প্রাথমিক শিক্ষা সমাপনী বৃত্তির রেজাল্ট ২০২৩

সাহেদা জান্নাত

প্রাথমিক শিক্ষা সমাপনী বৃত্তির রেজাল্ট ২০২৩: প্রাথমিক শিক্ষা সমাপনী বৃত্তির রেজাল্ট কর্তৃপক্ষ প্রকাশ করেছেন। শিক্ষার্থীদের অপেক্ষার পর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার রেজাল্ট প্রকাশ করতে যাচ্ছেন । প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মাধ্যমে শিক্ষার্থীদের মূল্যায়ন করার উদ্দেশ্যে তাদের পাঠ্য বই থেকে গ্ৰহন করা এই ফলাফল থেকে নির্দিষ্ট সময় পর পর তালিকা অনুযায়ী বৃত্তির টাকা প্রদান করা হবে।

প্রাথমিক শিক্ষা সমাপনী বৃত্তি পরীক্ষার রেজাল্ট ২০২৩

সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠানে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা গ্ৰহন করা না হলেও বৃত্তি পরীক্ষা এবার নেওয়া হয়েছে।যখন সমাপনী পরীক্ষা ছিল তখন বৃত্তি পরীক্ষার ব্যবস্থা করা হয়নি। তবে এই বৃত্তি পরীক্ষার ফলাফলের জন্য অধিক আগ্ৰহী শিক্ষার্থীগন। এবারের বৃত্তি পরীক্ষা যে গ্ৰহন করা হয়েছে তাতে প্রত্যেক শিক্ষার্থীর সুযোগ না হয়ে নির্দিষ্ট শ্রেনীর শতকরা ,১০ ভাগ শিক্ষার্থী শিক্ষা সমাপনী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। ‌‌

প্রাথমিক বৃত্তি ফলাফল ২০২৩

প্রিয় শিক্ষার্থী বন্ধুরা প্রাথমিক বৃত্তি পরীক্ষা ৩০ ডিসেম্বর হয়েছিল এবং আশা করি সবার বৃত্তি পরীক্ষা অনেক অনেক ভালো হয়েছে ।আমাদের ওয়েবসাইট এ প্রাথমিক শাখার অর্থাৎ পঞ্চম শ্রেণীর কয়েকটি গুরুত্বপূর্ণ paragraph ও শেয়ার করেছি আপনারা শেয়ার করবেন।

প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফল শিঘ্রীই প্রকাশ করা হবে এবং যারা ট্যালেন্টফুল বৃত্তি পাবেন তাদের জন্য মাসিক …. ৩০০ টাকা এবং সাধারণ বৃত্তির জন্য ২৫০ টাকা করে প্রতিমাসে দেওয়া হয় এবং বৃত্তির রেজাল্ট পাওয়ার পর কীভাবে আপনারা এই বৃত্তির টাকা পাবেন তা বিস্তারিত আমরা শেয়ার করবো আমাদের ব্লগে ।

প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফল এই মাসেই প্রকাশ করা হবে এবং সবার জন্য শুভ কামনা রইল সবার মনের আশা যেন পূরন হয় এবং প্রতিটি ছাত্র-ছাত্রী আমাদের ভবিষ্যৎ ।আমরা আশা করি আমাদের প্রানপ্রিয় পরবর্তী ভবিষ্যৎ প্রজন্ম যেন অনেক অনেক ভালো position এ যান এবং আমরা প্রাথমিক বৃত্তি পরীক্ষা রেজাল্ট প্রকাশ করার পর সরু শেয়ার করবো এবং কিভাবে বৃত্তি পরীক্ষার ফলাফল দেখতে পারবেন তাও বিস্তারিত শেয়ার করবো।

প্রাথমিক শিক্ষক অনলাইন বদলি সংক্রান্ত পরিপত্র

Share This Article
সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি স্কলার্সমী নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ScholarsMe নিউজে প্রকাশিত করে থাকেন।