১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট দিবে ২০ ফেব্রুয়ারি প্রকাশিত হবে ২০২৩

সাহেদা জান্নাত
১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট দিবে ২০ ফেব্রুয়ারি প্রকাশিত হবে

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ২০ ফেব্রুয়ারি প্রকাশিত হবে: আসসালামুয়ালাইকুম ,আদাব প্রিয় ভাই ও বোনেরা সবাইকে আন্তরিক শুভেচ্ছা ।আপনারা যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছেন তাদের জন্য বিশেষ সুখবর ।আপনাদের দীর্ঘ অপেক্ষার পর যে ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছেন তার results প্রকাশিত হতে যাচ্ছে ২০ ফেব্রুয়ারি।আজ আমি সেই বিষয়ে বিস্তারিত শেয়ার করলাম।

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ২০ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে:

দীর্ঘ আড়াই বছর পর আমাদের ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা হয়েছে এবং যারাই ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছেন তাদেরকে অগ্ৰীম শুভেচ্ছা আমাদের পক্ষ থেকে ।আর যারা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন না ।তাদের একটি কথা মনে রাখতে হবে….

” একবার না পারিলে দেখ শতবার

পরিবনা একথাটি বলে মুখ করিও না ভার”

মনে রাখবেন একবার না পারিলে যে আরেকবার পরীক্ষা দেব না তা নয়‌। বরং সুযোগ থাকলে যতবার সুযোগ আছে ততবার দিবেন তবে মনকে এবং নিজেকে এমনভাবে তৈরি করবেন যাতে পরীক্ষা দিয়ে পাশ করতে পারেন বার বার পরীক্ষা দিতে না হয়।

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার NTRCA Exam results:

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ২০ ফেব্রুয়ারি এর মধ্যে যারা একেবারেই sure যে আমি প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হবো তারা বসে না থেকে নিজেকে লিখিত পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে এবং লিখিত পরীক্ষা এমনভাবে দিবেন যেন উত্তীর্ণ হতে পারেন এবং তারপর ভাইভা পরীক্ষা দিয়ে আপনার চাকরি হবে ।তবে নিবন্ধন পরীক্ষার সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে লিখিত পরীক্ষা।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার প্রস্তুতি: ১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার জন্য ভালো প্রস্তুতি নিতে পারেন এবং যার যার বিষয় অনুযায়ী পড়বেন । আপনারা চাইলে অনার্স ও মাস্টার্স এর বিষয়ভিত্তিক বই বা গাইড অনুসরন করতে পারবেন এবং চাইলে মার্কেটে ও বিভিন্ন লেখক এর প্রকাশনার লিখিত পরীক্ষার ফি বা গাইড পেতে পারেন তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আপনি আপনার অনার্স ও মাস্টার্স এর বিষয় ভিত্তিক গাইড বেশি করে পড়বেন।

১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল ২০ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে তারপর ২১ এ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তাই আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সবার প্রতি এবং ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি আমাদের ব্লগের পক্ষ থেকে ।যারা ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছেন তাদের জন্য এই পোস্ট টি অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই নিজে দেখবেন ও অপরকে দেখার জন্য বেশি বেশি করে শেয়ার করবেন এবং কোন ভূল থাকলে কমেন্টে জানাবেন। ১৭ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট দিবে ২০ ফেব্রুয়ারি প্রকাশিত হবে

Also Read: এনটিআরসিএর নিয়োগ প্রাপ্ত শিক্ষকদের বদলির সুযোগ নেই!

Share This Article
সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি স্কলার্সমী নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ScholarsMe নিউজে প্রকাশিত করে থাকেন।