১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার তারিখ ৫ ও ৬ মে ২০২৩

সাহেদা জান্নাত

১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ৫ ও ৬ মে: শিক্ষক নিবন্ধন পরীক্ষার অনেক বেকারত্ব দূর করতে সাহায্য করে আমরা যারা শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিয়ে নিবন্ধিত হয়েছি অনেকেই কিন্তু চাকরি পেয়েছি। আজ আমার এই পোস্ট টির মাধ্যমে শেয়ার করলাম ১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার তারিখ নির্ধারিত হয়েছে আগামী ৫ ও ৬ মে তাই অবহেলা না করে নিজেকে পুরোপুরি প্রস্তুত রাখেন একটি মুহূর্ত ও নষ্ট করবেননা ‌‌‌‌‌ ।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা আগামী ৫ ও ৬ মে অনুষ্ঠিত হবে । বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ আজ বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন। আর এতে সাক্ষর করেন এনটিআরসিএর পরিচালক ( পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন ) মোঃ ওবায়দুর রহমান।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা:

আপনারা যারাই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে লিখিত পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন সবার জন্য শুভ কামনা রইল এবং আপনাদের preparation যেন ভালো হয়ে ভালো রেজাল্ট করতে পারেন তাই অবহেলা না করে একটু ও সময় নষ্ট করবেন না।

  • স্কুল -২ ও স্কুল পর্যায়ের ১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ……. ৫ মে সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত।
  • কলেজ পর্যায়ের ১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে…….৬ মে সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত।
  • দীর্ঘ ৩৪ মাস পর ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল এবং ১৭ তমশ শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছেন ১ লাখ ৫১ হাজার ৪৩৬ জন।
  • ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার পাসের হার …..২৪ দশমিক ৮৯ শতাংশ।
  • ২০১৫ সালের পূর্বে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন এনটিআরসিএ কর্তৃপক্ষ কেবল সনদ প্রদান করত তারপর থেকে এনটিআরসিএ শিক্ষক নিবন্ধনধারীদের চাকরি সুযোগ ও দিয়ে থাকে ।

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করার পর এবার ১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার তারিখ নির্ধারিত হয়েছে তাই আপনারা সবাই খুবই মনোযোগ সহকারে পরীক্ষা দিবেন যাতে করে সবার লিখিত পরীক্ষার রেজাল্ট অনেক অনেক ভালো হয় এবং সবার যেন চাকরির ব্যবস্থা হয় এই কামনা করি আমাদের এই ব্লগে শিক্ষক নিবন্ধন তথা বিভিন্ন নিয়োগ পরীক্ষার বিভিন্ন সাজেশন ও শেয়ার করা হয়েছে আপনারা শেয়ার করবেন এবং কোন ভূল থাকলে কমেন্টে জানাবেন।

Share This Article
সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি স্কলার্সমী নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ScholarsMe নিউজে প্রকাশিত করে থাকেন।