চতুর্থ গণবিজ্ঞপ্তিতে পুলিশ ভেরিফিকেশন হবে অনলাইনে

সাহেদা জান্নাত
চতুর্থ গণবিজ্ঞপ্তিতে পুলিশ ভেরিফিকেশন হবে অনলাইনে

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে পুলিশ ভেরিফিকেশন হবে অনলাইনে: অনেক অপেক্ষার পর চতুর্থ গনবিজ্ঞপ্তিতে আবেদন এর সুযোগ পেয়েছেন নিবন্ধিত প্রার্থীরা। যারা চতুর্থ গনবিজ্ঞপ্তিতে আবেদন করে নির্বাচিত হয়েছেন তাদের জন্য শুভকামনা রইল। আপনাদের আগামীর পথ চলা যেন অনেক সুগম হয়।

চতুর্থ গনবিজ্ঞপ্তিতে পুলিশ ভেরিফিকেশন হবে অনলাইনে: চতুর্থ গনবিজ্ঞপ্তিতে নির্বাচিত প্রার্থীরদের পুলিশ ভেরিফিকেশন যদি অনলাইনে হয়ে থাকে তাহলে অনেক ভালো হবে এবং অল্প সময়ে পুলিশ ভেরিফিকেশন হয়ে যাবে।

  • বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এবার নিবন্ধিত প্রার্থীর পুলিশ ভেরিফিকেশন অনলাইনে করার কাজ হাতে নিয়েছেন।
  • পুলিশ ভেরিফিকেশন অনলাইনে হলে অল্প সময়ে নিবন্ধিত প্রার্থীরা নিয়োগ পাবেন।
  • বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএর চেয়ারম্যান ( অতিরিক্ত সচিব ) ওবায়দুর রহমান খান বলেন, নির্বাচিত প্রার্থীরা যাতে অনলাইনে পুলিশ ভেরিফিকেশন এর জন্য আবেদন করতে পারেন সে জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাথে কথা বলা হয়েছে মন্ত্রনালয় অনলাইনে একটি লিংক তৈরি করে দেবে তারপর অনলাইনে পুলিশ ভেরিফিকেশন এর জন্য আবেদন করতে যাবতীয় বিষয় শেয়ার করবেন এবং আমাদের সাথেই থাকবেন আমরা সবকিছু শেয়ার করবো।
  • লিংক দেয়ার পর সেখানে লগ ইন করতে পারবেন প্রার্থীরা এবং পুলিশ ভেরিফিকেশন এর জন্য প্রার্থীরা দরকারি কাগজপত্র আপলোড করতে পারবেন।সেই কাগজপত্র কর্তৃপক্ষ দেখে ভেরিফিকেশনে আবেদন করতে পারবেন। দুই একদিনের মধ্যেই এই বিষয়ে সিদ্ধান্ত পাওয়া যাবে।

অনলাইনে পুলিশ ভেরিফিকেশন কে প্রার্থীরা স্বাগত জানান

অনলাইনে পুলিশ ভেরিফিকেশন হলে প্রার্থীরা আর ভোগান্তি পোহাতে হবে না কোন জটিলতা না হয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করতে অনেক সহজ হবে তাই নিবন্ধিত প্রার্থীরা অনলাইনে পুলিশ ভেরিফিকেশনকে স্বাগত জানান।

যারা চতুর্থ গনবিজ্ঞপ্তিতে প্রাথমিক ভাবে নির্বাচিত হয়েছেন তাদের সকলের জন্য রইল শুভ কামনা এবং আশা করি আপনারা যারা নির্বাচিত হয়নি সেসব শ্রদ্ধাভাজন ভাই ও বোনেরা হতাশ না হয়ে আবার নিজেদের পুরোপুরি প্রস্তুত করুন। এছাড়াও আমাদের ব্লগে ইতোমধ্যে নিবন্ধন পরীক্ষার প্রস্তুতি নিতে সাধারণ জ্ঞান, সাম্প্রতিক বিষয়াদি বাংলা দ্বিতীয় পত্র অর্থাৎ বাংলা ব্যাকরণ , বিভিন্ন দেশের মুদ্রার নাম সহ বিভিন্ন পোষ্ট শেয়ার করা হয়েছে আপনারা চাইলে শেয়ার করবেন।

Share This Article
সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি স্কলার্সমী নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ScholarsMe নিউজে প্রকাশিত করে থাকেন।