স্থগিত এসএসসি পরীক্ষার তারিখ ২০২৩

সাহেদা জান্নাত
স্থগিত এসএসসি পরীক্ষার তারিখ ২০২৩

স্থগিত এসএসসি পরীক্ষার সময়সূচি বা তারিখ : প্রিয় এসএসসি পরীক্ষার্থী বন্ধুরা আজ আমি আপনাদের সাথে শেয়ার করলাম ঘূর্ণিঝড় মোখার কারনে এসএসসি পরীক্ষা যে স্থগিত হয়েছে সেগুলোর সম্ভাব্য তারিখ শেয়ার করলাম। ঘূর্ণিঝড় মোখার তান্ডব শেষ করেছে অনেক গৃহ অনেক স্বপ্ন তারপর ও রেখেছেন আমাদেরকে অনেক ভালো একমাত্র একজন।

স্থগিত এসএসসি পরীক্ষার সম্ভাব্য তারিখ :

স্থগিত এসএসসি পরীক্ষার সম্ভাব্য তারিখ ঘোষণা করেছে তাই বসে না থেকে পরীক্ষার জন্য প্রস্তুতি নেন

১৪ তারিখের স্থগিত এসএসসি পরীক্ষা ২৮ মে ২০২৩।

১৫ তারিখের এসএসসি পরীক্ষা ২৯ মে ২০২৩ তারিখ অনুষ্ঠিত হবে

প্রিয় এসএসসি পরীক্ষার্থী বন্ধুরা আপনারা সকলে ভালো ভাবে তারিখটা জেনে নিন এবং এই তারিখ গুলো না জানলে আপনারা পরীক্ষার ঠিক সময় জানতে পারবেননা তাই এসএসসি পরীক্ষার স্থগিত কৃত সম্ভাব্য তারিখ জেনে নিন এবং পরীক্ষার ঠিকমত preparation নিন। প্রিয় এসএসসি পরীক্ষার্থী বন্ধুরা আমাদের ব্লগে ইতোমধ্যে নবম দশম শ্রেনীর গাইড ও সকল বিষয়ের সাজেশন শেয়ার করা হয়েছে এছাড়াও ক্লাস পঞ্চম শ্রেণী থেকে একাদশ দ্বাদশ প্রত্যেক শ্রেনীর paragraph শেয়ার করা হয়েছে আপনারা চাইলে শেয়ার করতে পারবেন ।

প্রিয় এসএসসি পরীক্ষার্থী বন্ধুরা আপনারা আপনাদের স্থগিত পরীক্ষার সম্ভাব্য তারিখ শেয়ার করলাম আপনারা জেনে নিন এবং বেশি বেশি করে শেয়ার করুন সবার পরীক্ষা যেন অনেক অনেক ভালো হোক এই কামনা করি ‌।

Also Read: এসএসসি পরীক্ষা মানবন্টন ২০২৩ (এসএসসি পরীক্ষার নিয়মাবলী)

Share This Article
সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি স্কলার্সমী নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ScholarsMe নিউজে প্রকাশিত করে থাকেন।