কে.জি.এফ চ্যাপ্টার ২: K.G.F Chapter 2′ Box Office Collection Day 1

মাহফুজুর রহমান

K.G.F Chapter 2′ Box Office Collection Day 1…Kannada cinema: কে.জি.এফ চ্যাপ্টার ২”সকল সেনেমা প্রেমিকদের জন্য আজকের দিনটা একটি বিশাল উল্লাস ও আনন্দের দিন কারণ ‘K.G.F: চ্যাপ্টার 2’ বিশ্বব্যাপী এই মুভিটি ব্যাপক সাড়া ফেলেছে। এবং প্রত্যাশিত হিসাবে, ফিল্মটি একের পর এক রেকর্ডের দিকে এগিয়ে যাচ্ছে ‘K.G.F: Chapter 2’। আজকের সাম্প্রতিক ট্রেড রিপোর্ট অনুযায়ী, ”K.G.F: Chapter 2′ এর হিন্দি Dubbing টি বিপুল পরিমাণ ইন্ডিয়ান রুপি অতিক্রম করার সুযোগ রয়েছে।’K.G.F: Chapter 2’ এর রিলিজ এর প্রথম দিনে 50 কোটি রুপি ছাড়িয়ে গেছে বলে জানা গিয়েছে।

কে.জি.এফ চ্যাপ্টার ২ বক্স অফিস কালেকশন: K.G.F Chapter 2′ Box Office Collection Day 1

ইন্ডিয়ান সিনেমার বক্স অফিস সূত্র অনুসারে, ‘K.G.F: চ্যাপ্টার 2’ (হিন্দি) দিন শেষ হওয়ার আগেই 45 কোটি রুপি কোনো ঝামেলা ছাড়িয়ে গেছে এবং দিনের শেষ পর্যন্ত একই ‘K.G.F: Chapter 2′ এর পারফরম্যান্স চলতে থাকলে, কে জি এফ ২” প্রথম দিনেই 50 কোটি স্পর্শ করার সমস্ত সুযোগ রয়েছে এই মুভিটির।

Share This Article
মাহফুজুর রহমান হলেন স্কলার্সমীর প্রতিষ্ঠাতা, তিনি প্রফেশনালি ওয়েব ডেভেলপমেন্ট এবং SEO (Search Engine Optimization) বিষয়ে কাজ করেন, SEO Friendly নিউজ এবং ব্লগ পোস্টে দীর্ঘ কয়েক বছর ধরে কাজ করে আসতেছে। যেকোনো প্রয়োজনে যোগাযোগ করার জন্য কন্টাক্ট করতে পারেন।