ্বকাপ সময়সূচি ২০২২

Argentina Squad Qatar World Cup

চলুন তাহলে Argentina Squad Qatar World Cup সম্পর্কে পরিপূর্ণ ভাবে জানা যাক।

আর্জেন্টিনা টিমের কোচ হিসেবে থাকবেন লিওনেল স্কালোনি। পাশাপাশি গোলরক্ষক হিসেবে তিনজন দক্ষ গোল রক্ষক থাকবেন। তিনজন গোল রক্ষক হলেনঃ- এমিলিয়ানো মার্টিনেজ ও অগাস্তিন মার্চেসিন এবং হুয়ান মুসো।

ডিফেন্ডার হিসেবে কাতার বিশ্বকাপে যারা থাকছেন তারা হলোঃ- নিকোলাস ওটা মেন্ডি, নিকোলাস তাগলিয়াফিকো, লিসান্দ্রো মার্টিনেজ, জের্মান পেৎসেল্লা, লুকাস মার্তিনেজ কুয়ার্তা, হোসে লুইস পালোমিনো, ক্রিস্টিয়ান রোমেরো, নাহুয়েল মলিনা, হুয়ান ফয়েথ।

আর্জেন্টিনা টিমে মিডফিল্ডারেদর তালিকা হলো: লিঁয়াদ্রো পারাদেস, মার্কোস আকুনা, এমিলিয়ানো বুয়েন্দিয়া, রদ্রিগো দি পল, নিকোলাস ডমিঙ্গেস , জিওভান্নি লো সেলসো, গুইদো রদ্রিগেজ, এজেকুয়েল প্যালাসিওস, নিকোলাস গঞ্জালেস।

ফরোয়ার্ড হিসেবে যারা থাকবেন আর্জেন্টিনার স্কোয়াডে তারা হলেন : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লুকাস আলারিও, কোরেয়া, অ্যাঞ্জেল কোরেয়া, হোয়াকিন কোরেয়া, আলেজান্দ্রো গোমেজ, লুকাস ওকাম্পোস, লাউটারো মার্টিনেজ।

কাতার বিশ্বকাপ স্টেডিয়াম সমূহ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন

আর্জেন্টিনা মোট কতোবার বিশ্বকাপ লাভ করেছে?

আপনাদের প্রিয় দল আর্জেন্টিনা এই পর্যন্ত মোট চারবার ফুটবল বিশ্বকাপ এর ফাইনাল রাউন্ডে খেলেছে। আর্জেন্টিনা প্রথম বিশ্বকাপ জয়লাভ করে ১৯৭৮ সালে।আর্জেন্টিনা দ্বিতীয় বিশ্বকাপ জয়লাভ করে ১৯৮৬ সালে।আর্জেন্টিনা দ্বিতীয় বিশ্বকাপ জয়লাভ করে ১৯৮৬ সালে

আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২ নিয়ে আমাদের সর্বশেষ কথা

আর কিছু দিন পরই শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ ২০২২। আর এই বিশ্বকাপ কে কেন্দ্র করে দলগুলো তাদের স্কোয়াড প্রকাশ করছে। তার সাথে সাথে আর্জেন্টিনা ও কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২ ঘোষণা করেছে। আর ঘোষণা করার সাথে সাথে আপনাদের সাথে আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২ আপনাদের সাথে শেয়ার করা।

আর্জেন্টিনা বিশ্বকাপ স্কোয়াড নিয়ে আমাদের এই আর্টিকেল টি আপনার ভালো লাগবে আপনি এই লেখাটি শেয়ার করতে পারেন। যাতে করে আরও মানুষ আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ স্কোয়াড ২০২২ নিয়ে জানতে পারে।

Leave a Reply